ছোট ফ্রিজের দাম কত ২০২৪ - ৭টি কোম্পানির ছোট ফ্রিজের দাম

নিশ্চয়ই আপনি ছোট ফ্রিজের দাম কত ২০২৪ সে সম্পর্কে জানতে আগ্রহী। কেননা ছোট ফ্যামিলির জন্য খাদ্যদ্রব্য রক্ষণের জন্য, সবজি, মাছ, মাংস, খাবার পানীয় ঠান্ডা রাখতে ফ্রিজের প্রচুর পরিমাণে ব্যবহার হয়। ছোট ফ্যামিলির জন্য ছোট ফ্রিজ অথবা যেকোনো বাসা বাড়ি পরিবর্তনের ক্ষেত্রে ছোট ফ্রিজ ব্যবহার অত্যন্ত সুবিধা জনক। কেননা এক স্থান থেকে অন্য স্থানে চাকরির ক্ষেত্রে ট্রান্সফার হলে ছোট ফ্রিজ পরিবহন করতে সুবিধা হয়।
ছোট ফ্রিজের দাম কত ২০২৪ - ৭টি কোম্পানির ছোট ফ্রিজের দাম
ছোট পরিবারের জন্য ছোট ফ্রিজ অত্যন্ত পছন্দের একটি সামগ্রী। ছোট ফ্রিজের বিভিন্ন কোম্পানির রয়েছে। কোম্পানি ভেদে ছোট ফ্রিজের নির্ধারিত হয়। কেননা এক এক কোম্পানির প্রোডাক্ট এর মান এক এক রকম। এছাড়া ফ্রিজের ধারণ ক্ষমতা, যন্ত্রাংশ, ডিজাইন, এর ওপর ফ্রিজের দাম নির্ধারিত হয়। আজকের আর্টিকেলটিতে ২০২৪ সালে ছোট ফ্রিজের দাম কত সে সম্পর্কে বিস্তারিত থাকছে এ আর্টিকেলটিতে। তাই ছোট ফ্রিজের দাম সম্পর্কে জানতে পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ার অনুরোধ রইল।

পোস্ট সূচিপএঃ ছোট ফ্রিজের দাম কত ২০২৪ - ৭টি কোম্পানির ছোট ফ্রিজের দাম

.

সবচেয়ে ছোট ফ্রিজের দাম কত

বিভিন্ন কোম্পানির ছোট ছোট ফ্রিজ রয়েছে, বিভিন্ন কোম্পানির ফ্রিজের দাম বিভিন্ন রকমের হয়ে থাকে। আপনি যে কোম্পানির ফ্রিজটি পছন্দ করবেন সেই কোম্পানির সবচেয়ে ছোট ফ্রিজের দাম দেখে নিন। ছোট ফ্রিজ ব্যবহারে অত্যন্ত সুবিধা জনক, বিদ্যুৎ বিল কম, পরিবহন করতে সুবিধা হয়, দামে সস্তা, ঘরে সামান্য জায়গায় রাখা যায়। প্রত্যেকটি পরিবারই এমন ফ্রিজ কিনতে পারে। সবচেয়ে ছোট ফ্রিজের দাম কোম্পানির উপর ডিপেন্ড করে। তবে সবচাইতে ছোট ফ্রিজ আপনি ১০-১৫ হাজার টাকার মধ্যেই পেয়ে যাবেন।

ওয়ালটন ছোট ফ্রিজের দাম কত

ওয়ালটন আমাদের বাংলাদেশী কোম্পানি। প্রত্যেকেরই পছন্দের তালিকায় ওয়ালটন ফ্রি রয়েছে। দেশীয় পণ্য হওয়ায় দামের সস্তা মানেও ভালো। কোন সমস্যা হলেই দ্রুত সার্ভিসিং করে নেওয়া যায়। ওয়ালটনের বিভিন্ন ধরনের ছোট ফ্রিজ রয়েছে। তবে সবচাইতে ভালো ওয়ালটনের ছোট ফ্রিজ এর দাম ২৭,৯৯০টাকা। 
ছোট ফ্রিজের দাম কত ২০২৪ - ৭টি কোম্পানির ছোট ফ্রিজের দাম
বর্তমানে এই ফ্রিজটি অল্প দামে অনেক সুন্দর একটি ফ্রিজ। ওয়ালটনের বিভিন্ন মডেলের ছোট ফ্রিজের মডেল ও দামের তালিকা দেওয়া হল:
মডেল: WFD-1B6-GDSH-XX Direct Cool, 132 Ltr, Refrigerant: R600a price: 27,990
মডেল: WFA-1N3-GDSH-XX Direct Cool, 193 Ltr, Refrigerant: R600a price: 26,590
মডেল: WFS- TN3- RBXX-XX Direct Cool, 93 Ltr, Wight 25kg price: 17,990

ভিশন ছোট ফ্রিজের দাম কত

ভিশন ফ্রিজ বর্তমানে প্রচুর সংখ্যক লোক ব্যবহার করছে। এর কোম্পানি যেমন ভালো এই কোম্পানি ফ্রিজ গুলো দেখতে তেমন আকর্ষণীয়। দামে সস্তা তাই এই পেজের উপরে প্রচুরসংখ্যক ব্যক্তির রয়েছে আস্থা। ভিশন কোম্পানি ফ্রিজের সার্ভিস অত্যন্ত ভালো। এদের অধিকাংশ ফ্রিজের কমপক্ষে 12 বছরের ওয়ারেন্টি থাকে। তাই আপনি চাইলে ভীষণ ছোট ফ্রিজ কিনতে পারেন। 

ভিশন ছোট ফ্রিজের দাম কত তার নির্ধারণ করে এর ক্যাপাসিটির ওপরে। ভিশনে ছোট ফ্রিজের কিছু মডেল ও দামের তালিকা দেওয়া হলঃ
মডেল: Glass Door RE-208 Liter Pink Couple Product Code: 988617, 208 Ltr, Weight 65kg, price: 29,700
মডেল: Glass Door RE-160L Blue FL-BM Product Code: 988615, 160 Ltr, Weight 44kg, price: 27,360
মডেল: Vis-142 Liter GD, Glass Door RE-142L Digital Blue lotus Flower Top Mount, Product Code: 988298, 142 Ltr, Weight 43kg, price: 26,010

এলজি ছোট ফ্রিজের দাম কত

অন্যান্য ফ্রিজ মতোই এলজিও অনেক চমৎকার একটি ব্যান্ডেড ফ্রিজ। বর্তমানে অন্যান্য ফ্রিজের তুলনায় এ ফ্রিজের দাম একটু বেশি হওয়ায় চাহিদা একটু কম। তবে আপনার পছন্দের তালিকায় যদি এলজি ফ্রিজ থাকে সেক্ষেত্রে আপনি এলজি ছোট ফ্রিজ নিতে পারেন। এলজি ছোট ফ্রিজের দাম নির্ধারণ করে এর ক্যাপাসিটির ওপর। 
এলজি ফ্রিজগুলোর দাম অত্যন্ত বেশি এর তুলনায় এর ওয়ারেন্টির মেয়াদও কম। প্রত্যেকটি ফ্রিজের ওয়ারেন্টি মেয়াদ ১০ বছর। এলজি ব্র্যান্ডের কিছু ছোট ফ্রিজের মডেল ও দামের তালিকা নিচে দেওয়া হলঃ
1, মডেল: Refrigerator 277 Liter Wine Crystali, 227 Ltr, Drawer, price: 44,770
2, মডেল: LG 260 Ltr, No Frost Shiny Steel, price: 45,890
3, মডেল: LG 308 Ltr, No Frost AMBER STEEL, price: 58,600

হিটাচি ছোট ফ্রিজের দাম কত

অন্যান্য ফ্রিজ কোম্পানির তুলনায় হিটাচি ফ্রিজের দাম অনেক বেশি। তবে হিটাচি ফ্রি উন্নত ইনভাটার প্রযুক্তির যার জন্য এর দাম অত্যন্ত বেশি। হিটাচি ফ্রিজের উন্নত কুলিং সিস্টেমের কারণে এই ফ্রিজটি দীর্ঘদিন স্থায়ী হয়। বিভিন্ন মডেলের বিভিন্ন সাইজের হিটাচি ফ্রিজ রয়েছে। অন্যান্য ফ্রিজের তুলনায় হিটাচি ফ্রিজ দীর্ঘ সময় খাবার সতেজ রাখতে সক্ষম। 

হিটাচি ছোট ফ্রিজের দাম তুলনামূলক অন্য ফ্রিজ এর চাইতে বেশি। নিচে কয়েকটি হিটাচি ছোট ফ্রিজের দাম এর তালিকা দেওয়া হলঃ
মডেল: Hitachi R-H330PUC7 230L, Weight 54kg, price 71,000
মডেল: Hitachi R-V420P8PB 375L, Price: 99,500

কনকা ছোট ফ্রিজের দাম কত

বর্তমানে সবার পছন্দের শীর্ষে রয়েছে কনকা ফ্রি। দেখতে যেমন আকর্ষণীয় কেমন নিশ্চয়ই ও মজবুত। দীর্ঘদিন ব্যবহারিক স্থায়ী হয় বলে অনেকেই কনকা ফ্রিজকে পছন্দের শীর্ষে রেখেছেন। অন্যান্য ফ্রিজের চাইতে তুলনামূলক কনকা ফ্রিজের দাম কম। কনকা ফ্রিজের ওয়ারেন্টি ১০ বছর। আপনার বাজেট যদি কম হয় সেক্ষেত্রে ১০-১২ সেফটির মধ্যে কনকা ফ্রিজ নিতে পারেন। 

কনকা ছোট ফ্রিজের দাম ৩২-৩৫ হাজার টাকা। নিচে কোনটা ছোট ফ্রিজের কয়েকটি মডেল ও দামের তালিকা দেওয়া হলঃ
মডেল: KONKA Refrigerator- KRT-165GB-3D, 165L, price: 32,340
মডেল: KONKA Refrigerator- KRT-165GB-2D, 165L, price: 32,340
মডেল: KONKA Refrigerator- KRT-165GB-3D Maroon, Nilumbo Upper Freezer 165L, price: 32,340

singer ছোট ফ্রিজের দাম কত

অন্যান্য ফ্রিজের মতোই মার্কেটে সিঙ্গার প্রাইজের চাহিদা প্রচুর। singer ব্র্যান্ড টিও ভালো কোম্পানি গুলোর মধ্যে একটি। দীর্ঘদিনের প্রসিদ্ধ কোম্পানি হলো সিঙ্গার। সিঙ্গারের প্রত্যেকটি ফ্রিজ সাশ্রয়ী মূল্যের। এই ফ্রিজের দাম তেমন কম ও বেশি নয়। তাই প্রত্যেকটি ব্যক্তিরাই এই ফ্রিজগুলো কেনার মত সাধ্য রাখেন। এই ফ্রিজের সার্ভিস কোয়ালিটি অত্যন্ত ভালো। 
দীর্ঘদিন ধরে খাবার সংরক্ষণ করা যায়। এই ফ্রিজ দীর্ঘদিন স্থায়ী হয় বিধায় অনেকের পছন্দের তালিকায় রয়েছে সিঙ্গার ফ্রিজ। সিঙ্গার ছোট ফ্রিজের দাম কত নিচে সিঙ্গারের ছোট ফ্রিজের কয়েকটি মডেল ও দামের তালিকা দেওয়া হলঃ
মডেল: SINGER Top Mount Refrigerator, 157L, FTDS155-BG , Black price: 29,990
মডেল: SINGER Top Mount Refrigerator, 198L, BCD 198-NG , Blue price: 35,490
মডেল: SINGER Bottom Mount Refrigerator | 208L, BCD-208R-RG Red price:37,990

হায়ার ছোট ফ্রিজের দাম কত

অন্যান্য ফ্রিজের মতই হায়ার কোম্পানির ফ্রিজের মার্কেটে প্রচুর চাহিদা রয়েছে। তবে অন্যান্য কোম্পানির চাইতে হায়ার ফ্রিজের দাম তুলনামূলক বেশি। তবে এই কোম্পানির ফ্রিজের সার্ভিসও ভালো বিধায় অনেকের পছন্দে রয়েছে হায়ার ফ্রিজ। তাই আপনি যদি হায়ার ফ্রিজের ভক্ত হয়ে থাকেন সে ক্ষেত্রে আপনিও হায়ার ফ্রিজ কিনতে পারেন। 

হায়ার ছোট ফ্রিজের দাম ও মডেলের কিছু তালিকা নিচে দেওয়া হলঃ
মডেল: HAIER HCF-175GD Black 142L, price:43,900
মডেল: HAIER HRF-362TBG Black 342L, price:75,900
মডেল: HAIER HRF-386TBG Black, 366L, price:79,900

লেখক এর মন্তব্য

ছোট ফ্রিজের দাম সম্পর্কে অনেকে জিজ্ঞাসা করেন। আজকের আর্টিকেলটিতে ৭টি কোম্পানির সবচেয়ে ছোট ফ্রিজের দাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আশা করি ফ্রিজের দাম সম্পর্কে জেনে উপকৃত হবেন। তবে প্রত্যেকটি ফ্রিজের দাম সময়ের পার্থক্য অনুযায়ী কম বেশি হতে পারে। আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন। নিয়মিত এরকম গুরুত্বপূর্ণ আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url