ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট, এড দেখে, গেম খেলে

ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট করে এরকম অনেক সাইট ও উপায় রয়েছে। আপনি খুব সহজেই ফ্রিতে সামান্য কাজ করে ইনকাম করতে পারবেন, সেই টাকা খুব সহজেই নগদে পেমেন্ট নিতে পারবেন। অনলাইনে কাজ করে পেমেন্ট নেওয়ার সবচাইতে সহজ মাধ্যম গুলোর মধ্যে নগদ একটি। এড দেখে টাকা ইনকাম নগদে পেমেন্ট ও নগদে পেমেন্ট করে এরকম সকল অনলাইন কাজ সম্পর্কে বিস্তারিত থাকছে আজকের আর্টিকেলটিতে।
ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট - এড দেখে টাকা ইনকাম নগদে পেমেন্ট
অনলাইনের বিভিন্ন সেক্টর রয়েছে যেগুলোতে কাজ করে বৈদেশিক ডলার ইনকাম করা যায়। কিন্তু সে ডলার বিক্রয় করতে অথবা পেমেন্ট নিতে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়। কিন্তু যে সাইটগুলো নগদে প্রেমেন্ট করে সেই সাইটগুলো থেকে কাজ করে খুব সহজে পেমেন্ট নেওয়া যায়। কোন সমস্যা ছাড়াই অনলাইন থেকে ইনকাম করে টাকা পকেটে নেওয়া যায়। ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট এরকম সাইট সম্পর্কে চলুন জেনে নেয়া যাক।

পোস্ট সূচীপত্রঃ ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট - এড দেখে টাকা ইনকাম নগদে পেমেন্ট

.

নগদে পেমেন্ট অফার

নগদে পেমেন্ট সবচাইতে বড় অফার গুলোর মধ্যে নগদ প্লাটফর্ম থেকে নগদ ইউজারদের সবচাইতে বড় ও লোভনীয় অফার দিয়েছেন। নগদে পেমেন্ট করে খুব সহজেই জিতে নিতে পারবেন বিভিন্ন সামগ্রী। সিঙ্গার বিডি বা সিঙ্গার গ্রুপের যেকোনো পণ্য কিনে নগদে পেমেন্ট করলে ৫০% পর্যন্ত ডিসকাউন্টার রয়েছে। এছাড়া নগদে লেনদেন করলে জিতে নিতে পারবেন ঢাকায় জমি সহ বিশ কোটি টাকার পুরস্কার। 
তবে এই অফারটি পেতে তিনজনের গ্রুপ বানিয়ে কাজ করতে হবে। এছাড়া যারা বইপ্রেমী রয়েছেন তাদের জন্য নগদ দিয়েছে দারুন অফার। আপনি অনলাইন থেকে বই কিনে নগদ এর মাধ্যমে পেমেন্ট করলে ২০% ক্যাশব্যাক বোনাস পাবেন। যা বইপ্রেমী দের জন্য সবচাইতে আনন্দের বিষয়। এছাড়া যে কোন ইলেকট্রনিক্স পণ্য কিনে নগদের মাধ্যমে পেমেন্ট করলে ১০০% পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে।

ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট

ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট করে এরকম হাজার সাইট, অ্যাপ, গেম অন্যান্য প্ল্যাটফর্ম রয়েছে। আপনি চাইলে সে প্লাটফর্ম গুলোতে কাজ করে ফ্রি টাকা ইনকাম করতে পারবেন। ফ্রিতে টাকা ইনকাম করে নগদে পেমেন্ট নেওয়া যায় এরকম একটি সাইট হল teslaban.com এখানে আপনি ফ্রিতে কাজ করে নগদে পেমেন্ট নিতে পারবেন। 
ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট - এড দেখে টাকা ইনকাম নগদে পেমেন্ট
এখানে কাজ করার জন্য এই ওয়েবসাইটে প্রবেশ করুন। এরপর আপনার মোবাইল নম্বর দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করুন। অ্যাকাউন্ট তৈরি করার সাথে সাথেই ২৮০ টাকা বোনাস পেয়ে যাবেন। আপনি চাইলে এই টাকা সেখানে ইনভেস্ট করতে পারেন। এখানে রয়েছে বিভিন্ন ধরনের অফার যে অফার গুলো ক্রয় করার মাধ্যমে আপনি বোনাস পাবেন। 

যে কোন অফারের ইনভেস্ট করলে প্রতিদিন বোনাস পাবেন। ৭০০ টাকার প্রোডাক্টে ইনভেস্ট করলে প্রতিদিন ৫৪ টাকা ইনকাম করতে পারবেন। ২০০০ টাকার প্রোডাক্ট ইনভেস্ট করলে প্রতিদিন ২২২ টাকা ফ্রিতে ইনকাম করতে পারবেন। পাঁচ হাজার টাকার প্রোডাক্টে ইনভেস্ট করলে প্রতিদিন ৬২৪ টাকা ফ্রিতে ইনকাম করতে পারবেন। এছাড়া ফ্রি টাকা ইনকাম করার জন্য এখানে রয়েছে ফ্রী টাস্ক, প্রতিটি টাস্ক পোরনের মাধ্যমে ৩০ টাকা পেয়ে যাবেন। এখানে উইথড্র করার সহজ মাধ্যম হলো বিকাশ, নগদ, রকেট।

ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট এরকম একটি অ্যাপ হল Q cash। আপনি এই অ্যাপটিতে খুব সহজে বিভিন্ন উপায়ে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপটিতে কাজ করার জন্য প্লে স্টোরে কিউ ক্যাশ লিখে সার্চ করুন। এপ্লিকেশনটি ইন্সটল করে রেজিস্ট্রেশন করে নিন। এখান থেকে ইনকাম করার সবচাইতে সহজ মাধ্যম হলো ডেইলি বোনাস। 

ডেইলি বোন আছে প্রতিদিন অ্যাড দেখে আপনার ইনকাম হবে। এরপরে দ্বিতীয় কাজ রয়েছে স্পিনার। আপনি স্পিনারে ক্লিক করে স্পিন করে নিন সেখান থেকে ইনকাম হবে। এরপর আরো একটি সহজ কাজ হলো ম্যাথ টাস্ক। আপনি সহজ কিছু অংক করে ইনকাম করতে পারবেন। প্রতিটি অংক করে ৩০ কয়েন পর্যন্ত বোনাস পাবেন। 
এভাবে ১০০ পয়েন্ট পূর্ণ হলে আপনি নগদে পেমেন্ট নিতে পারবেন। প্রিয় পাঠক আশা করি ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট নেয়া যায় এরকম সাইট ও অ্যাপস সম্পর্কের সঠিক ধারণা পেয়েছেন।

এড দেখে টাকা ইনকাম নগদে পেমেন্ট

বিভিন্ন ওয়েবসাইট ও অ্যাপ রয়েছে যেগুলোতে এড দেখে ইনকাম করা যায় ও পেমেন্ট নেওয়া যায় নগদে। দিনের সামান্য কিছু সময় কাজ করে অধিক পরিমাণ ইনকাম করা যায় এমন একটি অ্যাপ হল Big money। এই অ্যাপটিতে আপনি সর্বনিম্ন ১৫০ টাকা থেকে ১০০০ টাকা পর্যন্ত প্রতিদিন ইনকাম করতে পারবেন শুধুমাত্র এড দেখে। 

এই অ্যাপটি তে কাজ করতে চাইলে সর্বপ্রথম একটি ভিপিএন ইন্সটল করুন। সেই ভিপিএন এ ইউ এস সার্ভার কানেক্ট করুন। এরপর প্লে স্টোরে গিয়ে সার্চ করুন Big money লিখে। এরপর অ্যাপ ইন্সটল করে নিন, অ্যাপ আপনার ইমেইল একাউন্টে সাইনআপ করুন। এই অ্যাপটিতে বিভিন্ন কাজের মাধ্যমে আপনি ইনকাম করতে পারবেন। 

এরমধ্যে সর্বপ্রথম কাজ হল ওয়াচ অ্যাড সেখানে ক্লিক করলে বিভিন্ন প্লাটফর্মের এড দেখাবে। সেখানে অ্যাড দেখে আর্নিং করতে পারবেন। এরপর ডেইলি বোনাস, ওয়াচ ভিডিও, স্পিন উইন, কুইজ, রেফার করে ইনকাম করতে পারবেন। সর্বনিম্ন এক ডলার হলেই ইনকাম কৃত টাকা নগদে পেমেন্ট নিতে পারবেন।

নগদে গেম খেলে টাকা ইনকাম নগদে পেমেন্ট

গেম খেলে ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট নিতে পারবেন খুব সহজেই। বিভিন্ন ধরনের গেম রয়েছে যে গেমগুলো খেলে টাকা ইনকাম করা যায়। নগদে পেমেন্ট করে এরকম কিছু গেম খেলে ইনকাম করার গেমের তালিকা নিচে দেওয়া হলঃ
  • Subway surfers
  • Snapcash Easy & Fun game
  • Ludo king
  • Hill climb racing
  • Golden fox get cash
Subway surfers: নগদে গেম খেলে টাকা ইনকাম করা যায় এরকম একটি গেম হলো Subway surfers, আপনি এই গেম খেলে বিভিন্নভাবে টাকা ইনকাম করতে পারবেন। গেম প্লে ভিডিও রেকর্ডিং করে ইউটিউব মার্কেটিং করে, গেম প্লে ভিডিও রেকর্ডিং করে ফেসবুক মার্কেটিং করে, টুইচ টিভি ও ফেসবুক গেমিং প্ল্যাটফর্ম গুলোতে আপনার গেমিং ভিডিও শেয়ার করে। এখানে গেম খেলে ভিডিও তৈরি করে অ্যাফিলিয়েট মার্কেটিং এর সাথে যুক্ত হয়ে ইনকাম করতে পারবেন। 

Snapcash Easy & Fun game: নগদে গেম খেলে টাকা ইনকাম করা যায় এরকম একটি অ্যাপ Snapcash Easy & Fun game, আপনি এই গেমটিতে বিভিন্নভাবে টাকা ইনকাম করতে পারবেন। এখানে গেম খেলে নির্দিষ্ট কয়েন টাকাতে কনভার্ট করতে পারবেন, এছাড়া রেফার করে, অ্যাড দেখে, প্রতিদিনের টাস্ক পূরণ করে, স্পিন উইন এর মাধ্যমে, ছোট ছোট সার্ভে কমপ্লিট করে ইনকাম করতে পারবেন।

Ludo king: লুডু কিং গেম খেলে সহজে টাকা ইনকাম করা যায়। নগদে গেম খেলে টাকা ইনকাম করার একটি অ্যাপ লুডু কিং। আপনি গেম খেলে অর্জিত টাকা সঙ্গে সঙ্গেই নগদে পেমেন্ট নিতে পারবেন।

Hill climb racing: সবচাইতে জনপ্রিয় গেম গুলোর মধ্যে একটি হল Hill climb racing। এই গেমটিতে বিভিন্নভাবে ইনকাম করে নগদে পেমেন্ট নেওয়া যায়। গেম খেলাকে বিভিন্ন প্লাটফর্মে লাইভ স্ট্রিম করে, গেমিং ভিডিও তৈরি করে ভিডিও মার্কেটিং করে, অ্যাফিলিয়েট করে সহজে ইনকাম করতে পারবেন।

Golden fox get cash: নগদে গেম খেলে টাকা ইনকাম এরকম একটি গেম গোল্ডেন ফক্স গেট ক্যাশ। অন্যান্য গেমগুলোর মতোই এই গেম খেলেও টাকা ইনকাম করতে পারবেন। লাইভ স্টিম এর মাধ্যমে, গেমিং ভিডিও তৈরি করে, অ্যাফিলিয়েট প্রোগ্রাম এর মাধ্যমে, রেফার কমিশনের মাধ্যমে, গোল্ডেন ফক্স গেড ক্যাশ গেম থেকে ইনকাম করা যায়।

আপনি উল্লেখিত গেম গুলো খেলে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন। এছাড়া এই গেমগুলোতে রেফার করে বোনাস হিসেবে ইনকাম করতে পারবেন। গেমে নির্দিষ্ট কিছু লেভেল, ও বাজি রয়েছে যেগুলো ধরে খুব সহজে ইনকাম করতে পারবেন। এই গেমগুলো থেকে টাকা উত্তোলন করার জন্য নগদ পেমেন্ট মেথড রয়েছে।

লাইক শেয়ার করে ইনকাম নগদে পেমেন্ট

বিভিন্ন অ্যাপ ও সাইড রয়েছে যে সাইট গুলোতে লাইক কমেন্ট শেয়ার করে ইনকাম করতে পারবেন ও নগদে পেমেন্ট নিতে পারবেন। লাইক শেয়ার করে টাকা ইনকাম করার সবচাইতে সহজ মাধ্যম হলো ফেসবুক প্ল্যাটফর্ম। ফেসবুকের বিভিন্ন গ্রুপ ও পেজের এডমিনদের সাথে কথা বলে আপনি তাদের প্রচারকারী হিসেবে বাল সোশ্যাল মিডিয়া ম্যানেজার হিসেবে কাজ করতে পারেন। 
আপনি সেই গ্রুপের লিংক বিভিন্ন ফেসবুক প্ল্যাটফর্মে শেয়ার করে ছড়িয়ে দিবেন৷ এরপর বিভিন্ন অ্যাকাউন্ট থেকে ভালো ভালো কমেন্ট করে টিক দিয়ে সেই গ্রুপের প্রতি বিভিন্ন ফেসবুক ইউজারদের আকৃষ্ট করবেন। বিনিময়ে বিভিন্ন ফেসবুক ইউজাররা সে গ্রুপে এড হবে এবং গ্রুপের মেম্বার বৃদ্ধি হবে। এর বিনিময়ে আপনি গ্রুপের এডমিন এর কাছ থেকে নির্দিষ্ট পরিমাণ অর্থ পাবেন। এভাবে আপনি লাইক ও শেয়ার করে ইনকাম করে নগদের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

আর্টিকেল লিখে ইনকাম নগদে পেমেন্ট

বিভিন্ন ওয়েবসাইট রয়েছে যে ওয়েবসাইট গুলোতে আর্টিকেল লিখে ইনকাম করা যায়। ওয়েবসাইটের পরিচালকের কাছে থেকে আর্টিকেল লেখার বিনিময়ে নগদে পেমেন্ট নেওয়া যায়। আপনি চাইলে আর্টিকেল লিখে ইনকাম করে নগদে পেমেন্ট নিতে পারবেন। যেকোনো ওয়েবসাইটের এডমিনের সাথে কথা বলুন। 

অথবা যেকোন নিউজ পোর্টাল ওয়েবসাইটের এডমিনের সাথে কন্টাক্ট করুন। তাদের সাথে যোগাযোগ করে আর্টিকেল লিখে দেওয়ার কন্টাক্ট করুন। তাদের সাইটে আর্টিকেল লিখে প্রতিটি আর্টিকেল এর বিনিময়, অথবা মান্থলি নির্দিষ্ট পরিমাণ টাকা নগদে পেমেন্ট নিন।

সিপিএ মার্কেটিং করে ইনকাম নগদে পেমেন্ট

ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট করে এর সবচেয়ে সহজ মাধ্যম হলো সিপিএ মার্কেটিং। সিপিএ মার্কেটিং করে খুব সহজে ইনকাম করা যায়। বিভিন্ন সিপিএ মার্কেটার রয়েছে যাদের কাছে একাধিক সিপিএ নেটওয়ার্ক থাকে। তারা হাজারো worker দিয়ে সিপিএ এর কাজ করিয়ে নেই। আপনি সেই সিপিএ একাউন্টের এডমিনের সাথে কথা বলুন। তাদের সাথে কথা বলে নির্দিষ্ট পরিমাণ কাজ করে প্রতি সপ্তাহে আয়কৃত টাকা নগদের মাধ্যমে পেমেন্ট নিন।

লেখকের মন্তব্য

ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট ও এড দেখে টাকা ইনকাম নগদে পেমেন্ট সম্পর্কে অনেকে জিজ্ঞাসা করেন। আজকের আর্টিকেলটি তাদের উদ্দেশ্যে লেখা। আশা করি আর্টিকেলটি পড়ে উপকৃত হবেন। এই আর্টিকেলটিতে নগদে পেমেন্ট করে এরকম কিছু ফ্রী টাকা ইনকাম করার সাইট সম্পর্কে আপনাদের জানিয়েছি। 

আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন। এরকম গুরুত্বপূর্ণ আর্টিকেল পেতে নিয়মিত আমাদের সার্টি ভিজিট করুন। অনলাইন ইনকাম সম্পর্কিত অন্যান্য আর্টিকেল পড়তে আমাদের সাইটের অনলাইন ইনকাম ক্যাটাগরি ঘুরে আসুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাদের অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url