ডেইলি ৫০০ টাকা ইনকাম করার ১৫টি উপায়

ডেইলি ৫০০ টাকা ইনকাম করার হাজারো উপায় রয়েছে। আজকে আপনাদের প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করার ১৫টি সহজ উপায় সম্পর্কে জানিয়ে দেব। প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করার অ্যাপ, সাইট, ব্যবসা, ও বিভিন্ন বিষয়ে আইডিয়া থাকছে আজকের আর্টিকেলটিতে।
ডেইলি ৫০০ টাকা ইনকাম করার ১৫টি উপায়
ডেইলি ৫০০ টাকা ইনকাম করার সহজ কিছু আইডিয়া আপনাদের জানিয়ে দেবো। এই উপায় গুলো অবলম্বন করে আপনি খুব সহজেই কোন পুঁজি ছাড়াই প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করতে পারবেন। এছাড়া ডিপোজিট ছাড়া ইনকাম, ও ডিপোজিট করে ইনকাম করতে চাইলেও পারবেন। তাহলে কথা না বাড়িয়ে চলুন বিস্তারিত জেনে নেয়া যাক।

পোস্ট সূচিপত্রঃ ডেইলি ৫০০ টাকা ইনকাম করার ১৫টি উপায়

.

প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করা যায় এরকম কিছু অ্যাপ

আপনি চাইলে ইনভেস্ট করে অথবা ইনভেস্ট ছাড়াই অ্যাপ এর মাধ্যমে প্রতিদিন ৫০০-৫০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। তবে এর জন্য প্রয়োজন সঠিক গাইডলাইন ও কাজের দক্ষতা। অনলাইনে কাজ করার জন্য প্রয়োজন প্রয়োজনীয় ডিভাইস, ও দক্ষতার। যে অ্যাপ গুলো থেকে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করতে পারবেন সে অ্যাপগুলোর তালিকা নিচে দেওয়া হলঃ
  • Expert Option Mobile Trading
  • Daily taka
  • Taka income bd
  • Taka Bdt
Expert Option Mobile Trading: এক্সপার্ট অপশন মোবাইল ট্রেনিং এই অ্যাপটিতে আপনি ডিপোজিট করে ইনকাম করতে পারবেন। প্রতিদিন ৫০০-৫০০০ এরও বেশি টাকা ইনকাম করতে পারবেন। অনলাইনে ডিপোজিট করে ইনকাম করার সহজ মাধ্যম গুলোর মধ্যে এক্সপার্ট অপশন একটি। এই প্লাটফর্মে ডিপোজিট করার মত ৪৫টিরও বেশি ট্রেন্ডিং অফার রয়েছে। এখানে যে কেউ ইনভেস্ট করে ইনকাম করতে পারবে। আপনি চাইলে এখানে ইনভেস্ট করে প্রতিদিন ৫০০ টাকারও বেশি ইনকাম করতে পারেন।
Daily taka: ডেইলি ৫০০ টাকা ইনকাম করার সহজ অ্যাপ গুলোর মধ্যে একটি হলো ডেইলি টাকা। এই অ্যাপটিতে একাধিক উপায়ে ইনকাম করার সুযোগ রয়েছে। এই অ্যাপটিতে ডিপোজিট ছাড়াও প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করা যায় শুধুমাত্র কয়েকটি টাস্ক পূরণ করে। এপটিতে বন্ধুদের রেফার করে ২৫% ইনভাইট বোনাস পাবেন। এছাড়া প্রতিদিন একটি ফ্রি গিফট বক্স পাবেন যেখান থেকে কয়েন সংগ্রহ করতে পারবেন। তাছাড়া লাকি ওইন, কুইজ উইন, উইন হুইল, রিওয়ার্ড এন্ড আর্ন এর মাধ্যমে প্রতিদিন খুব সহজে ইনকাম করতে পারবেন।

Taka income bd: প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করতে পারবেন এরকম একটি অ্যাপ হল টাকা ইনকাম বিডি। এই অ্যাপটিতে আপনি সহজ কিছু কাজ করে প্রতিদিন ৫০০ টাকারও বেশি ইনকাম করতে পারবেন। অ্যাপটিতে ডেইলি চেকিং, ডেইলি বোনাস, সিক্রেট আর্ন ওয়াচ ভিডিও, কুইজ আর্ন, আনলিমিটেড আর্ন, ক্যাপচা আর্ন, জয়েন্ট চ্যানেল, চ্যাট অন ইউজার, এর মাধ্যমে ইনকাম করার সুযোগ রয়েছে। পেমেন্ট নিতে পারবেন, বিকাশ, নগদ, রকেটের মাধ্যমে।

Taka Bdt: টাকা বিডিটি অ্যাপ কাজ করে প্রতিদিন ৫০০ টাকারও বেশি ইনকাম করতে পারবেন। টাকা বিডিটি অ্যাপে গেম খেলে, আর্টিকেল পড়ে, গণিত গেম খেলে, কুইজ সমাধান করে, ছোট ছোট কাজ করে, প্রতিদিন ইনকাম করতে পারবেন। টাকা উঠানোর জন্য চাইলে মোবাইল রিচার্জ, নগদ, ও বিকাশের মাধ্যমে নিতে পারবেন।

ডেইলি ৫০০ টাকা ইনকাম করার ওয়েবসাইট

প্রতিদিন ৫০০- ৫০০০ এরও বেশি ইনকাম করার বিভিন্ন ওয়েবসাইট রয়েছে। আপনি চাইলে সেই ওয়েবসাইট গুলোর মাধ্যমে প্রতিদিন ইনকাম করে প্রতিদিনের টাকা প্রতিদিন উইথড্র করতে পারবেন। প্রতিদিন ৫০০ টাকারও বেশি ইনকাম করা যায় এরকম কিছু ওয়েবসাইটের তালিকা নিচে দেওয়া হলঃ
ডেইলি ৫০০ টাকা ইনকাম করার ১৫টি উপায়
  • অনলাইন সার্ভে
  • EasyProfits
  • Zylux Media
অনলাইন সার্ভেঃ বিভিন্ন ওয়েবসাইট রয়েছে যে ওয়েবসাইট গুলোতে অনলাইন সার্ভের কাজ করা যায়। এক একটি সার্ভে সঠিক উত্তর দিয়ে পূরণ করলে ১ ডলার পর্যন্ত বোনাস পাওয়া যায়। এভাবে একাধিক সার্ভে পূরণ করে ৫ ডলার হলেই উইথড্র নেওয়া যায়। আপনি চাইলে অনলাইন সার্ভে করে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করতে পারেন।
EasyProfits: ইজি প্রফিট ওয়েবসাইট এর মাধ্যমে প্রতিদিন ৫০০-৫০০০ টাকারও বেশি ফ্রিতে ইনকাম করা যায় কোন ডিপোজিট অথবা ইনভেস্ট ছাড়াই। এই ওয়েবসাইটে কাজ করার জন্য শুধুমাত্র একটি অ্যাকাউন্ট অ্যাপ্রুভ করে নিন। এরপর ওয়েবসাইটে দেওয়া অফার গুলো বিভিন্ন প্লাটফর্মে বিভিন্ন ট্রাফিকের কাছে প্রমোট করুন। 

সে ট্রাফিকগুলো ওই অফার গুলো গ্রহণ করলে আপনি কমিশন হিসেবে ইনকাম করতে পারবেন। এভাবে আপনি প্রতিদিন ৫০০ থেকে ৫০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। আপনার ট্রাফিক সোর্স যত বেশি হবে আপনি তত বেশি ইনকাম করতে পারবেন।

Zylux Media: ডেইলি ৫০০ টাকা ইনকাম করার ওয়েবসাইট গুলোর মধ্যে জাই লাক্স মিডিয়া একটি। জাই লাক্স মিডিয়া মূলত একটি এফিলিয়েট নেটওয়ার্ক। এখানে রয়েছে একাধিক অফার যে অফার গুলো ট্রাফিকদের কাছে প্রোমোট করে প্রতিদিন ফ্রিতে ৫০০ টাকারও বেশি ইনকাম করা যায়। তাই আপনি চাইলে যাই লাক্স মিডিয়াতে কাজ করতে পারেন।

প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করা যায় এরকম কিছু ব্যবসা

শুধুমাত্র অল্প টাকা ইনভেস্ট করে অথবা ইনভেস্ট ছাড়াই প্রতিদিন ৫০০ টাকারও বেশি ইনকাম করা যায়। আপনি চাইলে ক্ষুদ্র পরিসরে অধিক লাভের ব্যবসা করতে পারেন। অল্প পুঁজি খাটিয়ে অধিক মুনাফা লাভের সবচাইতে সহজ মাধ্যম গুলোর মধ্যে একটি হলো ব্যবসা। অল্প টাকা ইনভেস্ট করে প্রতিদিন ৫০০-১০০০টাকা ইনকাম করা যায় এরকম কিছু ব্যবসার আইডিয়া নিচে দেওয়া হলঃ
  • ফটোগ্রাফি
  • ট্যুর গাইড
  • মেকআপ আর্টিস্ট
  • ফুড ডেলিভারি বয়
  • ফাস্ট ফুডের দোকান
  • লন্ড্রি ব্যবসা
  • ফলের জুসের দোকান
  • সিজনে গাছের চারা বিক্রয়
ফটোগ্রাফিঃ ডেইলি ৫০০ টাকা ইনকাম করার সহজ উপায় গুলোর মধ্যে একটি হল ফটোগ্রাফি। হাজারো পেশাদার যুবকেরা এ পেশায় প্রতিদিন ৫০০ টাকারও বেশি ইনকাম করছেন। আপনি চাইলে একটি ক্যামেরা নিয়ে ফটোগ্রাফির কাজ করতে পারেন। বিভিন্ন বিচ, ঐতিহাসিক স্থান, পর্যটক কেন্দ্রগুলোতে ক্যামেরা নিয়ে বিচরণ করুন। অনেক পর্যটক পেয়ে যাবেন যারা ফটোগ্রাফির জন্য আপনার সাথে যোগাযোগ করবে। বিনিময় আপনি অল্প কিছু সময়ে তাদের ফটো তুলে ৫০০ টাকারও বেশি ইনকাম করতে পারবেন।

ট্যুর গাইড: অল্প সময়ে ৫০০ টাকারও বেশি ইনকাম করার সহজ উপায় গুলোর মধ্যে একটি হল ট্যুর গাইড। বিভিন্ন পর্যটক ঘুরতে আসে এরকম কিছু এলাকায় অথবা ঐতিহাসিক স্থানগুলোতে হাজারো পর্যটক ঘুরতে আসেন। ঐরকম কিছু স্থানে ভ্রমণ গাইড হিসেবে লোকের প্রয়োজন হয়। আপনি বিভিন্ন দর্শনের স্থানগুলো, 

যদি ভালোভাবে চিনে ও জেনে থাকেন তাহলে ট্যুর গাইড হিসেবে কাজ করতে পারেন। নতুন ভ্রমণে আসা লোকদের বিভিন্ন স্থান পরিদর্শন ও ঘুরে দেখানোর জন্য সাহায্য করতে পারেন বিনিময়ে আপনি প্রতিদিন নির্দিষ্ট পারিশ্রমিক অনুযায়ী ইনকাম করতে পারবেন।

মেকআপ আর্টিস্টঃ ডেইলি ৫০০ টাকা ইনকাম করার সহজ আরেকটি উপায় গুলোর মধ্যে একটি হল মেকআপ আর্টিস্ট। আপনি যদি সাজগোজ পছন্দ করেন, মেকআপ বিষয়ে পারদর্শী হন সে ক্ষেত্রে মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করুন। বিনা পুঁজিতে ইনকাম করার সহজ আইডিয়া গুলোর মধ্যে একটি হলো মেকআপ আর্টিস্ট। বিভিন্ন বিয়ের অনুষ্ঠানে, বিভিন্ন প্রোগ্রামে, 

মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করুন। শুধুমাত্র তাদের ব্যবহার্য মেকআপ প্রোডাক্ট এর মাধ্যমে মেকআপ করিয়ে পারিশ্রমিক হিসেবে পারিশ্রমিক নিন। এভাবে আপনি প্রতিদিন ৫০০ টাকারও বেশি ইনকাম করতে পারবেন।
ফুড ডেলিভারি বয়ঃ প্রতিদিন ৫০০ টাকার বেশি ইনকাম করার সহজ উপায় গুলোর মধ্যে একটি হল ফুড ডেলিভারি বয়। হাজারো বেকার যুবক এ পেশায় নিয়োজিত রয়েছেন। আপনিও চাইলে ফুড ডেলিভারি বয় হিসেবে কাজ করতে পারেন। বিভিন্ন খাবার ডেলিভারি দেওয়ার রেস্তোর রয়েছে যারা নিয়মিত খাবার ডেলিভারি দেয়। আপনি চাইলে তাদের সাথে কথা বলে তাদের প্যাকিংকৃত খাবার ডেলিভারি করতে পারেন। এতে এক এক এলাকার দূরত্ব অনুযায়ী ইনকাম করতে পারবেন। এভাবে আপনি যত বেশি খাবার ডেলিভারি দিতে পারবেন তত বেশি ইনকাম হবে।

ফাস্ট ফুডের দোকানঃ প্রতিদিন ১০০০ টাকারও বেশি ইনকাম করা যায় এরকম একটি ব্যবসার আইডিয়া হল ফাস্টফুডের দোকান। আপনি চাইলে অল্প টাকা ইনভেস্ট করে বিভিন্ন ফুটপাতে অথবা ঠেলাগাড়িতে করে ফাস্টফুডের দোকান করুন। মুখরোচক খাবার সহ বিভিন্ন খাবার তৈরি করুন এবং খেলা গাড়ির মাধ্যমে সব জায়গায় খাবার বিক্রয় করুন। এভাবে আপনি আপনার বিক্রয় অনুযায়ী প্রতিদিন ১০০০ টাকারও বেশি ইনকাম করতে পারবেন।

লন্ড্রি ব্যবসাঃ বিনা পুঁজিতে ডেইলি ৫০০ টাকা ইনকাম করার সহজ মাধ্যম গুলোর মধ্যে একটি হলো লন্ড্রি ব্যবসা। আপনি চাইলে লন্ড্রি ব্যবসা করে খুব সহজে প্রতিদিন ৫০০-১০০০ টাকা ইনকাম করতে পারবেন। অল্প টাকায় একটি লন্ডি কিনে ফুটপাতে ধারে লন্ডির দোকান করুন। বিনা পুঁজিতে অধিক লাভবান হওয়ার সহজ ব্যবসা গুলোর মধ্যে এটি একটি। এই ব্যবসায় অল্প সময়ে কম পুঁজিতে বেশি টাকা ইনকাম করা যায়।

ফলের জুসের দোকানঃ অল্প টাকা ইনভেস্ট করে প্রতিদিন ১০০০ টাকারও বেশি লাভ করা সম্ভব ফলের জুসের দোকান এর মাধ্যমে। শহরের বিভিন্ন স্থানে ফুটপাতে ধারে, স্কুল, কলেজ, ও বিভিন্ন প্রতিষ্ঠানের সামনে চাইলে জুসের দোকান করতে পারেন। অল্প কিছু ফল সংগ্রহ করে প্রতিদিন জুস তৈরি করে বিক্রয় করুন। অল্প পুঁজিতে ফলের জুসের দোকান করে প্রতিদিন ৫০০- ১০০০ টাকারও বেশি ইনকাম করতে পারবেন।

সিজনে গাছের চারা বিক্রয়ঃ অল্প পুঁজিতে ডেইলি ৫০০ টাকা ইনকাম করার সহজ ব্যবসাগুলোর মধ্যে একটি হলো গাছের চারা বিক্রয়। বর্ষাকালে আমাদের দেশের যে কোন স্থানে গাছের চারা বিক্রয় করতে পারেন। গাছের চারা বিক্রয় করার জন্য বিভিন্ন নার্সারি থেকে চারা সংগ্রহ করুন। এরপর বিভিন্ন বাজার, অথবা ফুটপাতে ধারে গাছের চারা বিক্রয় করুন। দিনশেষে চারা বিক্রয়ের টাকা নার্সারি মালিককে দিয়ে লভ্যাংশ রেখে দিন। এভাবে বিনা পুঁজিতে খুব সহজে প্রতিদিন ৫০০-১০০০ টাকা ইনকাম করতে পারবেন।

লেখকের মন্তব্য

ডেইলি ৫০০ টাকা ইনকাম করার উপায় সম্পর্কে অনেকেই জিজ্ঞাসা করেন। আজকে আপনাদের প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করতে পারবেন এরকম সহজ ১৫টি সহজ উপায় সম্পর্কে ধারণা দিয়েছি। আশা করি বিষয়গুলো পড়ে উপকৃত হবেন। আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন। অনলাইন ইনকাম সম্পর্কিত বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটের অনলাইন ইনকাম ক্যাটাগরি ঘুরে আসুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url