মোবাইলে বিজ্ঞাপন দেখে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করুন

মোবাইলে বিজ্ঞাপন দেখে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করার একাধিক উপায় রয়েছে। বিভিন্ন উপায়ে মোবাইলে বিজ্ঞাপন দেখে নগদ অর্থ উপার্জন করা যায়। উপার্জনকৃত টাকা খুব সহজেই বিভিন্ন পেমেন্ট মেথডে পেমেন্ট নেওয়া যায়। বাংলাদেশ থেকে মোবাইলে বিজ্ঞাপন দেখে ইনকাম করা টাকা বাংলাদেশের যেকোনো পেমেন্ট মেথডে পেমেন্ট নেওয়া যায়।
মোবাইলে বিজ্ঞাপন দেখে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম
অনলাইনে ইনকাম করার সবচেয়ে সহজ মাধ্যম হলো মোবাইলে বিজ্ঞাপন দেখে ইনকাম। বিভিন্ন কোম্পানি, ওয়েবসাইট, অ্যাপ রয়েছে যেগুলোতে বিজ্ঞাপন দেখে প্রতিদিন ইনকাম করা যায়। এছাড়া বিভিন্ন কোম্পানির বিজ্ঞাপন শেয়ার করে বিজ্ঞাপন দেখি ইনকাম করার চাইতেও বেশি ইনকাম করা যায়। তাই কথা না বাড়িয়ে চলুন মোবাইলে বিজ্ঞাপন দেখে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করার উপায় সমূহ জেনে নেয়া যাক।

পোস্ট সূচীপত্রঃ মোবাইলে বিজ্ঞাপন দেখে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম

.

অনলাইন বিজ্ঞাপন কি

অনেকেই জানেন না অনলাইন বিজ্ঞাপন কি। অনলাইন বিজ্ঞাপন সম্পর্কে অনেকেরই ধারণা নেই। অনলাইনের বিভিন্ন প্লাটফর্মে অথবা ইন্টারনেট ব্যবহার করার সময় আপনারা যে বিজ্ঞাপন গুলো দেখে থাকেন সেগুলো অনলাইন বিজ্ঞাপন। এ বিজ্ঞাপনগুলো যেকোনো কিছুর হতে পারে। ধরুন আপনি কোন অ্যাপস ব্যবহার করছেন, অথবা কোন ওয়েবসাইটে প্রবেশ করেছেন, 
কোন নিউজ দেখছেন, অথবা কোন আর্টিকেল পড়ছেন, এমন সময় মাঝখানে যেই ছোট ছোট প্রোডাক্টের বিস্তারিত দেওয়া থাকে এগুলোই সাধারণত অনলাইন বিজ্ঞাপন। অনলাইনের মাধ্যমে যে বিজ্ঞাপন গুলো ইন্টারনেট ইউজারদের সামনে তুলে ধরা হয় সেগুলোই অনলাইন বিজ্ঞাপন।

ফেসবুক বিজ্ঞাপন কি

অনেকের ওই ফেসবুক বিজ্ঞাপন কি সেই সম্পর্কে ধারণা নেই। পূর্বে ফেসবুক বিজ্ঞাপনের তেমন কোন চলিত ছিল না। কিন্তু বর্তমানে ফেসবুকে বিজ্ঞাপন প্রচুর পরিমাণে দেখা যাচ্ছে। যেকোনো কিছুর অ্যাড, স্পনসর এড, ফেসবুকে যে কোন কিছুতে শো করছে। ফেসবুক ব্যবহার করার সময় অথবা ফেসবুকের রিলস ভিডিও ও লং ভিডিও দেখার সময় ভিডিওর মাঝখানে, 

অবশেষে অংশে বিভিন্ন প্রোডাক্টের বিজ্ঞাপন দেখানো হচ্ছে এটাই ফেসবুক বিজ্ঞাপন। এছাড়া ফেসবুকে আরেকটি বিজ্ঞাপন রয়েছে সেটি হচ্ছে স্পন্সর বিজ্ঞাপন। ধরুন আপনি একটি ব্যবসা করছেন অথবা একটি পেজ তৈরি করেছেন সে পেজের ভিডিও গুলোকে ফেসবুকে টাকা খরচ করে বুস্ট করে অন্যদের কাছে পৌঁছে দিচ্ছেন। এটিও ফেসবুক বিজ্ঞাপনের অন্তর্ভুক্ত।

ইউটিউব বিজ্ঞাপন

ইউটিউব বিজ্ঞাপন বলতে সাধারণত ইউটিউব ব্যবহারের সময় আমরা যে বিজ্ঞাপন গুলো দেখে থাকি সে বিজ্ঞাপন গুলোকে ইউটিউব বিজ্ঞাপন বলা হয়। ইউটিউব বিজ্ঞাপন মূলত বিভিন্ন ধরনের হয়ে থাকে। এরমধ্যে শর্ট অ্যাড গুলো সবচাইতে বেশি দেখা যায়। কোন ভিডিও প্লে করলে এই অ্যাডগুলো শো করে। ইউটিউব কোম্পানির একটি নির্দিষ্ট সময় রয়েছে। 

ওই পরিমাণ সময় আপনি ভিডিও দেখার পর তারা তাদের যেকোনো কিছুর বিজ্ঞাপন আপনাকে দেখাবে। কিন্তু আপনি যদি ইউটিউবের প্রিমিয়াম ভার্সন ব্যবহার করেন সে ক্ষেত্রে এই বিজ্ঞাপন গুলো আপনাকে দেখানো হবে না। প্রিমিয়াম ভার্সানোর জন্য অবশ্যই আপনাকে প্রতিমাসে ইউটিউব কোম্পানিকে অর্থ প্রদান করতে হবে।

মোবাইলে বিজ্ঞাপন দেখে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম

কে না চায় অনলাইন থেকে ইনকাম করতে। যারা অনলাইন বিষয় তেমন কোন দক্ষ নন অথবা অনলাইন সেক্টরে নতুন তারা শুধুমাত্র মোবাইলে বিজ্ঞাপন দেখে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করতে পারেন। বিজ্ঞাপন দেখি ইনকাম করার জন্য তেমন কোন দক্ষতার প্রয়োজন নেই। শুধুমাত্র মোবাইল অথবা কম্পিউটার সম্পর্কে ন্যূনতম জ্ঞান থাকলেই বিজ্ঞাপন দেখে ইনকাম করতে পারবেন। 
মোবাইলে বিজ্ঞাপন দেখে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম
বিজ্ঞাপন দেখে ইনকাম করার জন্য অবশ্যই আপনাকে বিজ্ঞাপন দেখে ইনকাম করা যায় এরকম কোম্পানির সাথে পরিচিত হতে হবে। বিভিন্ন কোম্পানি ওয়েবসাইট, অ্যাপ এর মাধ্যমে বিজ্ঞাপন প্রচার করে। আপনি চাইলে সেই ওয়েবসাইটে প্রবেশ করে তাদের বিজ্ঞাপন দেখে অথবা অ্যাপ ইন্সটল করে নির্দিষ্ট টার্গেট অনুযায়ী বিজ্ঞাপন দেখে ইনকাম করতে পারবেন। 
বিজ্ঞাপন দেখে ইনকাম করার জন্য প্রথমে সাইট অথবা অ্যাপ গুলোতে একাউন্ট তৈরি করতে হয়। এরপর নিয়মিত নতুন নতুন বিজ্ঞাপন ও টাস্ক গুলো পূরণ করে ইনকাম করা যায়। আশা করি মোবাইলে বিজ্ঞাপন দেখে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করা যায় কিভাবে সে সম্পর্কে সঠিক ধারণা পেয়েছেন।

মোবাইলে বিজ্ঞাপন দেখে ইনকাম সাইট

মোবাইলে বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করা যায় এরকম অনেক ওয়েবসাইট রয়েছে। তবে সব ওয়েবসাইটেই পেমেন্ট করে না। কিছু ওয়েবসাইট রয়েছে যেগুলো বিশ্বস্তভাবে দীর্ঘদিন ধরে পেমেন্ট পড়ছে। দীর্ঘদিন ধরে পেমেন্ট করছে এরকম কিছু বিশ্বস্ত ওয়েবসাইটে তালিকা নিচে দেওয়া হলঃ
  • Inboxdollars.com
  • Irazoo.com
  • Swagbusk.com
  • FreeCaah.com
  • Neobux.com
  • Ysense.com
  • Paidverts.com
Inboxdollars.com: ইনবক্স ডলার ডট কম এই ওয়েবসাইটে বিজ্ঞাপন দেখে ইনকাম করা যায়। প্রথমে একটি অ্যাকাউন্ট তৈরি করে এই ওয়েবসাইটের দেওয়া বিভিন্ন টাস্ক পূরণ করে ইনকাম করতে পারবেন।

Irazoo.com: বিজ্ঞাপন দেখি ইনকাম করার আরেকটি ওয়েবসাইট হল ইরাজো ডট কম। অন্যান্য ওয়েবসাইটের মতোই এই ওয়েবসাইটেও বিজ্ঞাপন দেখে, টাস্ক পূরণ করে, রেফার করে ইনকাম করা যায়।

Swagbusk.com: বিজ্ঞাপন দেখে ইনকাম করার সহজ ওয়েবসাইট গুলোর মধ্যে একটি হলো Swagbusk.com। এই ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করে বিভিন্নভাবে ইনকাম করা যায়। প্রথমত বিজ্ঞাপন দেখে, ভিডিও থেকে পয়েন্ট সংগ্রহ করে, গেম খেলে, টাস্ক পূরণ করে, ও এই ওয়েবসাইট থেকে শপিং করে ইনকাম করা যায়।

FreeCaah.com: ফ্রী ক্যাশ ডট কমেও আপনি বিজ্ঞাপন দেখে ইনকাম করতে পারবেন খুব সহজেই। শুধুমাত্র একটি অ্যাকাউন্ট খুলে এখানে দেওয়া নির্দিষ্ট পরিমাণের বিজ্ঞাপন দেখতে পারবেন। প্রতিদিনের দেওয়া টার্গেট অনুযায়ী নির্দিষ্ট সময় বিজ্ঞাপন দেখতে হবে। এভাবে প্রতিদিন বিজ্ঞাপন দেখে জমাকৃত অর্থ উইথড্র করতে পারবেন।

এছাড়া অন্যান্য যে ওয়েবসাইটগুলো দেওয়া রয়েছে প্রত্যেকটি ওয়েবসাইট থেকে আপনি বিজ্ঞাপন দেখে খুব সহজেই ইনকাম করতে পারবেন। প্রত্যেকটি ওয়েব সাইটের নির্দিষ্ট কিছু শর্ত রয়েছে তাদের সেই শর্ত মেনে নিয়মিত বিজ্ঞাপন দেখে টাস্ক পুরন করে ইনকাম করতে পারবেন। প্রত্যেকটি ওয়েব সাইটের নির্দিষ্ট পরিমাণ ব্যালেন্স জমা হলেই তারা পেমেন্ট করে। 

বিজ্ঞাপন দেখে ইনকাম করার জন্য প্রথমে সেই ওয়েবসাইট গুলোতে প্রবেশ করে একটি একাউন্ট তৈরি করুন। এরপর বিজ্ঞাপন দেখি অন্যান্য কাজ করে ইনকাম করা শুরু করুন। এভাবে আপনি মোবাইলে বিজ্ঞাপন দেখে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই।

মোবাইলে বিজ্ঞাপন দেখে ইনকাম অ্যাপ

মোবাইলে বিজ্ঞাপন দেখে ইনকাম করার অনেক অ্যাপ রয়েছে। প্রত্যেকটি ওয়েবসাইটের রই নির্দিষ্ট একটি অ্যাপ রয়েছে আপনি সেই অ্যাপ গুলোর মাধ্যমেও ওয়েবসাইটের কাজ করতে পারেন। এছাড়া আরো অন্যান্য অ্যাপ রয়েছে যে অ্যাপগুলোতে বিজ্ঞাপন দেখে ইনকাম করা যায়। প্রতিদিন বিজ্ঞাপন দেখে ৫০০ টাকার বেশি ইনকাম করা যায় এরকম কিছু অ্যাপ এর তালিকা নিচে দেওয়া হলঃ
  • Sponsor
  • paidwork
  • Slidejoy
  • Jump task
  • Repoket
  • Pi network
  • SurveyParty
  • Irazoo
  • Adwallet
  • Mypoints
  • QuickRewards
উল্লেখিত প্রত্যেকটি অ্যাপ গুলো থেকে আপনি বিজ্ঞাপন দেখে খুব সহজে ইনকাম করতে পারবেন। প্রথমে অ্যাপগুলো আপনার ফোন ইন্সটল করে নিন এরপর একটি ইমেইল দিয়ে অ্যাকাউন্ট তৈরি করুন। এরপর অ্যাপ এর নির্দিষ্ট নিয়ম কানুন মেনে কাজ শুরু করুন। তাহলে খুব সহজে বিজ্ঞাপন দেখে আপনি ইনকাম করতে পারবেন।

অ্যাফিলিয়েট কোম্পানির বিজ্ঞাপন শেয়ার করে ইনকাম

বিজ্ঞাপন দেখে ইনকাম করার চাইতে অ্যাফিলিয়েট কোম্পানির বিজ্ঞাপন শেয়ার করে সবচাইতে বেশি ইনকাম করা যায়। মোবাইলে বিজ্ঞাপন দেখে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম, করার চাইতে মোবাইল দিয়ে অ্যাফিলিয়েট কোম্পানির বিজ্ঞাপন শেয়ার করে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। বিভিন্ন এফিলিয়েট কোম্পানি রয়েছে যেগুলো বিজ্ঞাপন প্রচার করার জন্য পেমেন্ট করে। 

দেশভিত্তিক বিজ্ঞাপন প্রচারের ক্ষেত্রে ইনকাম কম বেশি হয়। ধরুন আপনি কোন অ্যাফিলিয়েট কোম্পানি থেকে iphone এর কোন মোবাইল ফোনের বিজ্ঞাপন একটিভ করে নিয়েছেন। এখন আপনি এই বিজ্ঞাপন এর লিংক বিশ্বের যে কোন দেশের শেয়ার করছেন। এখন এই লিংক থেকে প্রবেশ করে যারা iphone কিনবে অথবা আইফোনের যেকোনো সুবিধা গ্রহণ করবে এর বিনিময়ে আপনি কমিশন পাবেন। এভাবে আপনি প্রতিদিন ৫০০ থেকে ৫ হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

লেখকের মন্তব্য

মোবাইলে বিজ্ঞাপন দেখে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করার উপায় সম্পর্কে অনেকেই জিজ্ঞাসা করেন। আজকের আর্টিকেলটি তাদের উদ্দেশ্যে লেখা। আশাকরি বিষয়গুলো জেনে উপকৃত হবেন। আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন। নিয়মিত এরকম গুরুত্বপূর্ণ আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন। 

এড দেখে ইনকাম সম্পর্কে অন্যান্য আর্টিকেল পড়তে আমাদের ওয়েবসাইটের অনলাইন ইনকাম ক্যাটাগরি ঘুরে আসুন। অথবা সার্চ বক্সে বক্সে গিয়ে অ্যাড দেখে ইনকাম লিখে সার্চ করুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url