টেলিগ্রাম কিভাবে খুলবো, খোলার নিয়ম - টেলিগ্রাম থেকে ইনকাম

টেলিগ্রাম কিভাবে খুলবো অনেকে জিজ্ঞাসা করেন। টেলিগ্রাম একাউন্ট খোলার নিয়ম অনেক সোজা। আপনি চাইলে মাত্র ২ মিনিটেই টেলিগ্রাম একাউন্ট খুলতে পারেন। দুই মিনিটে টেলিগ্রাম একাউন্ট খুলে টেলিগ্রাম একাউন্টের মাধ্যমে টেলিগ্রাম থেকে ইনকাম করুন খুব সহজেই। টেলিগ্রাম থেকে ডিপোজিট ছাড়া ফ্রিতে বিভিন্ন উপায়ে টাকা ইনকাম করা যায়। আজকের আর্টিকেলটিতে টেলিগ্রাম একাউন্ট সম্পর্কে বিভিন্ন বিষয়ের সঠিক উত্তর আপনাদের মাঝে তুলে ধরেছি।
টেলিগ্রাম কিভাবে খুলবো, টেলিগ্রাম একাউন্ট খোলার নিয়ম - টেলিগ্রাম থেকে ইনকাম
টেলিগ্রাম একাউন্ট খোলার নিয়ম অনেক সোজা। টেলিগ্রাম একাউন্ট খুলতে সর্বোচ্চ ২ মিনিট মত সময় লাগে। তবে এই টেলিগ্রাম একাউন্টের মাধ্যমে whatsapp, মেসেঞ্জার, স্কাইপি, এর মত যেকোনো কিছু শেয়ার ভিডিও দেখা, এবং অনলাইনে বিভিন্ন প্ল্যাটফর্মে তথ্য আদান প্রদান করা যায়। যারা জিজ্ঞাসা করেন টেলিগ্রাম কিভাবে খুলবো চলুন বিস্তারিত দেখে নেয়া যাক।

পোস্ট সূচীপত্রঃ টেলিগ্রাম কিভাবে খুলবো, টেলিগ্রাম একাউন্ট খোলার নিয়ম - টেলিগ্রাম থেকে ইনকাম

.

টেলিগ্রাম থেকে ডিপোজিট ছাড়া ফ্রিতে কিছু টাকা ইনকাম করর কিভাবে?

টেলিগ্রাম থেকে ডিপোজিট ছাড়া ইনকাম করার বিভিন্ন উপায় রয়েছে। আপনি টেলিগ্রাম থেকে ডিপোজিট ছাড়া ফ্রিতে একাধিক উপায়ে ইনকাম করতে পারবেন। টেলিগ্রাম থেকে ইনকাম করার জন্য প্রথমত আপনাকে টেলিগ্রাম একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে জানতে হবে। এরপর একটি ভেরিফাইড টেলিগ্রাম একাউন্ট খুলে নিন। 

টেলিগ্রাম একাউন্ট খোলার পর আপনি টেলিগ্রাম একাউন্টে মাইনিং করে ইনকাম করতে পারবেন। বর্তমানে টেলিগ্রামের মাইনিং করে হাজারো ছেলেমেয়েরা ইনকাম করছে। এছাড়া টেলিগ্রামের মাধ্যমে নতুন আরেকটি ইনকামের সোর্স হচ্ছে ট্যাপ সোয়াপ। আপনি চাইলে টেলিগ্রাম বট এর মাধ্যমে ট্যাপ সোয়াপ থেকে ইনকাম করতে পারবেন। 
এছাড়া আপনার ব্যবসা প্রতিষ্ঠানের প্রচার প্রচারণার জন্য টেলিগ্রামে গ্রুপ তৈরি করে বিজ্ঞাপন দিয়ে ইনকাম করতে পারেন। এছাড়া টেলিগ্রাম গ্রুপ অথবা চ্যানেল তৈরি করুন এরপর বিভিন্ন ব্যক্তিদের গ্রুপ ও চ্যানেলে এড করুন। এরপর সেখানে বিভিন্ন অ্যাফিলিয়েট নেটওয়ার্কের অফার অথবা বিভিন্ন সেলস অফার প্রমোট করুন। আপনি চাইলে অন্যের টেলিগ্রাম গ্রুপ অথবা চ্যানেলে অ্যাফিলিয়েট, সিপিএ, অথবা যে কোন অফার প্রমোট করে ইনকাম করতে পারবেন।

টেলিগ্রাম কিভাবে খুলবো - টেলিগ্রাম একাউন্ট খোলার নিয়ম

বর্তমানে হোয়াটসঅ্যাপ, মেসেঞ্জার, ফেসবুক, টুইটার, লিন ডুইং, instagram, এর মতই টেলিগ্রাম ও জনপ্রিয় হয়ে উঠেছে। তবে প্রত্যেকে এর ব্যবহার সম্পর্কে জানেন না। বিধায় অনেকে টেলিগ্রাম কিভাবে খুলবো টেলিগ্রাম একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে জিজ্ঞাসা করেন। টেলিগ্রাম একাউন্ট খুলে নিজের বেকার সময় কাটানোর পাশাপাশি টেলিগ্রাম থেকে ইনকাম করা যায়। 
টেলিগ্রাম কিভাবে খুলবো, টেলিগ্রাম একাউন্ট খোলার নিয়ম - টেলিগ্রাম থেকে ইনকাম
তাই যারা টেলিগ্রাম থেকে ইনকাম করতে চান তারা এক্ষুনি টেলিগ্রাম একাউন্ট খুলে ফেলুন মাত্র ২ মিনিটে। টেলিগ্রাম একাউন্ট খোলার নিয়ম নিচে দেওয়া হলঃ টেলিগ্রাম একাউন্ট খোলার জন্য প্রথমত মোবাইল অথবা কম্পিউটারের প্রয়োজন। মোবাইল ডিভাইসে play store অথবা গুগলে গিয়ে টেলিগ্রাম লিখে সার্চ করুন। এরপর ডাউনলোড অথবা ইন্সটল করে নিন। 

এরপর অ্যাপটি ওপেন করুন, আপনি যে দেশে অবস্থান করছেন ভেরিফাইড নাম্বার দিয়ে অ্যাকাউন্ট তৈরি করুন। আপনার ফোন হলে এলাও অপশনে চাপ দিয়ে কান্ট্রি সিলেক্ট করুন। এরপর নাম্বারের শূন্য বাদ দিয়ে পরের সংখ্যাগুলো দিন। এরপর আরো আইকনে চাপ দিন। নাম্বারটি ভুল হলে এডিট করুন ভুল না হলে ইয়েস করুন। এরপর কন্টিনিউ বাটনের চাপ দিয়ে অ্যালাউ করুন। 

এরপর ইমেইল চাইবে চাইলে আপনি ইমেইল দিতে পারেন অথবা নাও দিতে পারেন। এরপর আপনার নম্বরে ছয় ডিজিটের একটি কোড পাঠানো হবে। আপনার ফোনে যদি সিম থাকে সে ক্ষেত্রে ওই সিমের কোডটি অটোমেটিক নিয়ে নেবে। অন্য কোন ফোনে সিম থাকলে সেই কোডটি ফাঁকা শূন্য ঘরে বসিয়ে দিন। ব্যাস আপনার অ্যাকাউন্টটি তৈরি হয়ে গেছে। আপনি পছন্দমত আপনার নাম দিয়ে দিন। প্রিয় পাঠক আশা করি টেলিগ্রাম একাউন্ট খোলার নিয়ম বুঝতে পেরেছেন।

টেলিগ্রাম থেকে ইনকাম

টেলিগ্রাম থেকে আয় করার জন্য প্রথমে আপনাকে একটি টেলিগ্রাম একাউন্ট খুলতে হবে। তাহলে আপনি টেলিগ্রাম থেকে ইনকাম করতে পারবেন। টেলিগ্রাম থেকে আয় করা অত্যন্ত সোজা তবে আপনার একটি টেলিগ্রাম গ্রুপ অথবা টেলিগ্রাম চ্যানেল থাকতে হবে। আপনার ব্যক্তিগত টেলিগ্রাম গ্রুপ অথবা চ্যানেলে মেম্বার এর পরিমাণ যত বেশি হবে আপনার ইনকাম তত বৃদ্ধি পাবে। 

এছাড়া আপনি টেলিগ্রাম থেকে আয় করার জন্য ডিপোজিট ছাড়া ফ্রিতে মাইনিং করতে পারেন। টেলিগ্রাম থেকে সহজে মাইনিং এর মাধ্যমে আয় করা যায়। এছাড়া আপনি টেলিগ্রামের বিভিন্ন গ্রুপে জয়েন করে টেলিগ্রাম থেকে আয় করতে পারবেন। টেলিগ্রাম থেকে সহজে আয় করতে চাইলে একটি গ্রুপ অথবা চ্যানেল তৈরি করুন। 
এরপর চ্যানেলে অথবা গ্রুপে মেম্বার অ্যাড করা শুরু করুন। আপনার মেম্বার যখন বৃদ্ধি হবে এখন আপনি নিজস্ব প্রোডাক্টের জ্ঞাপন প্রচার করে ইনকাম করুন। টেলিগ্রাম থেকে ইনকাম করবেন কিভাবে আশা করি সঠিক ধারণা পেয়েছেন।

টেলিগ্রাম কোড বসিয়ে ইনকাম

টেলিগ্রামে কোট বসিয়ে ইনকাম করার জন্য প্রথমে একই টেলিগ্রাম একাউন্ট খুলে নিন। এরপর টু ক্যাপচা ডট কম ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করুন। ওয়েবসাইটের সাথে আপনার টেলিগ্রাম একাউন্টে যোগ করুন। টেলিগ্রাম বট থেকে স্টার্ট মেনুতে চাপ দিন। এরপর স্টার ওয়ার্ল্ড লিখে সেন্ড করুন। এরপর একের পর এক ক্যাপচা দেওয়া হবে সেগুলো পূরণ করুন। প্রতিটি ক্যাপটা পূরণ করার বিনিময়ে আপনি নির্দিষ্ট পরিমাণ সেন্ট ইনকাম করতে পারবেন।

টেলিগ্রাম রেফার করে ইনকাম

টেলিগ্রাম থেকে রেফার করে ইনকাম করার জন্য প্রথমে একটি টেলিগ্রাম একাউন্ট খুলে নিন। এরপর টেলিগ্রামের বিভিন্ন গ্রুপ রয়েছে যে গ্রুপগুলোতে আপনি ক্লাইন্ট এড করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। এর জন্য প্রথমে সেই গ্রুপে জয়েন হন এরপর স্টার ওয়ার্ক লিখে সেন্ড করুন। এভাবে আপনি ওই গ্রুপে যত বেশি ক্লাইন্ট এড করতে পারবেন তত বেশি রেফারের মাধ্যমে ইনকাম করতে পারবেন।

টেলিগ্রাম থেকে ভিডিও ডাউনলোড

টেলিগ্রাম থেকে ভিডিও ডাউনলোড করার জন্য প্রথমে আপনি টেলিগ্রাম একাউন্টে প্রবেশ করুন। এরপর আপনি যে গ্রুপ অথবা চ্যানেল থেকে ভিডিও ডাউনলোড করতে চাচ্ছেন সে চ্যানেলে প্রবেশ করুন। এরপর ভিডিওতে চাপ দিন ভিডিওর উপরের অংশে থ্রি ডট মেনুর মতো তিনটি ফোটা দেখতে পাবেন। সেখানে চাপ দিলে আপনি ডাউনলোডের আইকন অথবা অপশন দেখতে পাবেন। ডাউনলোডে চাপ দিলে ভিডিওটি ডাউনলোড হওয়া শুরু হবে। এভাবে আপনি টেলিগ্রাম থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন।

টেলিগ্রাম চ্যানেল থেকে যেভাবে আয় করবেন

টেলিগ্রাম চ্যানেল থেকে আয় করার জন্য প্রথমে আপনাকে একটি টেলিগ্রাম চ্যানেল খুলতে হবে। টেলিগ্রাম চ্যানেল খোলার পরে সেখানে একাধিক মেম্বার এড করুন। আপনি চাইলে টেলিগ্রাম চ্যানেল থেকে আয় করার জন্য অন্যের চ্যানেলেও বেছে নিতে পারেন। সে ক্ষেত্রে যে চ্যানেলগুলোতে কমেন্ট করার সুযোগ রয়েছে আপনি সেই চ্যানেল গুলো থেকে ইনকাম করতে পারবেন। 
টেলিগ্রাম চ্যানেল থেকে আয় করার জন্য টেলিগ্রামের ট্রাফিক সোর্স তে কাজে লাগাতে হয়। আপনি এই ট্রাফিক সোর্সের মাধ্যমে আপনার অ্যাফিলিয়েট লিংক, অফার প্রমোট, অ্যাড প্রচার, রেফারেল প্রোগ্রাম এর মাধ্যমে ইনকাম করতে পারবেন। প্রথমত কোন অ্যাফিলিয়েট কোম্পানি থেকে অ্যাকাউন্ট তৈরি করুন। এরপর সেই অফার লিঙ্ক টেলিগ্রাম চ্যানেল গ্রুপ এর কমেন্ট বক্সে শেয়ার করুন। 

তবে সেই অফার সম্পর্কে ভালোভাবে বিস্তারিত বুঝে যে গ্রুপে আপনি শেয়ার করছেন সেই গ্রুপের ভাষায় লিখে শেয়ার করুন। যেই ব্যক্তিদের ওই অফার পছন্দ হবে তারা সেই লিংকে প্রবেশ করে ওই অফার গ্রহণ করবে। এভাবে তারা প্রত্যেকটি অফার গ্রহণের মাধ্যমে আপনি কমিশন হিসেবে ইনকাম করতে পারবেন। এভাবে আপনি যেকোনো এফিলিয়েট, সিপিএ, এড প্রচার এর মাধ্যমে ইনকাম করতে পারেন।

লেখক এর মন্তব্য

টেলিগ্রাম কিভাবে খুলবো, টেলিগ্রাম একাউন্ট খোলার নিয়ম, টেলিগ্রাম থেকে ইনকাম সম্পর্কে অনেকেই জিজ্ঞাসা করেন। আজকের আর্টিকেলটিতে টেলিগ্রাম সম্পর্কে বিভিন্ন বিষয়ে ও টেলিগ্রাম থেকে আয় সম্পর্কে সঠিক তথ্য আপনাদের মাঝে শেয়ার করেছি। আশা করি বিষয়গুলো জেনে উপকৃত হবেন। আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন। 

নিয়মিত এরকম গুরুত্বপূর্ণ আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন। অনলাইন ইনকাম সম্পর্কিত অন্যান্য আর্টিকেল পড়তে আমাদের ওয়েবসাইটের অনলাইন ইনকাম ক্যাটাগরি ঘুরে আসুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url