আমার প্রতি তোমার অবহেলা - স্ট্যাটাস, ক্যাপশন, কবিতা, কিছুকথা

আমার প্রতি তোমার অবহেলা দিন দিন বৃদ্ধি পেয়েছে। তোমার আচরণ তোমার কথাবার্তায়, তোমার ভঙ্গিতে আমি বুঝে গিয়েছি। নিজে থেকেই সরে যাচ্ছি তোমার জীবন থেকে। কখনোই ফিরে আসতে চাই না সুখে থেকো তুমি। ভালোবাসা মানে আমার প্রতি তোমার অবহেলা। তাই তোমার অবহেলায় অবহেলিত হয়ে বাকি জীবন না কাটিয়ে একাকী বাঁচতে চাই।
আমার প্রতি তোমার অবহেলা - স্ট্যাটাস ক্যাপশন কবিতা কিছুকথা
অবহেলা এমন একটা বিষয় যা সম্পর্কের দূরত্ব বৃদ্ধি করে। অবহেলিত ব্যক্তিরা কষ্টের আধারে অন্ধকারাচ্ছন্ন হয়ে যায়। তাদের জীবনে বেঁচে থাকার প্রদীপ নিভে যাওয়ার উপক্রম হয়। কিন্তু এই ধকল যে সামলাতে পারে সে জীবনে সফলতা অর্জন করে। আপনি কার জন্য অবহেলিত হচ্ছেন। যে আপনাকে অবহেলা করে কেন তার মায়ায় জীবনকে জড়াচ্ছেন। তাকে বলেই তার জীবন থেকে সরে যান ভালো কিছু করুন। আপনি সফলতা অর্জন করলে নিশ্চয়ই একদিন সে পস্তাবে।

পোস্ট সূচিপত্রঃ আমার প্রতি তোমার অবহেলা - স্ট্যাটাস, ক্যাপশন, কবিতা, কিছুকথা

.

আমার প্রতি তোমার অবহেলা

তোমার অবহেলায় আমি যতটা কষ্ট পেয়েছি আমার ফেলে আসা দিন গুলোতে ও কখনো এতটা কষ্ট পায়নি। আমার প্রতি তোমার অবহেলা দিন দিন বেড়েই চলেছে। নিজ থেকেই সরে যাচ্ছি তোমার জীবন থেকে। ভালো থেকো তুমি সুখে থেকো তুমি কখনো প্রতিবাদ করিনি করতেও চাইনা। তুমি আমাকে ঘৃ*ণা করছো তা অবহেলার মাধ্যমেই বুঝতে পারছি। 
আমার প্রতি তোমার অবহেলা - স্ট্যাটাস ক্যাপশন কবিতা কিছুকথা
একদিন নিশ্চয়ই মনে করবে এই অবহেলিত ব্যক্তিটির কথা। মনে হবে সেই একসাথে কাটানো দিন গুলির কথা। মনে হবে সেই একসাথে পথ চলার কথা। কিন্তু তখন কোন লাভ হবে না। দিন গুলো তো পেরিয়ে যাবে তোমার বয়স বৃদ্ধি পাবে আর আমিও বুড়ো হয়ে যাব। ভালোবাসার আবেগ অনুভূতি বোঝার মত মনোভাব তখন আর হয়তো থাকবে না। 
তোমার জন্য একটি পরামর্শ, এখন আমাকে যতটুকু অবহেলা করছো কখনো অন্য কারোর সঙ্গে এরকম করো না। কেননা যাকে তুমি অবহেলা করবে তাকেই জীবন থেকে হারিয়ে ফেলবে। আমাকে তুমি কতটা ভালবাসতে আমার প্রতি তোমার অবহেলায় বুঝিয়ে দিচ্ছে। তোমার অবহেলাতেই আমি আজ দুঃখ, কষ্টে জর্জরিত। আজকে তুমি আমাকে যে কারণে অবহেলা করছো একদিন আমি এ কারণটি স্মরণ করেই সফলতা অর্জন করব। 

ব্যর্থতা কখনোই মানুষের সারা জীবন থাকে না সফলতার নিশ্চয়ই একদিন আসবে। আর সেদিন তুমি নিশ্চয়ই আমার কথা ভাববে। কিন্তু কোন লাভ হবে না হয়তো সেদিন আমার পাশেও কোন একজন থাকবে আর তোমার পাশেও একজন থাকবে। আমি চাইনা আমার প্রতি তোমার অবহেলা দিন দিন আরো বেশি বৃদ্ধি পায়। আমাদের সম্পর্কের মাঝে এমনিতেই দূরত্ব সৃষ্টি হয়েছে। এতোটুকুই দূরত্ব থাকুক এর চাইতে বেশি দূরত্ব বাড়াতে চাই না, ভালো থেকো প্রিয়।

ভালবাসা মানে আমার প্রতি তোমার অবহেলা

ভালোবাসা মানে আমার প্রতি তোমার অবহেলা, আমি যতই তোমাকে ভালোবাসছি তুমি ততই আমাকে অবহেলা করছো। কেন এত অবহেলা করছো জানিনা। অবহেলা যতই করবে সম্পর্কের দূরত্ব ততই বাড়বে। তুমি কি চাও আমাদের সম্পর্ক ছিন্ন হয়ে যাক। কেন তুমি অবহেলা করছো আমার ভুল কি ছিল? তুমি তো একবার আমায় বলতে পারতে আমি নিজেকে শুধরে নিতাম। অবহেলায় সম্পর্ক তুচ্ছ মনে হয় অবহেলিতরা কতটা কষ্ট পাই যদি কখনো তুমি অবহেলিত হও তখন বুঝবে।

আমার প্রতি তোমার অবহেলা নিয়ে স্ট্যাটাস

  • তোমায় ভালোবেসে আমি অবহেলিত যা একমাত্র ভালোবাসার প্রতিদান।
  • সম্পর্ককে তুচ্ছ মনে হয় যখন আপন জনের কাছ থেকে অবহেলা পাওয়া যায়।
  • আজকে তুমি অবহেলা করছো নিশ্চয়ই একদিন তুমি অবহেলিত হবে।
  • মনে কি পড়ে না তোমার আমার সাথে সেই কাটানো মুহূর্তগুলোর কথা।
  • সম্পর্ক রাখতে চাও না মুখে বললেই তো পারতে অবহেলা করার কি প্রয়োজন ছিল।
  • আজকে আমি অবহেলিত কষ্টে জর্জরিত, তবে দোয়া করি অন্য কারোর কাছে কখনো যেন তুমি অবহেলিত না হও।
  • আমি অবহেলিত হয়ে যতটা কষ্ট পেয়েছি আমার জীবনের অতিক্রম করা বছর গুলোতেও কখনো এত কষ্ট পায়নি।
  • অবহেলার শেষ পরিণতি সম্পর্কের দূরত্ব।
  • আমার ভালবাসায় কি ভুল ছিল যে অবহেলায় আমার একমাত্র সম্বল হল।

আমার প্রতি তোমার অবহেলা নিয়ে ক্যাপশন

  • ভালোবাসায় অবহেলা মানায় না কিন্তু তোমার আচরণে তা প্রকাশ করছে।
  • তোমার অবহেলায় আমি হারিয়ে গিয়েছি কষ্টের সমুদ্রে যেখানে আমি কোন কুল কিনারা পাইনি।
  • যখন সম্পর্কে অবহেলার সৃষ্টি হয় তখন সম্পর্কের দূরত্ব বৃদ্ধি হয়।
  • ভালোবাসা শুধু ভালোবাসায় পরিপূর্ণ হওয়া উচিত কখনো অবহেলায় পরিপূর্ণ হওয়া উচিত নয়।
  • সমস্যার কথা বুঝিয়ে বলতে অবহেলা করার কি প্রয়োজন ছিল।
  • সম্পর্কের সৌন্দর্য ভালোবাসা এই ভালোবাসায় অবহেলা মানায় না।
  • অবহেলায় অবহেলিত হয়ে নতুন করে ভালবাসতে ভুলে গেছি।
  • অবহেলা করেছিলে যত্ন নিলে টিকসই হতো।
  • ভালোবাসার নামে যদি অবহেলা পাওয়া যায় তবে কি সেই ভালোবাসা কখনো পূর্ণতা পায়।
  • সেদিনের সেই অবহেলা আজকে আমাকে শিখিয়েছে ভালোবাসার মূল্য কি।

আমার প্রতি তোমার অবহেলা নিয়ে কবিতা

।। অবহেলিত প্রেমী।।

তোমার সেই অবহেলায় দুঃখে কাতর বুক
পৃথিবীর কোন প্রান্তে পাইনা খুজে সুখ

পুরানো সেই স্মৃতিগুলো মনে করে কাঁদায়
কিছু কিছু খুশির মুহূর্ত মাঝে মাঝে হাসাই

সুখের কথা ভুলে গিয়ে সম্পর্কে জড়িয়ে ছিলাম
পরিনামে অবশেষে অবহেলায় পেলাম

কষ্টগুলো যায় না ছেড়ে নেয় না কেউ খোঁজ
তোমার স্মৃতি বুকে নিয়ে কাঁদি আমি রোজ

হাসতে আমি ভুলে গেছি সেই দিনটি পরে
যেদিন তুমি অবহেলায় গিয়েছিলে ছেড়ে

এই জীবনে ভালোবাসার নেব না আর নাম
ভালোবেসে অবহেলার দিয়ে যাব দাম

প্রতিদানে না পাই কিছু ভালো থেকো রোজ
যতই দুঃখে থাকি আমি তোমার নিব খোঁজ

প্রিয় পাঠক বুকের ভেতর আগলে রাখা কষ্ট গুলো যখন জেগে ওঠে মনের মধ্যে থেকে বেদনার মুহূর্তগুলোর কথা কবিতা হিসেবে প্রকাশ পায়। এরকম ব্যর্থ কিছু ব্যক্তিদের মনের কথা কবিতা হিসেবে তুলে ধরেছি আশা করি আপনাদের ভাল লাগবে।

আমার প্রতি তোমার অবহেলা নিয়ে কিছু কথা

সম্পর্ক যদি চিরস্থায়ী করতে চান কখনোই কেউ কাউকে অবহেলা করবেন না। অবহেলার কারণে সম্পর্কর মাঝে ফাটল সৃষ্টি হয়। আর এই ফাটল থেকেই সম্পর্ক ভেঙে যায় সম্পর্কের দূরত্ব বৃদ্ধি পায়। যদি কখনো আপনার প্রিয় মানুষের প্রতি রাগ, অভিমান, আসে তাহলে মুখে প্রকাশ করুন। তার সাথে আলোচনা করে সে বিষয়টি মিটিয়ে নিন। দেখবেন সম্পর্ক চিরস্থায়ী হবে, 

একে অপরের মধ্যে ভালোবাসা বৃদ্ধি পাবে। কিন্তু যদি অভিমান করে আপনার প্রিয়জনকে অবহেলা করেন আপনার প্রিয় জন কষ্ট পাবে আপনিও কষ্ট পাবেন। জীবনে সুখ, স্বাচ্ছন্দ, ভালোবাসা, সম্পর্ক, টিকিয়ে রাখতে অনেক কিছু ছাড় দিতে হয় ত্যাগ স্বীকার করতে হয়। প্রিয়জনদের প্রতি ত্যাগ স্বীকার করুন, সে ভুল করলে তাকে বুঝিয়ে বলুন নিশ্চয়ই ভুল বুঝতে পারবেন। কিন্তু কখনো কাউকে অবহেলা করে এড়িয়ে চলবেন না।

লেখকের মন্তব্য

একে অপরের প্রতি ভালবাসার চিরস্থায়ী করতে সম্পর্কে ওকে টিকিয়ে রাখতে ত্যাগ স্বীকার করতে হয়। তাই অবহেলা না করে একে অপরের প্রতি ত্যাগ স্বীকার করুন। একে অপরকে ভালবাসুন, একে অপরের প্রতি বিশ্বাস স্থাপন করুন, সম্পর্ক দীর্ঘস্থায়ী হবে। সম্পর্ক টিকিয়ে রাখতে অবহেলা নয় ভালোবাসার প্রয়োজন হয়। সম্পর্কের প্রতি যত্নশীল হবেন সম্পর্ক তত বেশি দীর্ঘস্থায়ী হবে। আজকের আর্টিকেলটিতে একে অপরের প্রতি অবহেলা সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। 

অবহেলা সম্পর্কে স্ট্যাটাস, ক্যাপশন, কবিতা, কিছু কথা তুলে ধরেছি। আশা করি বিষয়গুলো আপনাদের সঠিক ধারণা দেবে। আর্টিকেলটি ভালো লাগলে আপনার প্রিয়জনদের সাথে শেয়ার করুন। নিয়মিত এরকম গুরুত্বপূর্ণ আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন। অন্যান্য বিষয় সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটের ক্যাটাগরি গুলো ঘুরে আসুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url