১০টি বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ

আপনি বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ এ নিতে এই অ্যাপ গুলোতে কাজ করুন। বাংলাদেশে অনেক অ্যাপ রয়েছে যে অ্যাপগুলোতে ঘরে বসে অনলাইনে কাজ করে প্রতিদিন ১০০০ টাকার বেশি ইনকাম করা যায়। আপনি যদি ঘরে বসে প্রতিদিন অনলাইন থেকে ইনকাম করতে চান তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। প্রতিদিন ১ হাজার টাকা আয় করা যায় এইরকম বাংলাদেশী ১০টি অ্যাপ সম্পর্কে বিস্তারিত থাকছে আজকের আর্টিকেলটিতে।
বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ
অনলাইন থেকে প্রতিদিন ১০০০ বা তারও বেশি টাকা ইনকাম করা যায় এরকম অনেক অ্যাপ রয়েছে। আপনি চাইলে ঘরে বসে ফাঁকা সময় কি কাজে লাগিয়ে অনলাইনে কাজ করে ইনকাম করতে পারবেন। আজকের আর্টিকেলটিতে এরকম দশটি অ্যাপ সম্পর্কে বিস্তারিত জানিয়ে দেব। তাই বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ এ নেওয়া যায় এরকম অ্যাপ সম্পর্কে জানতে আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

 পোস্ট সূচিপত্রঃ বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ

.

বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ

বাংলাদেশে এমন অ্যাপ রয়েছে যে অ্যাপগুলোতে ঘরে বসেই প্রতিদিন ১০০০ টাকার বেশি ইনকাম করা যায় সহজ কিছু উপায় এর মাধ্যমে। অনেকেই রয়েছেন যারা অনলাইনে দীর্ঘদিন যাবত খুঁটিনাটি কাজ করছেন কিন্তু সঠিক কাজ খুঁজে পাচ্ছেন না বলে ইনকাম করতে পারছেন না। আজকে আপনাদের সহজ কিছু অ্যাপ এর নাম জানিয়ে দেব, 
বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ
যে অ্যাপগুলোতে কাজ করে আপনি প্রতিদিন ১০০০ টাকার বেশি ইনকাম করতে পারবেন। পেমেন্ট নিতে পারবেন খুব সহজেই বিকাশ, নগদ, রকেট, ও অন্যান্য পেমেন্ট মেথডের মাধ্যমে। নিচে বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ এইরকম কিছু অ্যাপ এর তালিকা দেওয়া হলোঃ
  • বিক্রয় ডটকম Bikroy
  • ফ্লিপকার্ট Flipkart
  • আমাজন Amazon
  • পাঠাও Pathao app
  • স্মল ওয়ার্কার Smoll worker
  • ফুড পান্ডা Foodpanda
  • দারাজ Daraz
  • ভিড ক্যাশ VidCash

বিক্রয় ডটকম Bikroy 

bangladeshi app প্রতিদিন 1000 টাকা ইনকাম পেমেন্ট বিকাশ এ নেওয়া যায় এরকম অ্যাপ গুলোর মধ্যে একটি হলো বিক্রয় ডটকম। সহজেই আপনি প্রতিদিন bikroy.com থেকে ১০০০ টাকা আয় করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। আপনি বিভিন্ন গ্রুপ থেকে সেকেন্ড হ্যান্ড পণ্য bikroy.com বিক্রয় এর জন্য বিজ্ঞাপন দিন। বিক্রেতার দেওয়া দামের চাইতে এক থেকে দুই হাজার টাকা বেশি দামে বিক্রয় করুন এরপর লভ্যাংশ রেখে দিন। এভাবে আপনি bikroy.com থেকে প্রতিদিন ১০০০ টাকা আয় করতে পারবেন।

ফ্লিপকার্ট Flipkart 

bangladeshi app প্রতিদিন 1000 টাকা ইনকাম পেমেন্ট বিকাশ এ নেওয়া যায় এরকম অ্যাপ গুলোর মধ্যে একটি হলো ফ্লিপকার্ট Flipkart।  বর্তমানে ফ্লিপকার্ট একটি এফিলিয়ে ওয়েবসাইট। আপনি চাইলে ফ্লিপকার্ট থেকে অ্যাফিলিয়েট এর মাধ্যমে খুব সহজে ইনকাম করতে পারবেন। আপনি এই অ্যাপ থেকে বিভিন্ন প্রোডাক্ট এর বিজ্ঞাপন অন্যান্য সোশ্যাল মিডিয়া শেয়ার করুন। আপনার শেয়ারকৃত পোস্ট দেখে যারা প্রোডাক্ট ক্রয় করবে আপনি তার কমিশন হিসেবে ইনকাম করতে পারবেন।

আমাজন Amazon

ফ্লিপকার্ট এর মতই অ্যামাজন একটি অ্যাফিলিয়েট ওয়েবসাইট। বর্তমানে সবচাইতে সেরা অ্যাফিলিয়েট সাইটগুলোর মধ্যে অ্যামাজন একটি। আপনি এ সাইটটিতে একটি অ্যাকাউন্ট তৈরি করুন। এরপর এই সাইটের বিভিন্ন প্রোডাক্ট ফেসবুক পেজ, গ্রুপ, ইউটিউব, instagram, অথবা অন্যান্য সোশ্যাল মিডিয়া শেয়ার করে বিক্রয় করুন। এভাবে আপনি অ্যামাজনের যে কোন প্রোডাক্ট বিক্রয় করে অ্যাফিলিয়েট কমিশনের মাধ্যমে ইনকাম করতে পারবেন।

পাঠাও Pathao app

 বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ এ নেওয়া যায় এরকম অ্যাপ গুলোর মধ্যে একটি হলো পাঠাও। আপনার যদি একটি বাইক থাকে তাহলে আপনি পাঠাও অ্যাপ এর মাধ্যমে রাইট শেয়ারিং করে প্রতিদিন ১-৫হাজার টাকার বেশি ইনকাম করতে পারবেন। রাইড শেয়ার করে ইনকাম করার জন্য প্রথমে পাঠাও অ্যাপ ইন্সটল করুন, 

এরপর আপনার সঠিক তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করুন। আপনি রাইড শেয়ার এর জন্য অ্যাপ এ বিভিন্ন কন্টাক্ট পেয়ে যাবেন। ইনকাম করা যায় এরকম আরো অনেক অ্যাপ রয়েছে এরমধ্যে পাঠাও, উবার, ওবাই আপনি এই অ্যাপগুলোতে রাইড শেয়ার করে ইনকাম করতে পারবেন।

স্মল ওয়ার্কার Smoll worker 

bangladeshi app প্রতিদিন 1000 টাকা ইনকাম পেমেন্ট বিকাশ এ নেওয়া যায় এরকম অ্যাপ গুলোর মধ্যে একটি হলো স্মল ওয়ার্কার। আপনি এই অ্যাপটির মাধ্যমে অনলাইনের বিভিন্ন ধরনের মাইক্রো জব এর মত ছোট ছোট কাজগুলো করে ইনকাম করতে পারবেন। এই অ্যাপটি ইন্সটল করে প্রথমে রেজিস্ট্রেশন করে নিন। এরপর এই অ্যাপে গ্রাফিক্স ডিজাইন করে, কনটেন্ট রাইটিং বাংলাদেশী করে, ভিডিও দেখে, রিভিউ দিয়ে, এসইও করে, ওয়েব সাইটে ভিজিট করে ইনকাম করতে পারবেন।

ফুড পান্ডা Foodpanda

আপনি চাইলে প্রতিদিন ফুড পান্ডা অ্যাপ এ কাজ করে ১০০০ টাকার বেশি ইনকাম করতে পারবেন। ফুড পান্ডাতে রাইডার হিসেবে কাজ করতে হয়। ফুড পান্ডাতে চাইলে আপনি নিজের এলাকায় কাজ করতে পারবেন। তবে অবশ্যই আপনার বাইক অথবা সাইকেল থাকতে হবে। ফুড পান্ডায় কাজ করার জন্য প্রথমে ফুডপান্ডা অ্যাপ ইনস্টল করে নিন। এরপর আপনার সঠিক তথ্য দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করুন। তাহলে আপনি ফুড পান্ডাতে সার্ভিস ম্যান হিসেবে কাজ করার সুযোগ পাবেন।

দারাজ Daraz

বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ এরকম অ্যাপ গুলোর মধ্যে একটি হলো দারাজ। আপনি চাইলে দারাজ অ্যাপ থেকে প্রতিদিন নগদ অর্থ ইনকাম করতে পারবেন। দারাজ অ্যাপ এ বিভিন্ন উপায়ে টাকা ইনকাম করা যায় এরমধ্যে, দারাজ এ এফিলিয়েট করে, সেলার একাউন্টের মাধ্যমে, ডেলিভারি ম্যান হিসেবে। 

আপনি চাইলে এর মধ্যে থেকে যেকোনো উপায়ে দারাজ অ্যাপ থেকে ইনকাম করতে পারবেন। দারাজ এর প্রোডাক্ট ডেলিভারি দিয়ে ইনকাম করতে পারবেন। এছাড়া আপনার যদি কোন ব্যবসা থাকে সেক্ষেত্রে আপনার পণ্য দারা যে সেলার একাউন্ট খুলে অ্যাড করুন। আপনার পণ্য বিক্রয় হলে সে পণ্য ডেলিভারি করে ইনকাম করতে পারবেন।

ভিড ক্যাশ VidCash

আপনি বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ এ নিতে পারবেন ভিড ক্যাশ এপ এর মাধ্যমে। এই অ্যাপটিতে ভিডিও দেখে, টাস্ক পুরন করে, রেফার করে, কুইজ খেলে ইনকাম করতে পারবেন। বর্তমানে ভিট ক্যাশ অ্যাপটি জনপ্রিয় একটি অ্যাপ। আপনি চাইলে এই অ্যাপটিতে কাজ করতে পারেন।

একাউন্ট করার নিয়ম

প্রত্যেকটি অ্যাপে অ্যাকাউন্ট করার জন্য প্রথমে অ্যাপগুলো প্লে স্টোর অথবা গুগল থেকে ডাউনলোড করে নিন। এরপর ডাউনলোড করা অ্যাপ ইন্সটল করে নিন। অ্যাপ ইন্সটল হয়ে গেলে অ্যাপ এ প্রবেশ করে আপনার সঠিক তথ্য দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করুন। এরপর অ্যাপে দেওয়া নির্দেশনা অনুযায়ী কাজ শুরু করুন।

রেফার করে ইনকাম বাড়ানোর উপায়

বর্তমানে অ্যাপ থেকে সবচেয়ে সহজ মাধ্যম গুলোর মধ্যে একটি হল রেফার করে টাকা ইনকাম। আপনি যেই অ্যাপটিতে কাজ করুন না কেন তার একটি রেফারেল প্রোগ্রাম অপশন রয়েছে। আপনি অ্যাকাউন্ট তৈরি করার পর আপনার একটি রেফার লিংক পাবেন। আপনার সেই রেফার লিংকটি আপনার বন্ধু অথবা বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন। 
আপনি যে অ্যাপটি তে কাজ করছেন সেই অ্যাপটির বিস্তারিত সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় বিস্তারিত জানান। এই অ্যাপের বিস্তারিত দেখে যারা অ্যাকাউন্ট তৈরি করে কাজ শুরু করবে তার বিনিময়ে আপনি রেফারেল কমিশন বোনাস পাবেন। এভাবে আপনার ইনকাম দ্বিগুণ বৃদ্ধি হবে।

অ্যাপ গুলো কোথায় পাবেন

উপরের দেওয়া অ্যাপ গুলো কোথায় পাবেন এই বিষয়ে হয়তো আপনি ভাবছেন। উপরে দেয়া প্রত্যেকটি অ্যাপ দিয়ে মোবাইলে যদি কাজ করতে চান সেক্ষেত্রে প্লে স্টোরে সার্চ করুন পেয়ে যাবেন। ভুলবশত যদি কোন অ্যাপ না পান সে ক্ষেত্রে গুগলের সার্চ বারে গিয়ে অ্যাপ এর নাম লিখে সার্চ করুন। এরপর অ্যাপ ডাউনলোড করে ইন্সটল করুন এরপর অ্যাকাউন্ট তৈরি করুন।

লেখকের মন্তব্য

বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ এ নেওয়া যায় এরকম অ্যাপ সম্পর্কে অনেকেই জিজ্ঞাসা করেন। আজকের আর্টিকেলটিতে প্রতিদিন ১০০০ হাজার টাকা আয় পেমেন্ট বিকাশ এ নেওয়া যায় এরকম ১০টি অ্যাপ সম্পর্কে আপনাদের সঠিক তথ্য দিয়েছি। আশা করি বিষয়গুলো জেনে উপকৃত হবেন। আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন। 

নিয়মিত এরকম গুরুত্বপূর্ণ আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন। অনলাইন ইনকাম সম্পর্কিত অন্যান্য আর্টিকেল পড়তে আমাদের ওয়েবসাইটের অনলাইন ইনকাম ক্যাটাগরি ঘুরে আসুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url