ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট ১০টি সাইট - ভিডিও দেখে টাকা ইনকাম

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট এরকম অনেক সাইট, গেম, অ্যাপ রয়েছে। আপনি চাইলে এই সাইট গুলোর মাধ্যমে খুব সহজে অনলাইনে ফ্রি টাকা ইনকাম করতে পারবেন। অনলাইনে ফ্রি টাকা ইনকাম করা সবচাইতে সোজা যদি আপনি এই প্লাটফর্ম সম্পর্কে ধারণা রাখেন। শুধু মোবাইল ফোন অথবা কম্পিউটারের মাধ্যমে খুব সহজেই অনলাইনের বিভিন্ন প্লাটফর্ম থেকে ফ্রি টাকা ইনকাম করতে পারবেন। এছাড়া ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৪ সালে খুব সহজে নিতে পারবেন।
ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট - ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৪
অনলাইন থেকে টাকা ইনকাম করার জন্য অবশ্যই আপনার অনলাইনের কাজ সম্পর্কে ধারণা রাখতে হবে। শুধুমাত্র আপনার যদি মোবাইল ব্যবহারের দক্ষতা থাকে তাহলে খুব সহজেই কিছু অ্যাপ ওয়েবসাইটের মাধ্যমে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। তাই ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট সম্পর্কে বিস্তারিত জানতে আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

পোস্ট সূচিপত্রঃ ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট - ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৪

.

প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট

প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট নীল খুব সহজেই। এরকম প্রতিদিন অনলাইন থেকে ইনকাম করে বিকাশে পেমেন্ট নেওয়ার অনেক সাইট রয়েছে ও অ্যাপ রয়েছে। আপনি সেই সাইটগুলোতে কাজ করে খুব সহজে বিভিন্ন উপায়ে ফ্রি টাকা ইনকাম করতে পারবেন। সবচাইতে ৩০০ ৪০০ ইনকাম করার সহজ মাধ্যম গুলোর মধ্যে একটি হলো গেম খেলে টাকা ইনকাম করা। 

বিভিন্ন গেম রয়েছে যেমন লুডু কিং, রেসিং গেম, স্পিন উইন, বাজি, আপনি এই গেমগুলো খেলে খুব সহজেই প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করতে পারবেন। এছাড়া ৩০০-৪০০ ইনকাম করার সবচাইতে সহজ মাধ্যম হলো আর্টিকেল রাইটিং। বিভিন্ন ব্লগ ওয়েবসাইট রয়েছে যারা প্রতিদিন বিভিন্ন আর্টিকেল কিনে নেন। 
আপনি চাইলে বিভিন্ন সঠিক তথ্যের উপরে আর্টিকেল লিখে ওয়েবসাইটের এডমিন এর কাছে সেল করতে পারেন। এভাবে আপনি প্রতিদিন একটি করে আর্টিকেল এর বিনিময় ৩০০ ৪০০ টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়ার অনেক উপায় রয়েছে। শুধুমাত্র আপনার যদি কাজ করার দক্ষতা থাকে তাহলে আপনি হাজারো উপায়ে ফ্রিতে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। অনলাইন থেকে ফ্রিতে টাকা ইনকাম করার সবচাইতে সহজ মাধ্যম হলো ওয়েবসাইট, অ্যাপ, গেম, সার্ভে, ব্লগিং। আপনি যে প্ল্যাটফর্ম গুলোতে ফ্রিতে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন তার একটি তালিকা নিচে দেওয়া হলঃ
  • আর্টিকেল রাইটিং
  • অ্যাফিলিয়েট মার্কেটিং
  • সিপিএ মার্কেটিং
  • গেম খেলে
  • অ্যাড দেখে
  • ভিডিও দেখে
  • রেফার করে
  • কুইজ খেলে
  • প্রোডাক্ট সেল করে
  • ডলার বাই সেল করে
আর্টিকেল রাইটিংঃ আর্টিকেল রাইটিং করে ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়া যায়। বিভিন্ন ওয়েবসাইট এর এডমিন আর্টিকেল রাইটিং এর জন্য রাইটার নিয়োগ দেন। আপনি চাইলে আর্টিকেল রাইটার হিসেবে তাদের ওয়েবসাইটে কাজ করে ফ্রিতে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

অ্যাফিলিয়েট মার্কেটিংঃ ফ্রি টাকা ইনকাম করার সবচাইতে সহজ মাধ্যম হলো অ্যাফিলিয়েট মার্কেটিং। হাজারো বেকার যুবক রয়েছেন যারা এফিলেট মার্কেটিং করে স্বাবলম্বী হয়েছেন। অ্যাফিলিয়েট মার্কেটাররা ক্ষুদ্র কর্মী হিসেবে ওয়ার্কার হিসেবে নিয়োগ দেন। আপনি চাইলে অল্প কিছুদিন তাদের কাছে থেকে ট্রেনিং নিয়ে তাদের দেখানোর নিয়মে মার্কেটিং করে ফ্রি টাকা ইনকাম করতে পারবেন।
ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট - ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৪
সিপিএ মার্কেটিংঃ অনলাইন থেকে টাকা ইনকাম করার সবচাইতে সহজ মাধ্যম গুলোর মধ্যে একটি হলো সিপিএ মার্কেটিং। শুধুমাত্র দেখানো কিছু নিয়ম মেনে সিপিএ মার্কেটিং করে প্রতিদিন ২০০০-৫০০০ টাকা অনায়াসে ইনকাম করতে পারবেন। যাদের সিপিএ নেটওয়ার্ক রয়েছে আপনি তাদের কাছ থেকে ট্রেনিং নিয়ে সিপিএ কাজ করুন। অনলাইনে সেরা ইনকামের মাধ্যম গুলোর মধ্যে একটি হলো সিপিএ মার্কেটিং।

গেম খেলেঃ যারা অনলাইনে কাজ জানেন না অথবা করতে পারেন না তাদের সবচাইতে অনলাইন থেকে ইনকাম করার সহজ মাধ্যম হলো গেম খেলে টাকা ইনকাম। হাজারো গেম রয়েছে যে গেম খেলে আপনি সহজে টাকা ইনকাম করতে পারবেন। গেম খেলে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নেওয়া যায় এরকম সহজ একটি গেম হলো লুডু কিং। আপনি চাইলে লুডু কিং গেম খেলে অনলাইন থেকে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

অ্যাড দেখেঃ অনলাইন থেকে ফ্রিতে টাকা ইনকাম করার সবচাইতে সহজ কাজ হল অ্যাড দেখে টাকা ইনকাম। বিভিন্ন কোম্পানি তাদের প্রচারের সুবিধার্থে তাদের প্রোডাক্ট, ও প্রচারণার মাধ্যমে অ্যাড দিয়ে থাকেন। এই এড গুলো বিভিন্ন ওয়েবসাইট ও app এর মাধ্যমে প্রচার করা হয়। আপনি চাইলে সেই অ্যাপ গুলো ইন্সটল করে অ্যাড দেখে ইনকাম করতে পারবেন। 
অ্যাড দেখে ইনকাম করার বিশ্বস্ত সাইট অ্যাপ গুলোর মধ্যে অ্যাডওয়ালেট, ক্যাশ অ্যাপ, ফ্লাইট জয়, ভিডিও ক্যাস, ডেইলি টাকা, এই অ্যাপগুলো অন্যতম। আপনি চাইলে এই অ্যাপ গুলো ইন্সটল করে অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারবেন।

ভিডিও দেখেঃ ফ্রি টাকা ইনকাম করার সহজ মাধ্যম গুলোর মধ্যে একটি হলো ভিডিও দেখে টাকা ইনকাম। বিভিন্ন ওয়েবসাইট ও অ্যাপ রয়েছে যেগুলোতে নির্দিষ্ট পরিমাণ, ইউটিউব ভিডিও, ফেসবুক ভিডিও, টিক টক ভিডিও, instagram ভিডিও, টুইটার ভিডিও দেখে, ও টাস্ক পূরণ করে ইনকাম করা যায়। আপনি প্রতিদিন যত বেশি ভিডিও দেখবেন তত বেশি ইনকাম করতে পারবেন। 

প্রতিটি ভিডিও দেখার বিনিময়ে ১-৩০সেন্ট পর্যন্ত ইনকাম করতে পারবেন। ভিডিও দেখে টাকা ইনকাম করার সবচাইতে বিশ্বস্ত অ্যাপ গুলোর মধ্যে make real money short videos অ্যাপটি অন্যতম। আপনি চাইলে প্লে স্টোর থেকে অ্যাপটি ইন্সটল করে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারেন। এবং ইনকাম করা টাকা খুব সহজে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

রেফার করেঃ রেফার করে ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়া যায় খুব সহজেই। বিভিন্ন সাইট, অ্যাপ, প্রোডাক্ট, অ্যাফিলিয়েট প্রোডাক্ট, ওয়েবসাইট ভিউ রয়েছে। আপনি চাইলে এই অ্যাকাউন্ট গুলো থেকে নিজে রেফার করে টাকা ইনকাম করতে পারবেন। রেফার করে টাকা ইনকাম করার জন্য অ্যাফিলিয়েট নেটওয়ার্ক গুলোতে একটি অ্যাকাউন্ট তৈরি করুন এরপর আপনার লিংকটি বিভিন্ন প্লাটফর্মে শেয়ার করুন। এই লিংকের মাধ্যমে যারা অফার গ্রহণ করবে সেখান থেকে আপনি রেফার কমিশন হিসেবে ইনকাম করতে পারবেন।

কুইজ খেলেঃ বিভিন্ন অ্যাপে ও ওয়েবসাইটে কুইজ খেলে টাকা ইনকাম করা যায়। আপনি চাইলে ওয়েবসাইট অথবা অ্যাপের মাধ্যমে কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবেন। কুইজ খেলে টাকা ইনকাম করার সহজ অ্যাপ গুলোর মধ্যে Quiz khelo, MCQ BD, Bangla quiz Islamic quiz। আপনি চাইলে এই অ্যাপ গুলোর মাধ্যমে কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবেন।

প্রোডাক্ট সেল করেঃ বিভিন্ন প্লাটফর্মে প্রোডাক্ট সেল করে টাকা ইনকাম করা যায় ও সেই টাকা বিকাশে পেমেন্ট নেওয়া যায়। বিভিন্ন কোম্পানির অথবা বিভিন্ন এফিলিয়েট প্রোডাক্ট বিভিন্ন সোশ্যাল মিডিয়া ও প্লাটফর্মে শেয়ার করে টাকা ইনকাম করুন। এবং সেই প্রোডাক্ট এর মালিকের কাছে থেকে কমিশন হিসেবে লাভাংশ টাকা বিকাশে পেমেন্ট নিন।

ডলার বাই সেল করেঃ ডলার ভাই সেল করে নিয়মিত প্রচুর পরিমাণে টাকা ইনকাম করা যায়। ডলার বাই সেল করে বিকাশের মাধ্যমে পেমেন্ট নেওয়ার সবচাইতে বিশ্বস্ত সাইট হল বাইনান্স। আপনি চাইলে বিভিন্ন প্লাটফর্ম থেকে ডলার কিনে অনলাইনের মাধ্যমেই ফাইন্যান্স সেল করতে পারবেন। ডলার সেল করে আপনার লাভের অংশ রেখে দিয়ে তাদেরকে টাকা পরিশোধ করুন।

ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট

অনেকেই ঘরে বসে অনলাইনের মাধ্যমে টাকা ইনকাম করতে চান। কিন্তু কিভাবে করবেন বুঝতে পারছেন না। আপনি ঘরে বসেই ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট নিতে পারবেন খুব সহজেই। কুইজ খেলে টাকা ইনকাম করা যায় এরকম অনেক সাইট ও অ্যাপ রয়েছে। আপনি দিনে ফ্রী সময় কাজে লাগিয়ে কুইজ খেলে টাকা ইনকাম করতে পারেন। কুইজ খেলে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়া যায় এরকম কিছু সাইটের তালিকা নিচে দেওয়া হলঃ
  • CashQuizz
  • BigoLive 
  • Lucky Trivia live
  • Toluna 
  • QuizWin
  • QuizGame Show
  • Mcent Browser
CashQuizz: ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট নিতে পারবেন এরকম একটি অ্যাপ Cash Quizz। আপনি এই অ্যাপটির মাধ্যমে ফ্রিতে কুইজ খেলে ইনকাম করতে পারবেন, বিভিন্ন অফার কমপ্লিট করে, রেফার করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

BigoLive: কুইজ খেলে টাকা ইনকাম করা যায় বিগো লাইভ অ্যাপটির মাধ্যমে। এই অ্যাপটিতে আপনি বিভিন্নভাবে টাকা ইনকাম করতে পারবেন। আমি সব চাইতে সেরা মাধ্যমগুলোর মধ্যে একটি হলো কুইজ।

Lucky Trivia live: ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট নিতে পারবেন Lucky Trivia live অ্যাপটির মাধ্যমে। এই অ্যাপটিতে লাইভ কুইজ শো এর মাধ্যমে টাকা ইনকাম করা যায়। এছাড়া আনলিমিটেড প্রশ্নের উত্তর দিয়ে পুরস্কার জেতার সুযোগ রয়েছে। এই অ্যাপের ব্যবহারকারী মোট সংখ্যার মধ্যে প্রতিযোগিতা হয়। এ ছাড়া আপনি বোনাস ও রেফার হিসেবে ইনকাম করে বিকাশ পেমেন্ট নিতে পারবেন।

Toluna: তুলনা এ্যাপ এর মাধ্যমে আপনি কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবেন। তুলনা অ্যাপ এ খুব সহজেই কুইজ খেলে টাকা ইনকাম করা যায়। 

QuizWin: ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট নেওয়া যায় এরকম একটা অ্যাপ হল QuizWin। আপনি এই অ্যাপটির মাধ্যমে বিভিন্ন কুইজ খেলে পুরস্কার জিততে পারবেন। তাছাড়া দৈনিক কুইজ চ্যালেঞ্জ, রিওয়ার্ড বোনাস পয়েন্ট, রেফারেল প্রোগ্রাম এর মাধ্যমে ইনকাম করতে পারবেন।

QuizGame Show: এই অ্যাপটিতে আপনি বিভিন্ন কুইজ খেলে, বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে, গেম এর মাধ্যমে কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবেন।

Mcent Browser: ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট এরকম একটি অ্যাপ হল এমসেন্ট ব্রাউজার। আপনি এই অ্যাপটিতে ব্রাউজিং এর পাশাপাশি কুইজ খেলে ইনকাম করতে পারবেন। ইন্টারনেট ব্রাউজিং করে পয়েন্ট সংগ্রহ করতে পারবেন। পাশাপাশি কুইজ খেলে ও সার্চ করে অর্জিত পয়েন্ট এর মাধ্যমে ইনকাম করতে পারবেন, এই টাকা বিকাশের মাধ্যমে খুব সহজে পেমেন্ট নিতে পারবেন।

ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৪

অনলাইনের সবচাইতে সহজ কাজগুলোর মধ্যে একটি হলো ভিডিও দেখে টাকা ইনকাম। কোন অভিজ্ঞতা ছাড়াই ঘরে বসে বিভিন্ন সাইটে ভিডিও দেখে টাকা ইনকাম করা যায়। পেমেন্ট নেওয়া যায় বিকাশের মাধ্যমে। কেমন হয় যদি কোন অভিজ্ঞতা ছাড়াই ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারেন। নিচে ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৪ এরকম সাইটের তালিকা দেওয়া হলঃ
  • Givvy Videos
  • Swagbucks
  • InboxDollars
  • TimeBucks
  • Vidmate cash
  • CashPirate 
  • ClipClaps
  • FusionCash 
  • Tulona 
Givvy Videos: এ সাইটটিতে আপনি খুব সহজেই ভিডিও দেখে, সার্ভে পূরণ করে, গেম খেলে, রেফার করে ইনকাম করতে পারবেন।

Swagbucks: ভিডিও দেখে ইনকাম করা যায় এরকম একটি সাইট হল Swagbucks। এছাড়া এ সাইটটিতে আরো অন্যান্য কাজ করে ইনকাম করা যায় অনলাইন প্লাটফর্মে মাইক্রো জব এর একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম হল Swagbucks। আপনি এই সাইটটিতে ভিডিও দেখে, সার্ভে পূরণ করে, বিভিন্ন অফার কমপ্লিট করে, অনলাইনে কেনাকাটা করে, গেম খেলে, অন্যান্য ওয়েবসাইট ভিজিট করে, ডলার ইনকাম করতে পারবেন যা পরবর্তীতে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

InboxDollars: ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৪ সাইট গুলোর মধ্যে একটি হল ইনবক্স ডলার। আপনি এ সাইটটিতে সহজে ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। তবে শুধু যে ভিডিও দেখে ইনকাম করতে পারবেন তা কিন্তু নয় এর পাশাপাশি সার্ভে পূরণ করে, স্পন্সার ইমেইল দেখে, অনলাইনে কেনাকাটা করে, গেম খেলে, টাস্ক পুরন করে, রেফার প্রোগ্রাম এর মাধ্যমে ইনবক্স ডলার থেকে ইনকাম করতে পারবেন।

TimeBucks: ভিডিও দেখে ইনকাম করা যায় এরকম একটি সাইট হল টাইম বুকস। এই ওয়েবসাইটটিতে আপনি ভিডিও দেখে, সার্ভে পূরণ করে, টাচ পূরণ করে, বিভিন্ন কনটেন্ট দেখে, বিভিন্ন ফটো ভিডিও আপলোড করে, রেফার প্রোগ্রামের মাধ্যমে, ক্যাপচা পূরণ করে ইনকাম করতে পারবেন।

Vidmate cash: মাইক্রো জব এর প্ল্যাটফর্ম গুলোর মধ্যে একটি হলো vidmate ক্যাশ। আপনি এ সাইটটিতে ভিডিও দেখা, অ্যাপ ইন্সটল করা, রেফার প্রোগ্রাম, বিভিন্ন টাস্ক পূরণ করার মাধ্যমে ইনকাম করতে পারবেন।

CashPirate: ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৪ সাইটগুলোর মধ্যে একটি হল ক্যাশপ্রেট। আপনি এই সাইটটিতে অ্যাপ ইনস্টল ও ডাউনলোড করে, টাস্ক পূরণ করে, বিভিন্ন অফার সম্পূর্ণ করে, রেফারেল প্রোগ্রাম এর মাধ্যমে, ছোট ছোট সার্ভে পূরণ করে ইনকাম করতে পারবেন। এই টাকা পরবর্তীতে বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

ClipClaps: ভিডিও দেখে সহজে ইনকাম করা যায় এরকম একটি সাইট হল ক্লিপ ক্ল্যপস। আপনি এই সাইটটিতে ভিডিও দেখে, কুইজ খেলে, নতুন অ্যাপ অন্যদের ব্যবহার করতে উৎসাহী করে, রেফার করে ইনকাম করতে পারবেন। 

FusionCash: ভিডিও দেখে সহজে ইনকাম করা যায় এরকম একটা সাইট হল ফ্যাশন ক্যাশ।আপনি এ সাইটটিতে ভিডিও দেখে, সার্ভে পূরণ করে, বিভিন্ন এড দেখে, বিভিন্ন এড এ ক্লিক করে, বিভিন্ন অ্যাপস ডাউনলোড করে, টাস্ক পূরণ করে, রেফার করে ইনকাম করতে পারবেন ও পেমেন্ট বিকাশে নিতে পারবেন।
 
Tulona: ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৪ সাইট গুলোর মধ্যে একটি হল তুলনা। আপনি এই সাইটটিতেও ভিডিও দেখার মাধ্যমে, সার্ভে পূরণ করে, ছোট ছোট অ্যাড দেখে, বিভিন্ন বিজ্ঞাপন দেখে, বিভিন্ন অফার সম্পন্ন করে, রেফারের মাধ্যমে অন্যদের জয়েন করে ইনকাম করতে পারবেন ও ইনকামকৃত টাকা বিকাশে পেমেন্ট নিতে পারবেন। 

ফেসবুকে আয় বিকাশে পেমেন্ট

ফেসবুকে প্রায় শতাধিকেরও বেশি কাজ রয়েছে যেগুলো কাজ করে বিকাশে পেমেন্ট নেওয়া যায়। ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট সাইটগুলোর মধ্যে ফেসবুকের আয় একটি। ফেসবুক থেকে বিভিন্ন উপায়ে আয় করা যায়। তবে ফেসবুক থেকে আয় করে আপনি বিকাশে পেমেন্ট নিতে চাইলে আপনাকে ফেসবুকে বিভিন্ন প্রোডাক্ট সেল করতে হবে, 

এছাড়া বিভিন্ন গ্রুপের লাইক কমেন্ট শেয়ার করে ইনকাম করতে পারবেন। এছাড়া বিভিন্ন গ্রুপের সোশ্যাল মিডিয়া ম্যানেজার হিসেবে কাজ করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। ফেসবুকে সবচাইতে সহজ ভাবে ইনকাম করার পদ্ধতি হলো প্রোডাক্ট সেল করা। আপনি বিভিন্ন কোম্পানির যেকোনো প্রোডাক্ট সেল করে তার কমিশন হিসেবে প্রোডাক্ট মালিকের কাছে থেকে টাকা নিতে পারবেন বিকাশের মাধ্যমে।

গল্প কবিতা লিখে আয় বিকাশে পেমেন্ট

বিভিন্ন ওয়েবসাইট রয়েছে যে ওয়েবসাইট গুলোতে বাংলায় গল্প ও কবিতা লিখে টাকা আয় করা যায়। সে ওয়েবসাইট গুলোতে আপনি গল্প ও কবিতা লিখে বিক্রয় করুন। বিনিময়ে আপনি ওয়েবসাইট মালিক এর কাছে থেকে আপনার পারিশ্রমিক হিসেবে টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট নিন। গল্প ও কবিতা লিখে আয় করে বিকাশে পেমেন্ট নেওয়া যায় এরকম সাইট গুলোর মধ্যে Quora, গ্রাথর ডট কম, বাংলাhub.com, জে আইটি, টেকটিউন আপনি চাইলে এই ওয়েবসাইট গুলোতে গল্প কবিতা লিখে টাকা ইনকাম করতে পারবেন।

মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়ার জন্য সবচাইতে সহজ উপায় হলো মোবাইল। আপনি মোবাইলের মাধ্যমে যেকোনো প্লাটফর্মে ছোট ছোট কাজ করে খুব সহজে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। যেমন মোবাইলের মাধ্যমে ব্লগিং করে, ভিডিও দেখে, গেম খেলে, আর্টিকেল লিখে, ওয়েবসাইট তৈরি করে, ফেসবুকে ভিডিও মার্কেটিং করে, ইউটিউবে ভিডিও মার্কেটিং করে, অ্যাফিলিয়েট মার্কেটিং করে, সিপিএ মার্কেটিং করে, ক্যাশ অ্যাপ থেকে আর্নিং করে খুব সহজে মোবাইল দিয়ে টাকা আয় করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app

মোবাইল দিয়ে বিভিন্ন অ্যাপ থেকে ছোট ছোট কাজ করে টাকা ইনকাম করা যায়। অনেকেই সেই ইনকাম করার অ্যাপ গুলোর খোঁজ করেন। অনেকে মোবাইল দিয়ে অ্যাপ থেকে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিচ্ছেন। আবার অনেকের মোবাইলের মাধ্যমে অ্যাপ থেকে টাকা ইনকাম করা যাই এ সম্পর্কে ধারণায় নেই। মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট৷ app এর তালিকা নিচে দেওয়া হলঃ
  • Taka gor
  • Taka imcome pro
  • Daily taka
  • Color khela
  • ঘরে বসে আয় করুন
  • Nobab
  • Taka pura
  • Lucky money
এই অ্যাপগুলোতে বিভিন্ন ধরনের ছোট ছোট কাজ রয়েছে। যেগুলো পূরণ করে নিয়মিত টাকা ইনকাম করতে পারবেন। আপনি চাইলে এই অ্যাপগুলোর মাধ্যমে মোবাইল দিয়ে টাকা আয় করে বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

অনলাইনে কাজ করে বিকাশে পেমেন্ট

অনলাইনে কাজ করে বিকাশে পেমেন্ট নেওয়া যায় খুব সহজে। ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেয়ার জন্য অনলাইন প্লাটফর্ম সবচাইতে সেরা। অনলাইনে লক্ষাধিকেরও বেশি প্ল্যাটফর্ম রয়েছে যেগুলোতে বিভিন্ন উপায়ে কাজ করে ইনকাম করা যায়। অনলাইনে কাজের হিসাব করা সম্ভব নয়। 

প্ল্যাটফর্ম অনুযায়ী কাজের ভিন্ন ভিন্ন ধরনের রয়েছে। তবে বিকাশে পেমেন্ট নেওয়ার জন্য অনলাইনের যে বাংলাদেশী মাধ্যমগুলো রয়েছে সেগুলোতে কাজ করে বিকাশে পেমেন্ট নেওয়া যায়। তাই আপনি যদি বিকাশে পেমেন্ট নিতে চান সে ক্ষেত্রে বাংলাদেশী ওয়েবসাইট, অ্যাপ, গেম, ও বিভিন্ন সাইটে কাজ করে পেমেন্ট নিতে পারবেন।

লেখকের মন্তব্য

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট সাইট ও ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৪ সম্পর্কে পুরো আর্টিকেলটিতে সঠিক তথ্য দিয়েছি। এই আর্টিকেলটির মাধ্যমে আপনারা অনলাইন থেকে ফ্রিতে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নেওয়ার বিভিন্ন সাইট সম্পর্কে জানিয়েছি। আশা করি আর্টিকেলটি পড়ে উপকৃত হবেন। 

আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন। নিয়মিত এরকম গুরুত্বপূর্ণ আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন। অনলাইন ইনকাম সম্পর্কিত অন্যান্য আর্টিকেল পড়তে আমাদের ওয়েবসাইটের অনলাইন ইনকাম ক্যাটাগরি ঘুরে আসুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url