আজকে ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি দাম ২০২৪ - ফিচারস, সুবিধা,

আমাদের দৈনন্দিন জীবনে ব্যবহার্য জিনিসপত্রের মধ্যে ফ্রিজ একটি অপরিহার্য সামগ্রী। প্রত্যেকটি পরিবারের ওই ফ্রিজের প্রয়োজন হয়। খাবার সংরক্ষণ করার জন্য, খাবারের ব্যাকটেরিয়া ও ফাঙ্গাসের বৃদ্ধি রোধ করার জন্য ফ্রিজ অত্যন্ত উপকারী। অনেকেই এই ফ্রিজ ব্যবহারের জন্য ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি দাম ২০২৪ সালে কত টাকা সে সম্পর্কে জিজ্ঞেস করেন। আজকের আর্টিকেলটিতে ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি ফিচারস, ম্যাকানিজম, দাম, সুবিধা, বিদ্যুৎ সাশ্রয়ী, গ্যারান্টি, প্রটেকশন সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।
ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি দাম ২০২৪ - ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি ফিচারস
ওয়ালটন ফ্রিজ আমাদের বাংলাদেশী পণ্য। দামে কম মানে সেরা। ওয়ালটন ফ্রিজ বিদ্যুৎ সাশ্রয়ী, ১২ বছরের ওয়ারেন্টি রয়েছে যেকোনো সমস্যায় ওয়ালটন গ্রুপের সার্ভিসিং সুবিধা পাওয়া যায়। দীর্ঘদিন ব্যবহার করা যায় খুব অনায়াসে। ছোট পরিবারের জন্য ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি যথেষ্ট। ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি বিদ্যুৎ সাশ্রয়ী। ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি দাম ২০২৪, ওয়ালটন ফ্রিজ ৮ সেফটির ফিচার, মেকানিজম, সুবিধা, গ্যারান্টি, প্রটেকশান, সম্পর্কে বিস্তারিত জানতে হলে পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

পোস্ট সূচিপত্রঃ ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি দাম ২০২৪ - ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি ফিচারস

.

ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি দাম ২০২৪

ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি উন্নত প্রযুক্তির অত্যাধুনিক সুরক্ষা ব্যবস্থা দীর্ঘস্থায়ী কার্যক্ষমতা, খাবারের সুরক্ষা প্রদানে নিশ্চিত করে। এই ফ্রিজের মধ্যে একাধিক স্তরের সেফটি ফিচার রয়েছে যা খাদ্য সংরক্ষণের জন্য অত্যন্ত উপকারী। ছোট পরিবারের জন্য ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি সবচাইতে সেরা। স্বয়ংক্রিয়ভাবে ৮ সেফটি ফ্রিজের তাপমাত্রা নিয়ন্ত্রণ করা যায়। 
ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি দাম ২০২৪ - ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি ফিচারস
এই ফ্রিজে রয়েছে ব্যাকটেরিয়া ও ফাঙ্গাসের বৃদ্ধি রোধ করার মত ক্ষমতা। walton ফ্রিজে দীর্ঘদিন খাবার সতেজ রাখা যায়। ওয়ালটন ৮ সেফটি ফ্রিজ বিদ্যুতের লোডশেডিং এ দীর্ঘক্ষণ খাবার সংরক্ষণ করতে পারে। ওয়ালটন ৮ সেফটি ফ্রিজে রয়েছে উন্নত প্রযুক্তির ইনভার্টার সিস্টেম যা বিদ্যুৎ খরচ কমাতে সাহায্য করে। 
ওয়ালটন ৮ সেফটি ফ্রিজে শক্তিশালী কুলিং সিস্টেম ব্যবহার করা হয়েছে যা খাবার কে দ্রুত ঠান্ডা করে। ফ্রিজের ভেতরে দুর্গন্ধ দূর করতে সাহায্য করে। ওয়ালটন ৮ সেফটি ফ্রিজে অটো ডিফাস্ট ফিচার রয়েছে এটি ফস্ট নির্মূল করতে সহায়ক ভূমিকা রাখে ফলে দীর্ঘদিন ফ্রিজের কার্যকারিতা ঠিক থাকে। ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি ব্যবহার করা অত্যন্ত সুবিধা জনক। 

সহজে বাসা পরিবর্তন করলে অনায়াসে যে কোন স্থানে পরিবহন করা যায়। অনেকে ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি দাম ২০২৪ জিজ্ঞেস করেন, ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি বেশ কিছু মডেল ও বেশ কিছু দামের রয়েছে। নিচে কয়েকটি মডেলের ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি দাম ২০২৪ এর তালিকা দেওয়া হলোঃ

ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি গুলোর মধ্যে একটি ফ্রিজ হলোঃ WFD-1F3-GDEL-XX
ধরনঃ ডাইরেক্ট কুল
গ্রস ভলিউমঃ ১৭৬ লিটার
নেট ভলিউমঃ ১৬৩ লিটার
গ্লাস ডোর
দামঃ ৩৩,০৯০

ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি গুলোর মধ্যে একটি ফ্রিজ হলোঃ WFD-1F3-GDSH-XX
ধরনঃ ডাইরেক্ট কুল
গ্রস ভলিউমঃ ১৭৬ লিটার
নেট ভলিউমঃ ১৬৩ লিটার
গ্লাস ডোর
দামঃ ৩৩,৫৯০ টাকা

ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি গুলোর মধ্যে আরও একটি ফ্রিজ হলোঃ WFA-2A3-GDXX-XX
ধরনঃ ডাইরেক্ট কুল
গ্রস ভলিউমঃ ২১৩ লিটার
নেট ভলিউমঃ ১৭৬ লিটার
গ্লাস ডোর
দামঃ ৩৫,১৯০

ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি গুলোর মধ্যে আরো একটি ফ্রিজ হলোঃ WFD-1F3-GDEH-XX
ধরনঃ ডাইরেক্ট কুল
গ্রস ভলিউমঃ ১৭৬ লিটার
নেট ভলিউমঃ ১৬৩ লিটার
গ্লাস ডোর
দামঃ ৩৩,৬৯০

প্রিয় পাঠক উপরে সবচাইতে সেরা ওয়ালটন ৮ সেফটি ফ্রিজের তালিকা আপনাদের সাথে শেয়ার করেছি। এখানে যে দামগুলো দেওয়া আছে এই দামগুলো ২০২৪ সালের দেওয়া অনুযায়ী দাম। সময়ের পরিবর্তনে স্থানভেদে এই দাম কিছুটা কম বেশি হতে পারে। সঠিক দাম জানতে ফ্রিজের মডেল লিখে যেকোনো সময় সার্চ করলে সঠিক দাম ওয়ালটন অফিসিয়াল ওয়েবসাইট থেকে জানতে পারবেন। আশা করি ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি দাম ২০২৪ সাল সম্পর্কে সঠিক ধারণা পেয়েছেন।

ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি ফিচারস

ওয়ালটন ফ্রিজ ৮ সেফটির কিছু সেরা ফিচারস রয়েছে। যেগুলো পূর্বের ফ্রিজে ছিল না। walton ফ্রিজ আর সেফটি ছোট পরিবারের জন্য সবচাইতে সেরা চয়েজ। walton ৮ সেফটি ফ্রিজে এন্টি ব্যাকটেরিয়াল গ্যাসকেট ব্যবহার করা হয়েছে। যা ফ্রিজের ব্যাকটেরিয়া রোধ করতে অত্যন্ত সহায়তা করে। ৮ সেফটি ফ্রিজে ভোল্টেজ ফাংচুয়েশন প্রটেকশন ব্যবহার করা হয়েছে। 
বৈদ্যুতিক ভোল্টেজ কম বেশি হলে এই ফ্রিজের কোন সমস্যা হবে না। অগ্নিকাণ্ডের ঝুঁকি কমাতে ওয়ালটন ফ্রিজে ব্যবহার করা হয়েছে ফায়ার প্রুফ কেবলিং। এই ফ্রিজে নতুন সিস্টেম হিসেবে ফুড প্রটেকশন সিস্টেম ব্যবহার করা হয়েছে যা খাবারের পুষ্টি ও স্বাদ রক্ষা করতে সাহায্য করে। ইকো ফ্রেন্ডলি কুল্যান্ট যা পরিবেশ বান্ধব ক্ষতিকর গ্যাস নির্গমন করে না।

ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি মেকানিজম

পূর্বের মেকানিজম গুলোর চাইতে বর্তমানের ফ্রিজগুলোতে মেকানিজম সবচাইতে উন্নত। walton ফ্রিজ ৮ সেফটি ফ্রিজে সবচাইতে বেশি মেকানিজম রয়েছে। ওয়ালটন ৮ সেফটি ফ্রিজে রয়েছে ভোল্টেজ ফাংচুয়েশন প্রটেকশন যা বিদ্যুতের ভোল্ট নিয়ন্ত্রণ করতে সক্ষম। হঠাৎ করে বিদ্যুতের ভোল্ট কমবেশি হলে এই সিস্টেম ফ্রিজ কম্প্রেসরকে সুরক্ষিত রাখে। 

ফলে ফ্রিজের বৈদ্যুতিক যন্ত্রাংশ দীর্ঘদিন স্থায়ী হয়। ওয়ালটন ৮ সেফটি ফ্রিজে ব্যবহার করা হয়েছে অটো ডিফল্ট সিস্টেম এর মাধ্যমে দীর্ঘক্ষণ চললে অতিরিক্ত বরফ জমা হয়। কিন্তু এই সিস্টেমের মাধ্যমে প্রিয়ভাবে অটোমেটিকলি ফ্রিজ তার তাপমাত্রা নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়। এই ফ্রিজে রয়েছে ওভারলোড প্রটেকশন। আপনার ফ্রিজে অতিরিক্ত লোড বা ওজন পড়লে walton ফ্রিজ ৮ সেফটি স্বয়ংক্রিয়ভাবে নিয়ন্ত্রণ করতে পারে।

ওয়ালটন ফ্রিজ ৮ সেফটির সুবিধা

ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি দাম ২০২৪ সালে অনেক কম। ওয়ালটন ফ্রিজ ৮ সেফটির একাধিক সুবিধা রয়েছে যা ফ্রিজের যন্ত্রাংশকে দীর্ঘস্থায়ী করতে সাহায্য করেন। walton ফ্রিজ ৮ সেফটির অনেক সুবিধা রয়েছে নিচেটা পয়েন্ট আকারে বর্ণনা করা হলোঃ
  • দীর্ঘ সময় খাবার সতেজ রাখতে পারে
  • দ্রুত বরফ তৈরি করতে সাহায্য করে
  • কম বিদ্যুৎ খরচ হয়
  • পরিবহনের সুবিধা রয়েছে
  • বাসার যে কোন স্থানে রাখা যায়
  • অতিরিক্ত বরফ জমা রোধ করতে পারে
  • একসাথে বিভিন্ন ধরনের খাবার সংরক্ষণ করা যায়
  • ডিজিটাল কন্ট্রোল এর মাধ্যমে তাপমাত্রা নিয়ন্ত্রণ করে
  • বিশেষ প্রযুক্তি ব্যবহার করে ফ্রিজ দুর্গন্ধ মুক্ত করা হয়
  • দীর্ঘদিন খাবারের পুষ্টিগুণ ও স্বাদ অক্ষুণ্ণ থাকে
উপরে ওয়ালটন ফ্রিজ ৮ সেফটির সুবিধাগুলো আলোচনা করা হয়েছে। এর চাইতেও ওয়ালটন ফ্রিজে বেশি সুবিধা রয়েছে যা বলে শেষ করার মত নয়।

ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি বিদ্যুৎ সাশ্রয়ী

ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি দাম ২০২৪ ও walton ফ্রিজ ৮ সেফটি বিদ্যুৎ সাশ্রয়ী সম্পর্কে অনেকে জিজ্ঞাসা করেন। ফ্রিজ ৮ সেফটি বিদ্যুৎ সাশ্রয়ী। ইনভার্টার প্রযুক্তি ব্যবহার করে ফ্রিজের তাপমাত্রা স্থিতিশীল রাখে ফলে ফ্রিজে বিদ্যুৎ সাশ্রয়ী হয়। অটো ডিফস্ট সিস্টেম থাকার কারণে অতিরিক্ত বরফ জমা হওয়ার আগেই ডিফস্ট হয় ফলে বিদ্যুতের খরচ কম হয়। 

ফ্রিজে ইকো মোট ব্যবহার করা হয়েছে যা ফ্রিজের দরজা বন্ধ অথবা খোলা রাখলেও বিদ্যুৎ সাশ্রয়ী হয়। সবচাইতে সেরা প্রযুক্তি হলো স্মার্ট সেন্সর প্রযুক্তি ফ্রিজের অভ্যন্তরীণ তাপমাত্রা লোড অনুযায়ী অটোমেটিকলি চালু ও বন্ধ হয় এর ফলে এনার্জি খরচ নিয়ন্ত্রণ করতে পারে যা দীর্ঘ সময়ের জন্য বিদ্যুৎ সাশ্রয়ী।

ওয়ালটন ৮ সেফটি ফ্রিজের গ্যারান্টি

সাধারণত প্রত্যেকটি ওয়ালটন ফ্রিজেই গ্যারান্টি রয়েছে দুই বছর ওয়ারেন্টির মেয়াদ দশ বছর। ওয়ালটন ৮ সেফটি ফ্রিজের ওয়ারেন্টির মেয়াদ ১২ বছর। ১২ বছরের মধ্যে কোন সমস্যা হলে পুরো দায়িত্ব কোম্পানি বহন করবে। ফোনে যেখান থেকে ফ্রিজ কিনেছেন সে শোরুমে জানালে তাদের নিজ দায়িত্বে আপনার ফ্রিজ মেরামত অথবা পরিবর্তন করে দিবে। ওয়ালটন ৮ সেফটি ফ্রিজের গ্যারান্টিও একই। আপনি ৮ সেফটি ফ্রিজের ১২ বছরের ওয়ারেন্টি পাবেন।

ওয়ালটন ফ্রিজে ওভারলোড প্রোটেকশন

ওয়ালটন ফ্রিজে ওভারলোড প্রটেকশন ব্যবহার করা হয়েছে। এই ফ্রিজে অতিরিক্ত ওভারলোড হলেও ভেতরে সুরক্ষা প্রদান করে। ওভারলোডের জন্য বিদ্যুৎ খরচ কখনোই বেশি হয় না। ওভারলোড হলেও খাবারগুলো স্বাস্থ্যসম্মত সতেজ থাকে। ওভারলোড প্রটেকশন সুবিধার মাধ্যমে কম্প্রেসর অন্যান্য যন্ত্রাংশকে ক্ষতিগ্রস্ত হওয়া থেকে রক্ষা করে। 

ওভারলোড হলে বিদ্যুৎ বেশি খরচ হয় কিন্তু ওভারলোড প্রটেকশন সেই খরচকে নিয়ন্ত্রণ করে। ওভারলোড প্রটেকশন এর মাধ্যমে ফ্রিজের আয়ু বৃদ্ধি হয় ফ্রিজ দীর্ঘদিন টেকসই হয়।

ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি ফুড সেফটি মেকানিজ

ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি দাম ২০২৪ ও সেফটি মেকানিজম সম্পর্কে অনেকেই জিজ্ঞাসা করেন। ওয়ালটন ফ্রিজ ৮ সেফটির মেকানিজম খাবারের পুষ্টি স্বাদ সতেজতা দীর্ঘদিন বজায় রাখে। এই মেকানিজম গুলো খাবারের গুণগত মান রক্ষা করতে ও দীর্ঘদিন সংরক্ষণ করতে সাহায্য করে। ওয়ালটন ফ্রিজ ৮ সেফটিতে ব্যবহার করা হয়েছে মাল্টি এয়ারফ্লো সিস্টেম যা ফ্রিজের ভেতরে ঠান্ডা বাতাস সরবরাহ করে, 

ফলে ফ্রিজের প্রত্যেকটি অংশের খাবার সমানভাবে সতেজ থাকে। ইনভার্টার কম্প্রেসার এর মাধ্যমে তাপমাত্রা নিয়ন্ত্রণ করে ফলে দীর্ঘদিন খাবারের স্বাদ অটুট থাকে।

ওয়ালটন ৮ সেফটি ফ্রিজের মূল্য এবং সেফটি ফিচারের তুলনা

ওয়ালটন ফ্রিজ দামের তুলনায় সেফটি ফিচার অনেক বেশি। আপনি অল্প টাকায় সবচাইতে ভালো মানের ও দামি ফ্রিজ পাচ্ছেন। ওয়ালটন ফ্রি আমাদের বাংলাদেশী পণ্য তাই বাংলাদেশি গ্রাহকদের উদ্দেশ্যে এই ফ্রিজ কম টাকায় সবচাইতে বেশি সুবিধাগুলো প্রদান করেছে। যা অন্য কোন কোম্পানির ফ্রিজ প্রদান করতে পারেনি। 

ওয়ালটন ৮ সেফটি গ্লাস ডোর সবচাইতে সেরা ফিচারের ফ্রিজগুলো আপনি ২৭-৩৫ হাজারের মধ্যে যেকোনো শোরুম থেকেই কিনতে পারবেন।

লেখক এর মন্তব্য

ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি দাম ২০২৪ ও ফিচার, সুবিধা, ম্যাকানিজম, মূল্য, গ্যারান্টি, প্রোটেকশান সকল বিষয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আশা করি বিষয়গুলো জেনে উপকৃত হবেন। walton ফ্রিজ ৮ সেফটি সম্পর্কে যদি আপনাদের আরো কোন বিস্তারিত জানার থাকে সে ক্ষেত্রে কমেন্ট বক্সে জানাতে পারেন। কোথাও কোনো তথ্যগত ভুল হলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে জানাবেন, 

আমরা শুধরে নেব। আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন নিয়মিত এরকম গুরুত্বপূর্ণ আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন। অন্যান্য ইনফরমেশন সম্পর্কিত আর্টিকেল পড়তে আমাদের ওয়েবসাইটের ক্যাটাগরি গুলো ঘুরে আসেন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url