১০টি ডলার ইনকাম, অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট

খুব সহজে ডলার ইনকাম বিকাশ পেমেন্ট সাইট থেকে টাকা ইনকাম করা যায়। কোন ঝামেলা ছাড়াই অনলাইন থেকে ইনকাম করার সহজ সাইট হলো ডলার ইনকাম সাইট। অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট করে এই সাইট গুলো থেকে সবচাইতে সহজে কোন ঝামেলা ছাড়াই পেমেন্ট নেওয়া যায়। অনেক সাইট রয়েছে যেখানে ডলার ইনকাম করে সে ডলার সেল করতে সমস্যা হয়। কিন্তু কেমন হয় যে সাইটে কাজ করা হচ্ছে সেই সাইটটি যদি সরাসরি ডলার এর মাধ্যমে বিকাশে পেমেন্ট করে।
ডলার ইনকাম বিকাশ পেমেন্ট ১০টি সাইট
অনেক সাইট রয়েছে যে সাইট গুলোতে অল্প সময়ে কাজ করে ডলার ইনকাম করা যায়। ওই সাইটগুলো থেকে পেমেন্ট নেওয়ার সহজ মাধ্যম গুলো হল বিকাশ। আজকে আপনাদের এমন কিছু সাইট শেয়ার করব যে সাইটগুলোতে কাজ করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। ডলার ইনকাম বিকাশ পেমেন্ট ১০টি সাইট সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি আজকের আর্টিকেলটিতে।

পোস্ট সূচিপত্রঃ ডলার ইনকাম বিকাশ পেমেন্ট ১০টি সাইট - অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট

.

ডলার ইনকাম বিকাশ পেমেন্ট ১০টি সাইট

অনলাইনে ডলার ইনকাম করা যায় এরকম হাজারো সাইট রয়েছে। কিন্তু সব সাইটগুলোতে কাজ করে ডলার ইনকাম করা গেলেও বিকাশে পেমেন্ট নেওয়া যায় না। কেননা সে সাইটগুলো বিকাশ পেমেন্ট সাপোর্ট করেনা। যে সাইটগুলোতে বিকাশ পেমেন্ট সাপোর্ট করে এরকম সাইডে খুব সহজে কাজ করে টাকা পকেটে নেয়া যায়। কোন ঝামেলা ছাড়াই অল্প সময় কাজ করে প্রচুর টাকা ইনকাম করা যায়। 
ডলার ইনকাম বিকাশ পেমেন্ট ১০টি সাইট
হাজারো ওয়েবসাইট রয়েছে যেগুলোতে কাজ করি ডলার ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। এর মধ্যে সহজ কিছু সাইট সম্পর্কে আপনাদের জানিয়ে দেবো। নিম্নে ডলার ইনকাম বিকাশ পেমেন্ট ১০টি সাইটের লিস্ট দেওয়া হলঃ
  • wexopay.com
  • ClipClaps
  • SohojAffiliates
  • Cashzine
  • RewordXP
  • Terabox
  • Future points
  • My points
  • survey junkie
  • RapidWorkers
wexopay.com: এই সাইটটিতে আপনি শুধুমাত্র প্রথমে একাউন্ট করেই ১০$ বোনাস পাবেন যা বাংলাদেশী টাকায় ১২০০ টাকা। এরপর এই সাইটটিতে রেফার করে ও অ্যাফিলিয়েট লিংক শেয়ার করে প্রতিদিন ইনকাম করতে পারবেন। আপনার বোনাস ব্যালেন্স সরাসরি বাইনান্স থেকে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।
ClipClaps: ক্লিপ ক্লাপস মূলত একটি মোবাইল অ্যাপ, এই অ্যাপটিতে আপনি ভিডিও দেখে, ভিডিও তৈরি করে, ভিডিও শেয়ার করে, লাইক, কমেন্ট করে খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপটির পেমেন্ট মেথড বিকাশ। আপনি ছোট ছোট কাজ করে যে অর্থ ইনকাম করতে পারবেন সে অর্থ বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। প্রথমে অ্যাপটি ইন্সটল করে এখানে অ্যাকাউন্ট তৈরি করুন। এরপর অ্যাপটিতে দেওয়া ছোট ছোট কাজ করে ইনকাম করুন।

SohojAffiliates: ডলার ইনকাম বিকাশ পেমেন্ট ১০টি সাইট এর মধ্যে একটি হল সহজ এফিলিয়েট। আপনি এই ওয়েবসাইটটিতে ই-কমার্স এর বিভিন্ন কাজ করে, বিভিন্ন প্রোডাক্ট সেল করে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পণ্য শেয়ার করে ইনকাম করতে পারবেন। সর্বনিম্ন ৫০০ টাকা হলে বিকাশ অথবা নগদে পেমেন্ট নিতে পারবেন। এই সাইটটিতে সম্পন্ন ফ্রিতে কাজ করতে পারবেন কোন প্রকার ইনভেস্ট ছাড়াই। তাই কাজ করতে চাইলে সাইটটিতে অ্যাকাউন্ট তৈরি করুন এবং কাজ করে ইনকাম শুরু করুন।

Cashzine: সহজে ডলার ইনকাম করা যায় এরকম একটি মোবাইল অ্যাপ হল Cashzine। আপনি এই অ্যাপটিতে অল্প সময় কাজ করে ডলার ইনকাম করতে পারবেন। এই অ্যাপটিতে নিউজ লিখে, আর্টিকেল পড়ে, আর্টিকেল শেয়ার করে, রেফার করে, ইনকাম করতে পারবেন। এখানে আপনাকে কয়েন আকারে ব্যালেন্স দেওয়া হবে। আপনি সে ব্যালেন্স কনভার্ট করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

RewordXP: অল্প সময় কাজ করে ডলার ইনকাম করা যায় এরকম একটি মোবাইল অ্যাপ হল রিওয়ার্ড এক্স পি। আপনি এই অ্যাপটিতে ছোট ছোট কাজ করে ইনকাম করতে পারবেন। এই অ্যাপটিতে সার্ভে করে, ভিডিও দেখে, অ্যাপ ডাউনলোড করে, রেফার করে, ভিডিও শেয়ার করে, ইনকাম করতে পারবেন। এই সাইটটি থেকে পেমেন্ট নিতে পারবেন বিকাশ ও নগদের মাধ্যমে।

Terabox: টেরা বক্সে কাজ করে খুব সহজে বিকাশে পেমেন্ট নেওয়া যায়। অল্প সময় কাজ করে ডলার ইনকাম বিকাশ পেমেন্ট সাইট ও অ্যাপ গুলোর মধ্যে টেরা বক্স একটি। এই অ্যাপটিতে প্রচুর সংখ্যক লোক বর্তমানে কাজ করছেন। এই অ্যাপটি থেকে ইনকাম করার দুইটি উপায় রয়েছে। লিংক শেয়ার করে ইনকাম, 

ও অ্যাপটি থেকে ভিডিও প্রোফাইল শেয়ার করি ইনকাম। অ্যাপটির যেকোন ভিডিও অথবা যে কোন ফাইল বিভিন্ন সোশ্যাল মিডিয়া ট্রাফিকের কাছে শেয়ার করে এপটিতে ভিজিটর বাড়াতে হবে। বিনিময়ে আপনি সেখান থেকে ইনকাম করতে পারবেন। পরিশেষে খুব সহজেই পেমেন্ট নিতে পারবেন বিকাশে।

Future points: ফিউচার পয়েন্ট সাইটটিতে কাজ করে আপনি খুব সহজে ডলার ইনকাম করতে পারবেন। অল্প সময় কাজ করে ডলার ইনকাম করা যায় এরকম সাইট গুলোর মধ্যে ফিউচার পয়েন্ট একটি। এই সাইটটিতে বিভিন্ন ধরনের ছোট ছোট কাজ করে সার্ভে পূরণ করে ও টাক্স পূরণ করে ইনকাম করতে পারবেন। এছাড়া প্রতিটি রেফারের বিনিময়ে ইনকাম করতে পারবেন। 
আপনি একবার রেফার করে ট্রাফিকের দ্বারা কাজ করালে সারা জীবন সেখান থেকে কমিশন হিসেবে ১০% বোনাস পাবেন। এই সাইট দিতে ডলার জমা করে আপনি বাইন্যান্স থেকে সরাসরি বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

My points: ডলার ইনকাম বিকাশ পেমেন্ট এরকম সাইট গুলোর মধ্যে একটি হলো মাই পয়েন্ট। এই সাইটটিতে কাজ করে আপনি পয়েন্ট হিসেবে ইনকাম করতে পারবেন। বিভিন্ন ধরনের অ্যাড দেখে, ভিডিও দেখে পয়েন্ট আকারে ইনকাম করতে পারবেন। এই সাইটটিতে সাইন আপ করলে প্রথমে ১০$ বোনাস পাবেন। 

এছাড়া ইনকাম করার জন্য আপনি এ সাইটটি থেকে কেনাকাটা করতে পারেন ও রেফার করে ইনকাম করতে পারবেন। আপনি যাদের রেফার করবেন তারা উক্ত কাজগুলো করলে কমিশন হিসেবে ১০% বোনাস পাবেন। প্রতিজনকে রেফার করার বিনিময়ে ২৫ পয়েন্ট বোনাস পাবেন। এভাবে আপনি সে পয়েন্ট গুলোকে বাইনান্স এর মাধ্যমে সরাসরি বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

survey junkie: অল্প কাজ করে ডলার ইনকাম করা যায় এরকম সাইট গুলোর মধ্যে একটি হল সার্ভে জাংকি। আপনি এই সাইটটিতে বিভিন্ন ধরনের ছোট ছোট সার্ভে করে ইনকাম করতে পারবেন। সার্ভে করে ইনকাম করা অত্যন্ত সোজা। অনলাইনে কোন কাজের ধারণা না থাকলেও আপনি সার্ভে করে ইনকাম করতে পারবেন। 

সার্ভে করে প্রতিদিন ৫-১০$ ইনকাম করা যায়। সর্বনিম্ন দশ ডলার হলেই আপনি পেপাল অথবা বাইনান্সে পেমেন্ট নিতে পারবেন এরপর বাইন্যান্স থেকে সরাসরি বিকাশে নিতে পারবেন।

RapidWorkers: অল্প সময় কাজ করে ডলার ইনকাম করা যায় এরকম একটি সাইট হল রেপিড ওয়ার্কারস। আপনি এই সাইটটিতে বিভিন্ন ধরনের কাজ করে ইনকাম করতে পারবেন। এরমধ্যে সিম্পল সার্ভে, লাইক দিয়ে ইনকাম, সিম্পল সাইন আপ, অ্যাপ ইনস্টল, সাইট ভিজিট, ইউ এস ইমেইল বসিয়ে, ইনকাম করতে পারবেন। আপনার জমাকৃত ডলার বাইনান্স অথবা পেপালের মাধ্যমে নিতে পারবেন এরপর সেখান থেকে বিকাশে নিতে পারবেন।

অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট

অনলাইনে একাধিক সাইট রয়েছে যে সাইটগুলো থেকে টাকা ইনকাম করে সরাসরি বিকাশে পেমেন্ট নেওয়া যায়। আপনি বাংলাদেশের সাইটগুলোতে কাজ করলে সহজেই বিকাশে অথবা বাংলাদেশের যে কোন পেমেন্ট মেথডে পেমেন্ট নিতে পারবেন। অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট করে এরকম কিছু সাইটের তালিকা নিচে দেওয়া হলঃ
  • ShopUp Reseller
  • Bkash Refer earn
  • Daraz
  • Shohoz 
  • Priotopic
ShopUp Reseller: সপ আপ রিসেলার একটি অনলাইন বিজনেস প্ল্যাটফর্ম। এখানে হাজারো প্রোডাক্ট স্টক রয়েছে যেগুলোর এড ওয়েবসাইটের মাধ্যমে প্রমোট করা হয়। আপনি কোন টাকা ইনভেস্ট না করে এই ওয়েবসাইটের কোন পণ্য অ্যাফিলিয়েট এর মাধ্যমে বিক্রয় করে সহজে টাকা ইনকাম করতে পারবেন। এবং সেই টাকা বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

Bkash Refer earn: সহজে অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট এই সাইট গুলোর মধ্যে বিকাশ রেফার অন্যতম। আপনি কোন পরিশ্রম ছাড়াই শুধুমাত্র রেফার করে ইনকাম করতে পারবেন। যারা বিকাশ একাউন্ট ব্যবহার করে না তাদেরকে বিকাশ একাউন্ট ব্যবহারে আগ্রহী করুন। তাদের সিমে আপনার রেফার লিংক এর মাধ্যমে বিকাশ একাউন্ট খুলে দিন। প্রতিটি বিকাশ একাউন্ট খোলার মাধ্যমে 150 টাকা পর্যন্ত বোনাস পাবেন।

Daraz: অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট এই সাইট গুলোর মধ্যে দারাজ সবচাইতে প্রথমে অবস্থান করছেন। কি নেই দারাজে দারাজ একটি অনলাইন বিজনেস প্লাটফর্ম। এখান থেকে যেমন পণ্য কিনা যায় সেরকম এখানে পণ্য বিক্রয় করা যায় দারাজ রিসেলার এর মাধ্যমে। আপনি রিসেলার হয়ে ইনকাম করতে পারেন। অথবা কাজের কোন পণ্য অ্যাফিলিয়েটের মাধ্যমে বিক্রয় করে আপনার ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

Shohoz: দারাজ এর মতই সহজ একটি অনলাইন রিসেলার প্ল্যাটফর্ম। আপনি যে কোন পণ্য সহজ এর মাধ্যমে ঘরে বসে সেল করতে পারবেন রিসেলার হিসেবে। তাছাড়া সহজেই অন্যান্য পণ্য সিলেট কমিশনের মাধ্যমে সেল করে ইনকাম করতে পারবেন। আপনার ইনকাম এর টাকা বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

Priotopic: অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট করে এরকম একটা সাইট হল প্রিয় টপিক। প্রিয় টপিক মূলত একটি নিউজ সাইট এখানে সকল ধরনের নিউজ তথ্য আপলোড করা হয়। এই সাইটটিতে প্রায় একাধিক ব্যক্তি কাজ করছেন। আপনি এই সাইটটিতে নিয়মিত আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন। বাংলা অথবা ইংরেজি যেকোনো আর্টিকেল লিখে ওয়েবসাইট এডমিন কে বুঝিয়ে দিন। আর্টিকেল লিখার নির্দিষ্ট অর্থ বিকাশ, নগদ, অথবা রকেট এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

উপরে অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট করে এরকম বাংলাদেশের সবচাইতে সেরা সাইটগুলো দেওয়া হয়েছে। আপনি এই সাইটগুলোতে কাজ করে কোন ঝামেলা ছাড়াই বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

ভিডিও দেখে ডলার ইনকাম

ডলার ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়া যায় এই কাজ গুলোর মধ্যে একটি হলো ভিডিও দেখে ডলার ইনকাম। বিভিন্ন অ্যাপ ও ওয়েবসাইটে আপনি খুব সহজেই ভিডিও দেখে ডলার ইনকাম করতে পারবেন। অনেক সাইট রয়েছে যে সাইটগুলোতে বিভিন্ন সোশ্যাল মিডিয়ার ভিডিও ও ভিডিওতে লাইক কমেন্ট করে ইনকাম করা যায়। আপনিও চাইলে সেই ওয়েবসাইট গুলোর মাধ্যমে ভিডিও দেখে ডলার ইনকাম করতে পারেন।

অ্যাড দেখে ডলার ইনকাম

বিভিন্ন অ্যাপ ও ওয়েবসাইট এর মাধ্যমে অ্যাড দেখে ডলার ইনকাম করা যায়। অনলাইনের সহজ কাজগুলোর মধ্যে একটি হলো অ্যাড দেখে টাকা ইনকাম। বিভিন্ন অ্যাপে অ্যাড দেখে ডলার ইনকাম করা যায়। সে ডলার বিকাশ নগদ, ও রকেটের মাধ্যমে পেমেন্ট ও নেওয়া যায়। এড দেখে ডলার ইনকাম করার একাধিক সাইট রয়েছে। 

অনলাইনের ছোট ছোট কাজগুলোর মধ্যে অ্যাড দেখে ডলার ইনকাম করা কাজগুলো একটি। আপনি চাইলে বিভিন্ন ওয়েবসাইটে অথবা অ্যাপে অ্যাকাউন্ট তৈরি করুন এরপর অ্যাড দেখে ডলার ইনকাম করুন।

লেখকের মন্তব্য

ডলার ইনকাম বিকাশে পেমেন্ট ও অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট সম্পর্কে অনেকেই জিজ্ঞাসা করেন। আজকে আপনাদের ডলার ইনকাম করে বিকাশে পেমেন্ট নেওয়া যায় এরকম ১০টি সাইট সম্পর্কে সঠিক ধারণা দিয়েছি। আশা করি বিষয়গুলো জেনে উপকৃত হবেন। আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন। 

নিয়মিত এরকম গুরুত্বপূর্ণ আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন। অনলাইন ইনকাম সম্পর্কিত বিভিন্ন আর্টিকেল পড়তে আমাদের ওয়েবসাইটের অনলাইন ইনকাম ক্যাটাগরি ঘুরে আসুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url