ফ্রি টাকা ইনকাম apps 2024 - apps, সাইট, লিংক, এর মাধ্যমে ইনকাম

ফ্রি টাকা ইনকাম 2024 সালে অনেক উপায় রয়েছে। শুধুমাত্র আপনার কম্পিউটার অথবা মোবাইল বিষয়ে সামান্য দক্ষতা থাকলে আপনি ইনকাম করতে পারবেন অন্যদের মতো। আমাদের দেশের প্রায় লক্ষাধিক বেকার ছেলে-মেয়েরা ফ্রিল্যান্সিং পেশায় নিয়োজিত। ফ্রি টাকা ইনকাম apps 2024 সালে  ফ্রি টাকা ইনকাম করছেন কম্পিউটার, মোবাইল ফোনের মাধ্যমে।
ফ্রি টাকা ইনকাম 2024 apps, সাইট, লিংক - ফ্রি টাকা ইনকাম করার লিংক
অনেক ওয়েবসাইট, লিংক, গেম, অ্যাপ রয়েছে যেগুলো ফ্রি টাকা ইনকাম 2024 সালে বড় ধামাকা অফার দিয়েছেন। বিশেষ করে তাদের সাইটে, অ্যাপসে, লিংকে ভিজিটার বাড়ানোর জন্য পেমেন্ট করে থাকেন। কিভাবে ফ্রি টাকা ইনকাম করবেন, কোন সাইট, অ্যাপস, গেম, লিংকে গিয়ে টাকা ইনকাম করবেন সে সম্পর্কে বিস্তারিত থাকছে আজকের আর্টিকেলটিতে।

পোস্ট সূচিপত্রঃ ফ্রি টাকা ইনকাম 2024 apps, সাইট, লিংক - ফ্রি টাকা ইনকাম করার লিংক

.

ফ্রি টাকা ইনকাম apps 2024

অনলাইন প্লাটফর্মে হাজারো অ্যাপস রয়েছে যেগুলো থেকে ফ্রি টাকা ইনকাম করা যায়। আবার হাজারো অ্যাপস রয়েছে যেগুলো ফ্রড ভাবে শুধুমাত্র তাদের ভিজিটর বাড়িয়ে নেই কিন্তু কোন পেমেন্ট করে না। কিন্তু আজকে আপনাদের ১০০% পেমেন্ট করে এরকম কিছু অ্যাপসের ধারণা দেবো। যে অ্যাপগুলোতে কম সময় কাজ করে রেফার করে, শেয়ার করে, ভিডিও দেখে, অ্যাড দেখে, গেম খেলে, খুব সহজে ইনকাম করতে পারবেন। ফ্রি টাকা ইনকাম apps ২০২৪ এর কয়েকটি তালিকা নিচে দেওয়া হলঃ
  • Home jobs
  • etask.net
  • GigClickers
Home jobs: ২০২৪ সালে ফ্রি টাকা ইনকাম করার একটি অ্যাপস হল হোম জব। আপনি এই অ্যাপটি ইন্সটল করুন এরপর আপনার ইমেইল একাউন্টে দিয়ে রেজিস্ট্রেশন করুন। এই অ্যাপটিতে প্রবেশ করে আপনি ভিডিও দেখে, লেভেল পূরণ করে, অ্যাড দেখে, টাস্ক পূরণ করে, গেম খেলে, ইনকাম করতে পারবেন। 
এখানে বিভিন্ন কাজের ধরন রয়েছে কাজ অনুযায়ী ২০- ২৫০ কয়েন রিওয়ার্ড বোনাস পাবেন। এখানে সাইন আপ করলেই ২০ কয়েন রিওয়ার্ড বোনাস দেওয়া হয়। এভাবে মোট ১০০০ কয়েন হলে আপনি উইথড্র নিতে পারবেন। পেমেন্ট নেওয়ার জন্য উইথড্র অপশনে মোবাইল রিচার্জ এর সুবিধা রয়েছে। মোবাইল রিচার্জ, নগদ, বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন খুব সহজেই।
ফ্রি টাকা ইনকাম 2024 apps, সাইট, লিংক - ফ্রি টাকা ইনকাম করার লিংক
etask.net: ফ্রি টাকা ইনকাম 2024 সালের সবচাইতে সহজ সাইট গুলোর মধ্যে একটি হলো ইটাস্ক। এ সাইটটিতে আপনি হাজারও উপায়ে কাজ করতে পারবেন। সবচাইতে সহজ বিষয় হলো আপনার পছন্দ অনুযায়ী আপনি কাজ করতে পারবেন। এখানে কাজ করার জন্য ই টাস্ক ডটনেট লিখে গুগলে সার্চ করুন, এরপর তাদের ওয়েবসাইটে প্রবেশ করুন। 

আপনার ইমেইল ঠিকানা দিয়ে সাইন আপ করুন। একাউন্টটিতে প্রবেশ করে আপনি এখান থেকে বিভিন্ন উপায়ে কাজ করতে পারবেন। ফেসবুক, হোয়াটসঅ্যাপ, টুইটার, instagram, লিংডুইন, ডিসকোরড, ভাইবার, ইউটিউব, এর বিভিন্ন লাইক কমেন্ট শেয়ার, করে টাকা ইনকাম করতে পারবেন। এখানে প্রত্যেকটি ছোট ছোট কাজের জন্য সেন্ট আকারে ডলার জমা হবে। 

instagram ফটোতে লাইক দিলে ০.০৬ ইনকাম করতে পারবেন। ডিসকরডে লাইক দিলে ০.০১০ ইনকাম হবে। এভাবে বিভিন্ন কাজের ধরন অনুযায়ী ইনকাম করতে পারবেন। আপনি লাইক, কমেন্ট, শেয়ার, করে স্ক্রিনশট নিয়ে সেখানে পাঠাতে হবে। এরপর তারা সেই স্ক্রিনশট প্রুভ দেখে পেমেন্ট করবেন। এভাবে সর্বনিম্ন ১ ডলার হলেই উইথড্র নিতে পারবেন।

GigClickers: ফ্রি টাকা ইনকাম 2024 সালের সবচেয়ে সহজ সাইট ও অ্যাপ হল গীগ ক্লিকার। আপনি এ সাইটটিতে খুব সহজেই বিভিন্ন উপায়ে ইনকাম করতে পারবেন। সবচাইতে বড় সুবিধা হল এ সাইটটিতে ১০০টির ও বেশি ছোট ছোট কাজ রয়েছে। এই কাজগুলো করে টাস্ক গুলো পূরণ করে ইনকাম করতে পারবেন খুব সহজেই। 

প্রথমে অ্যাপটি ডাউনলোড করে অথবা সাইটে ভিজিট করে একটি অ্যাকাউন্ট খুলে নিন। এরপর একাউন্টে প্রবেশ করে কাজ শুরু করুন। আপনি প্রতিটি রেফারে পাবেন ০.২০ সেন্ট। এভাবে পাঁচজনকে রেফার করলে ১$ ডলার জমা হবে। এখানে বিভিন্ন ধরনের কাজ রয়েছে এরমধ্যে বিকাশ অ্যাপ ডাউনলোড, বিভিন্ন অ্যাপ ইনস্টল, ইউটিউবের টাস্ক পূরণ, 

ট্রাস্ট পাইলট রিভিউ, ফেসবুক গ্রুপে জয়েন, টেলিগ্রাম চ্যানেলে জয়েন, টিক টকে লাইক, wechat, লিংকডুইন একাউন্ট লাইক কমেন্ট শেয়ার রিভিউ, সাবস্ক্রাইব করে ০.২৫ সেন্ট থেকে ৮$ ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন। সর্বনিম্ন ১$ ডলার হলে উইথড্র নিতে পারবেন বিভিন্ন ব্যাংক, বিকাশ, নগদ, রকেট, ও বিদেশী যেকোন পেমেন্ট মেথডে।

ফ্রি টাকা ইনকাম 2024

ফ্রি টাকা ইনকাম করার অনেক সাইট রয়েছে। শুধুমাত্র আপনার কাজ করার ইচ্ছা ও সময়কে কাজে লাগিয়ে আপনি বিভিন্ন সাইট থেকে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। বিভিন্ন সাইট রয়েছে যেখানে শুধুমাত্র আপনার নিজের একটি ফ্রিতে অ্যাকাউন্ট খুলে তাদের অফার এর নিয়ম অনুযায়ী কাজ করে ইনকাম করা যায়। ফ্রি টাকা ইনকাম 2024 সালের যে সাইট গুলোতে কাজ করে আপনি ইনকাম করতে পারবেন তার কিছু তালিকা নিচে দেওয়া হলঃ
  • adindex
  • TerraLeads
  • Chase Click
  • Adtogame
  • Kiwiwall
  • PointAFF
  • Adsperfection
adindex: ফ্রি টাকা ইনকাম apps 2024 সালে একটি হলো adindex, আপনি এই সাইটটিতে খুব সহজেই ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। এই সাইটটি বিভিন্ন এড স্পন্সর করে থাকেন। আপনি চাইলে এই সাইট থেকে এড অথবা নিয়ে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়, অথবা আপনার ওয়েবসাইট, অথবা যেকোনো প্ল্যাটফর্মে শেয়ার করুন। আপনার ভিজিটর এর মাধ্যমে তারা যদি সে সাইটে প্রবেশ করে তাহলে সেখান থেকে আপনি কমিশন হিসেবে ইনকাম করতে পারবেন।

TerraLeads: ফ্রি টাকা ইনকাম apps 2024 সালে একটি হলো টেরালিড সেই টাকা ইনকাম করার আরো একটি ওয়েবসাইট। এখানে ৪৭৬ টি অফার রয়েছে আপনি যে কোন অফার নিয়ে কাজ করতে পারবেন। আপনাকে ফ্রিতে একটি অ্যাকাউন্ট খুলতে হবে। এবং সেখান থেকে একটি অফার স্মার্ট লিংক সংগ্রহ করুন। এই স্মার্টলিংক যে কোন প্লাটফর্ম এ শেয়ার করে এই লিংকের মাধ্যমে আপনি যে ট্রাফিক গুলো এই ওয়েবসাইটে প্রবেশ করাবেন সেটাকে একটি লিড বলে ধরে নেওয়া হবে। আর এভাবে আপনি যত বেশি ট্রাফিক ওয়েবসাইটে প্রবেশ করাতে পারবেন ট্রাফিক প্রতি তত বেশি ইনকাম হবে।

Chase Click: ফ্রিতে টাকা ইনকাম করার একটি ওয়েবসাইট হলো চেস ক্লিক। ফ্রি টাকা ইনকাম 2024 সালে সহজ সাইট গুলোর মধ্যে চেস ক্লিক একটি। চেস ক্লিকে ১০০০ এরও বেশি অফার রয়েছে। ফ্রিতে কাজ করার সহজ সাইট গুলোর মধ্যে এটি একটি। আপনি চাইলে এই সাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করুন এরপর একটি অফার স্মার্ট লিঙ্ক সংগ্রহ করুন। 

এই অফার স্মার্ট লিংক আপনার ওয়েবসাইট, অথবা যেকোনো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ইনকাম করতে পারবেন। আপনার স্মার্ট লিংকে যদি কোন ট্রাফিক ক্লিক করে সেক্ষেত্রে আপনি প্রতি ক্লিক এর বিনিময় ইনকাম করতে পারবেন।

Adtogame: অনলাইনে ফ্রি টাকা ইনকাম apps 2024 গুলোর মধ্যে একটি হলো অ্যাড টু গেম৷ এই সাইটে কাজ করার মত ৪৩৬ টি অফার রয়েছে। ফ্রিতে টাকা ইনকাম করার গেমিং সাইটগুলোর মধ্যে একটি। এ সাইটটিতে গেম সম্পর্কিত অধিকসংখ্যক অফার রয়েছে। আপনি এখানে একটি অ্যাকাউন্ট তৈরি করে একটি স্মার্ট লিংক ক্রিয়েট করুন। 

এরপর এই স্মার্ট লিংক বিভিন্ন প্লাটফর্মে শেয়ার করুন। আপনার এই লিংকে প্রবেশ করে কোন ট্রাফিক যদি গেম ইন্সটল করে সে ক্ষেত্রে আপনি নির্দিষ্ট পরিমাণ ডলার ইনকাম করতে পারবেন।

ফ্রি টাকা ইনকাম করার লিংক

ফ্রি টাকা ইনকাম 2024 সালের অনেক ওয়েবসাইট লিংক রয়েছে। আপনি চাইলে বিভিন্ন ওয়েবসাইট ম্যানেজারের সাথে কথা বলে কাজ করতে পারেন। ফ্রিতে টাকা ইনকাম করার জন্য যদি আপনি লিংক শেয়ার করে ইনকাম করতে চান সে ক্ষেত্রে আপনাকে বিভিন্ন অ্যাফিলিয়েট নেটওয়ার্কে কাজ করতে হবে। এর জন্য আপনাকে একটি অ্যাফিলিয়েট একাউন্ট অ্যাপ্রুভ নিতে হবে। 
সেখান থেকে আপনার রেফার লিংক সংগ্রহ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ও প্লাটফর্মে শেয়ার করুন। এই লিংকে প্রবেশ করে যেকোনো ব্যক্তি কোন অফার গ্রহণ করলে আপনি সেখান থেকে কমিশন হিসেবে খুব সহজে ইনকাম করতে পারবেন।

কিভাবে ফ্রি টাকা ইনকাম করব

ফ্রি টাকা ইনকাম করার অনেক সহজ মাধ্যম রয়েছে। আপনি কিভাবে ফ্রি টাকা ইনকাম করবেন সে সম্পর্কে যদি জিজ্ঞাসা করেন তাহলে অবশ্যই আপনি নতুন। ফ্রিতে টাকা ইনকাম করার জন্য অবশ্যই আপনাকে অনলাইনে কাজ সম্পর্কে অবগত হতে হবে। অনলাইনে বিভিন্ন প্ল্যাটফর্মে কাজ করার দক্ষতা থাকতে হবে। 

তাই যদি ফ্রিতে টাকা ইনকাম করতে চান তাহলে কোন প্রতিষ্ঠিত ফ্রিল্যান্সার এর কাছ থেকে অনলাইন সম্পর্কে বাস্তব ধারণা ও ট্রেনিং নিন। তাহলে আপনি খুব সহজে অনলাইনে কাজ করে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন।

লেখকের মন্তব্য

ফ্রি টাকা ইনকাম 2024 সালের সকল বিষয় নিয়ে আর্টিকেলটিতে আলোচনা করা হয়েছে। এছাড়া ফ্রি টাকা ইনকাম করার লিংক সম্পর্কে আপনাদের সঠিক ধারণা দিয়েছি। আশা করি আর্টিকেলটি পড়ে উপকৃত হবেন। আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন। অনলাইন ইনকাম সম্পর্কিত অন্যান্য বিষয়ে জানতে আমাদের ওয়েবসাইটের অনলাইন ইনকাম ক্যাটাগরি ঘুরে আসুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url