ফ্রি টাকা ইনকাম অ্যাপস 2024, ২০টি apps

২০টি ফ্রি টাকা ইনকাম apps 2024 সালে বিভিন্ন অ্যাপস এর মাধ্যমে ইনকাম করতে পারবেন। ফ্রি টাকা ইনকাম করার জন্য অগণিত অ্যাপ রয়েছে। তবে এর মধ্যে কিছু অ্যাপ দীর্ঘদিন যাবত পেমেন্ট করে আসছে। আর কিছু অ্যাপ দীর্ঘদিন কাজ করার পর রিকোয়েস্ট করলে পেন্ডিং রেখে দেয়। কোনভাবেই পেমেন্ট করে না। ফ্রিতে কিভাবে ইনকাম করবেন আজকের আর্টিকেলটিতে সে সম্পর্কে থাকছে বিস্তারিত।
ফ্রি টাকা ইনকাম apps 2024 - ২০টি ফ্রি ইনকাম apps
আজকে আপনাদের ফ্রি টাকা ইনকাম apps 2024 সালের রিয়াল কিছু অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দিব। যে অ্যাপ গুলোতে কাজ করে আপনি নিশ্চিত ভাবে পেমেন্ট নিতে পারবেন। চলুন তাহলে কথা না বাড়িয়ে বিস্তারিত জেনে নেয়া যাক।

পোস্ট সূচিপত্রঃ ফ্রি টাকা ইনকাম apps 2024 - ২০টি ফ্রি ইনকাম apps

.

দীর্ঘদিন ধরে বিশ্বস্ততার সাথে পেমেন্ট করছে যে অ্যাপ

প্রায় দশ বছরের বেশি সময় ধরে বিশ্বস্ততার সাথে প্রেমেন্ট করছে বিভিন্ন অ্যাপ। এই অ্যাপগুলোতে একটু বেশি পরিশ্রম করে অনলাইনে কাজ করতে হয়। কিন্তু চোখ বন্ধ করে বিশ্বাস করা যায়। কেননা দীর্ঘ ১০ বছরের বেশি সময় ধরে তারা পেমেন্ট করছে। এ অ্যাপ গুলোতে আপনি কাজ করলে ১০০% পেমেন্ট পাবেন। 

এর মধ্যে কিছু অ্যাপ হল: বিকাশ, নগদ, রকেট, facebook, instagram, টুইটার, ইউটিউব, টেলিগ্রাম, বাইনান্স, টেরাবক্স, টিকটক, শাটার স্টক, এই অ্যাপগুলো বিভিন্ন ধরনের ছোট ছোট কাজ এর মাধ্যমে দীর্ঘদিন ধরে পেমেন্ট করছেন। বিশেষ করে এই অ্যাপগুলোতে ভিডিও মার্কেটিং সহ হাজারো ভাবে ইনকাম করা যায়। 
তবে ১০০% নিশ্চিত ভাবে আপনি উল্লেখিত অ্যাপ গুলো থেকে বিভিন্ন পেমেন্ট মেথডে পেমেন্ট নিতে পারবেন। আলাদা আলাদা অ্যাপে কাজের ধরন ভিন্ন রকমের। আপনি যে অ্যাপটিতে কাজ করতে চান সে এক বিষয় বিস্তারিত জেনে কাজ শুরু করুন। আশা করি খুব সহজেই ফ্রি টাকা ইনকাম apps 2024 সালে পেমেন্ট নিতে পারবেন।

ফ্রি টাকা ইনকাম apps 2024

অনেক অ্যাপ রয়েছে যে অ্যাপ গুলোতে খুব অল্প সময় কাজ করে অধিক পরিমাণ টাকা ইনকাম করা যায়। আবার কিছু অ্যাপ রয়েছে যে অ্যাপগুলোতে দীর্ঘ সময় কাজ করেও সামান্য পরিমাণ অর্থ ইনকাম করতে সমস্যার সম্মুখীন হতে হয়। আজকে আপনাদের ফ্রি টাকা ইনকাম apps 2024 সালের সহজ কিছু অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দেব। 
ফ্রি টাকা ইনকাম apps 2024 - ২০টি ফ্রি ইনকাম apps
যেগুলোতে কাজ করে খুব সহজেই আপনি অল্প সময় প্রচুর টাকা ইনকাম করে বিভিন্ন পেমেন্ট মেথডের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। নিচে অনলাইনে ফ্রি টাকা ইনকাম অ্যাপ এর তালিকা দেওয়া হলোঃ
  • Taka Gor
  • Note Taka
  • TakaPura
  • Money Earning app
  • Ludo Champ
  • Coin Taka
  • Daily Earn
  • Online Earning BD
  • Big Money TallyUp
  • Win Money
  • Money Coming Solt
  • Love taka
  • MCQ BD
  • Visit Taka
  • Free Cash
  • Money App
  • Ludo Win Cash
  • Make Money Online
  • Repoket
  • Task Taka
Taka Gor: সহজে টাকা ইনকাম করার অ্যাপ গুলোর মধ্যে একটি হলো টাকাঘর। আপনি এই অ্যাপটি থেকে বিভিন্ন উপায় টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপটিতে রয়েছে বিভিন্ন ধরনের টাস্ক যেগুলো পূরণ করে টাকা ইনকাম করতে পারবেন। এছাড়া রেফার করে, অংক কুইজ খেলে, ইংরেজি কুইজ খেলে, বাংলা কুইজ খেলে, অ্যাড দেখে ইনকাম করতে পারবেন।

Note Taka: নোট টাকা ইনকাম অ্যাপ টি তে আপনি ফ্রিতে রেফার করে ইনকাম করতে পারবেন। এই অ্যাপটিতে জয়েনিং বোনাস ১০$। প্রতিটি রেফার করে ২$ ইনকাম করতে পারবেন। বিকাশ, নগদ, রকেট, পেপাল, এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

TakaPura: টাকা পুরা অ্যাপ থেকে আপনি খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপটিতে ভিডিও দেখে, আর্টিকেল পড়ে, গেম খেলে, কুইজ খেলে, গণিত গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপ থেকে আপনি ইনকাম করার টাকা মোবাইলের রিচার্জ নিতে পারবেন। এছাড়া বিকাশ অথবা নগদের মাধ্যমে টাকা তুলতে পারবেন।
Money Earning app: এই অ্যাপটিতে আপনি বিভিন্ন উপায়ে টাকা ইনকাম করতে পারবেন। ফ্রি টাকা ইনকাম apps 2024 সালের সেরা অ্যাপ গুলোর মধ্যে মানি আর্নিং অ্যাপ একটি। এই অ্যাপটিতে আপনি রেফার করে, প্লে & উইন, সার্ভে রিওয়ার্ড, spin & win, এর মাধ্যমে খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন।

Ludo Champ: অল্প সময়ে প্রচুর টাকা ইনকাম করার একটি অ্যাপ হল লুডু চাম্প। আপনি এই অ্যাপটিতে লুডু খেলে টাকা ইনকাম করতে পারবেন। শুধুমাত্র কম্পিউটারের সাথে, ফ্রেন্ডদের সাথে, অথবা একাধিক ব্যক্তির সাথে লুডু খেলে লুডু চাম্প অ্যাপ থেকে ইনকাম করতে পারবেন।

Coin Taka: কম সময় টাকা ইনকাম করা যায় এরকম সহজ একটি অ্যাপ হল কয়েন টাকা। এই অ্যাপটিতে আপনি রেফার করে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। এছাড়া লাকি স্পিনের মাধ্যমে খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন। পেমেন্ট নেওয়ার জন্য রয়েছে বিভিন্ন পেমেন্ট মেথড।

Daily Earn: ফ্রি টাকা ইনকাম apps 2024 সালের কিছু অ্যাপ এর মধ্যে ডেইলি আর্ন অ্যাপ একটি। এই অ্যাপটিতে বিভিন্ন উপায়ে ইনকামের সুযোগ রয়েছে এরমধ্যে কমপ্লিট সার্ভে, ওপেন এ রিওয়ার্ড, এভরিডে গিফট, সিক্রেট টু উইন, টিক-ট্যাক-টও, গোল্ড রিওয়ার্ড, কিংপট, প্লে আর্ন গিফট, এর মাধ্যমে ইনকাম করতে পারবেন। বিকাশ, নগদ, রকেট, ইজি মানি, পেপাল, এর মাধ্যমে খুব সহজে পেমেন্ট নিতে পারবেন।

Online Earning BD: এই অ্যাপটিতে সহজ ভাবে ইনকামের মাধ্যম হলো রেফার করে ইনকাম। প্রতিটি রেফারের মাধ্যমে ৮০ পয়েন্ট বোনাস পাবেন। এছাড়া প্রতিদিন অ্যাপটি ভিজিট করে ডেইলি বোনাস ইনকাম করতে পারবেন।
Big Money TallyUp: ফ্রি টাকা ইনকাম apps 2024 সালে অল্প সময় কাজ করে বেশি টাকা ইনকাম করা যায় এরকম একটি অ্যাপ হলো বিগ মানি। আপনি এই অ্যাপটিতে বিভিন্ন ধরনের মিনি গেম খেলে, বিভিন্ন ধরনের গেম আনলক করে চ্যালেঞ্জ হিসেবে খেলে, groing সেজন jackpot এর মাধ্যমে ইনকাম করতে পারবেন।

Win Money: উইন মানি ফ্রি টাকা ইনকাম apps 2024 সালে একটি সহজ মাধ্যম। এই অ্যাপটিতে আপনি প্রতিদিন ডেইলি রিওয়ার্ড বোনাস পাবেন। প্রতিদিন হোয়াইল অফ লাকি হওয়ার সুযোগ রয়েছে। লাকি স্পিন, ডেইলি ১+ গিফট বক্স রয়েছে। এছাড়া ফাস্ট প্রাইজ, সেকেন্ড প্রাইজ, থার্ড প্রাইজ, গিফট, এর মাধ্যমে ইনকাম করতে পারবেন। পেমেন্ট নিতে পারবেন বাংলাদেশের যে কোন পেমেন্ট মেথডে এর মধ্যে বিকাশ, নগদ ও রকেটে। এছাড়া পেপাল এর মাধ্যমে খুব সহজে টাকা উত্তোলন করতে পারবেন।

ফ্রি টাকা ইনকাম apps 2024 সালের সবচাইতে সেরা অ্যাপ

ফ্রি টাকা ইনকাম apps 2024 সালের সবচাইতে সেরা ও বিশ্বস্ত কিছু অ্যাপস এর তালিকা নিচে দেওয়া হলঃ 
  • Facebook
  • Youtube
  • Fiverr
  • Ysense
  • Swagbucks 

Facebook অ্যাপ

ফ্রি টাকা ইনকাম অ্যাপস গুলোর মধ্যে ২০২৪ সালের সেরা অ্যাপ এর তালিকায় রয়েছে ফেসবুক। আপনি ফেসবুক থেকে বিভিন্ন উপায়ে টাকা ইনকাম করতে পারবেন। ফেসবুক অ্যাপ এর মাধ্যমে ফ্রিতে ফেসবুক একাউন্ট খুলে ফেসবুক পেজ থেকে ভিডিও মার্কেটিং, গ্রুপ ম্যানেজমেন্ট, অ্যাফিলিয়েট মার্কেটিং, ফেসবুক অ্যাড, প্রোডাক্ট সেল, স্পন্সর পোস্ট করে প্রচুর টাকা ইনকাম করা যায়।

Youtube অ্যাপ

2024 সালের সেরা অ্যাপ গুলোর তালিকায় রয়েছে youtube। আপনি ইউটিউব অ্যাপের মাধ্যমে একটি ইউটিউব চ্যানেল খুলুন। এরপর youtube চ্যানেলে ভিডিও মার্কেটিং করে, অ্যাফিলিয়েট মার্কেটিং করে, প্রোডাক্ট সেল করে, youtube অ্যাডস এর মাধ্যমে, স্পন্সার ভিডিও মার্কেটিং করে ইনকাম করতে পারবেন।

Fiverr অ্যাপ

2024 সালের সবচাইতে সেরা ও জনপ্রিয় অ্যাপ গুলোর মধ্যে ফাইবার একটি। ফাইবার একটি ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্ম। আপনার যদি অনলাইনে কাজ করার দক্ষতা থাকে তাহলে ফাইবার আপনার জন্য সবচাইতে সেরা অ্যাপ গুলোর মধ্যে একটি। ফাইবারে আপনি গ্রাফিক্স ডিজাইন এর ব্যানার, বিজনেস কার্ড, সোশ্যাল মিডিয়ার পোস্ট ডিজাইন, ওয়েবসাইট ডিজাইন, ডেভলপমেন্ট, কোডিং, কনটেন্ট রাইটিং, ব্লগিং,  এসইও কনটেন্ট, ডিজিটাল মার্কেটিং, ভিডিও এডিটিং, ভয়েস আর্টিস্ট, ট্রান্সলেটর, ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট, সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট এর হাজারো কাজ পাবেন। আপনি এই অ্যাপটি ইন্সটল করে এই কাজগুলো করে খুব সহজে ইনকাম করতে পারবেন।

Ysense অ্যাপ

সবচাইতে সেরা ও জনপ্রিয় অ্যাপগুলোর তালিকায় রয়েছে Ysense, আপনি Ysense অল্প সময় বিভিন্ন ধরনের কাজ করে প্রচুর বৈদেশিক ডলার ইনকাম করতে পারবেন। আপনি Ysense অ্যাপটির মাধ্যমে ছোট ছোট মাইক্রো জব করে ইনকাম করতে পারবেন। এই অ্যাপ্লিকেশনটিতে সার্ভে করে, নতুন অ্যাপ ডাউনলোড করে, সাইন আপ করে, গেম খেলে, নির্দিষ্ট কিছু বিজ্ঞাপনে ক্লিক করে, অ্যাফিলিয়েট মার্কেটিং করে, ডাটা এন্ট্রি, ইমেজ ট্যাগিং, এর মত ছোট ছোট কাজ করে Ysense অ্যাপ থেকে প্রচুর অর্থ ইনকাম করা যায়। 

Swagbucks অ্যাপ

আপনি Swagbucks অ্যাপ এর মাধ্যমে অল্প সময়ে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। 2024 সালের সেরা অ্যাপগুলোর তালিকায় রয়েছে Swagbucks, এই অ্যাপটিতে সার্ভে পূরণ করে, গেম খেলে, ভিডিও দেখে, অনলাইনে কেনাকাটা করে, অফার পূরণ করে, ওয়েবসাইট সার্চ করে, অ্যাফিলিয়েট করে, টাচ পূরণ করে পয়েন্ট ইনকাম করতে পারবেন। এই পয়েন্ট কনভার্ট করে আপনি বিদেশি ডলার অথবা বাংলাদেশী টাকায় উইথড্র করতে পারবেন। 

সর্তকতা

আজকে আমি আপনাদের সামনে ২০টি টাকা ইনকাম করার অ্যাপ নিয়ে আলোচনা করেছি। এই অ্যাপ গুলো ছাড়াও টাকা ইনকাম করার হাজার অ্যাপ রয়েছে। প্রত্যেকটি অ্যাপে টাকা ইনকাম করা যায় কিন্তু টাকা উইথড্র করা যায় না। সামান্য কিছু অ্যাপে কাজ করে টাকা উইথড্র করা যায়। তাই অ্যাপে কাজ করার পূর্বে অবশ্যই এপ এর ভালো মন্দ রিভিউ দেখে কাজ শুরু করুন। 

কেননা প্রত্যেকের সময়ের দাম রয়েছে অযথা কাজ করার চাইতে শুয়ে বসে থাকা অনেক ভালো। আপনি এই অ্যাপগুলোতে কাজ করে পেমেন্ট না পেলে আমাদের ওয়েবসাইট কর্তৃপক্ষ দায়ী নয়।

লেখক এর মন্তব্য

অনেকে ফ্রি টাকা ইনকাম apps 2024 সম্পর্কে খোঁজ করেন আজকের আর্টিকেলটি তাদের উদ্দেশ্যে লেখা। আশা করি আর্টিকেলটি পড়ে উপকৃত হবেন। আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন। অনলাইন ইনকাম সম্পর্কিত অন্যান্য আর্টিকেল পড়তে আমাদের অনলাইন ইনকাম ক্যাটাগরি ঘুরে আসুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url