রবি ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৪, ৫০টি প্যাকেজ

রবি ইন্টারনেট অফার ৩০ দিন প্যাকেজটি কমবেশি প্রত্যেকটি রবি ইন্টারনেট ব্যবহারকারীরা কিনে থাকেন। রবি ব্যবহারকারীরা কম খরচে বেশি ইন্টারনেট দীর্ঘদিন ধরে ব্যবহার করে আসছেন। রবি ইন্টারনেট অফার আজকের ও রবির প্রত্যেকটি ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে বিস্তারিত থাকছে এই আর্টিকেলটিতে।
রবি ইন্টারনেট অফার ৩০ দিন - রবি ইন্টারনেট অফার আজকের

দীর্ঘদিন ধরে রবি তার গ্রাহকদের দ্রুতগতির ইন্টারনেট সেবা দিয়ে আসছেন। রবিতে ৪.৫ জি ইন্টারনেট স্পিড যেকোনো সময় তার গ্রাহকরা পেয়ে থাকেন।

পোস্ট সূচিপত্রঃ রবি ইন্টারনেট অফার ৩০ দিন - রবি ইন্টারনেট অফার আজকের

.

ভূমিকাঃ

কম খরচে ইন্টারনেট সেবা নেয়ার কথা মনে হলেই মাথায় আসে রবি ইন্টারনেটের কথা। রবি সিম যেমন দামে সস্তা তেমন থাকছে অফারের বস্তা। যা অন্য কোন অপারেটরে কখনোই আশা করা সম্ভব নয়। রবির ইন্টারনেট ও মিনিট প্রত্যেকটি অফারই গ্রাহকদের জন্য অত্যন্ত সুবিধা জনক। রবির সকল ধরনের ইন্টারনেট প্যাকেজ, ও রবির ইন্টারনেট সংক্রান্ত বিভিন্ন প্রশ্নের উত্তর থাকছে আজকের আর্টিকেলটিতে। বিস্তারিত জানতে হলে পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ার অনুরোধ রইল।

রবি ইন্টারনেট অফার ৩০ দিন

রবি ইন্টারনেট অফার রবি ব্যবহারকারীদের জন্য অত্যন্ত সুবিধা জনক। যে ৩০ দিনের প্যাকেজগুলো রয়েছে সে প্যাকেজগুলোর তুলনাই হয় না। অন্যান্য অপারেটরের চাইতে রবি ইন্টারনেটের দাম তুলনামূলক অনেক কম। কম খরচে সবচাইতে বেশি ইন্টারনেট ব্যবহার করা যায় একমাত্র রবি অপারেটরে। রবি ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৪ সালের বিভিন্ন অফার নিচে দেওয়া হলঃ
রবি ইন্টারনেট ৯০ জিবি বোনাস সহ ৩০ দিন ৭৯৮ টাকা
এই অফারটিতে আপনি ১৫ জিবির সাথে ৭৫ জিবি বোনাস পাবেন। অফারটি রিচার্জের মাধ্যমে নিতে পারবেন। তাছাড়া অফারটি নিতে ডায়াল করুন *৪*৭৯৮#, ইন্টারনেট দেখতে ডায়াল করুন *৩#। অফারটির মেয়াদ থাকবে ৩০। অফার শেষ হলে আপনার ব্যালেন্স থেকে চার্জ হবে। 

মাস শেষে আপনার এমবি অবশিষ্ট থাকলে কেটে নেওয়া হবে। কিন্তু যদি আপনি পুনরায় অফারটি কিনেন সেক্ষেত্রে পূর্বের ব্যালেন্সের সাথে নতুন ব্যালেন্স যোগ হবে। অফারটি প্রিপেড ও পোস্টপেইড উভয় গ্রাহকদের জন্য প্রযোজ্য।

রবি ইন্টারনেট ২ জিবি ৩০ দিন ৮৮ টাকা
এই অফারটি প্রিপেইড ও পোস্টপেইড উভয় গ্রাহকদের জন্য। এই অফারটির মাধ্যমে ইমো, হোয়াটসঅ্যাপ, মেসেঞ্জার, স্ন্যাপ চ্যাট, টেলিগ্রাম উভয় ব্যবহার করতে পারবেন। ৮৮ টাকায় ২ জিবি ইন্টারনেট কিনতে ডায়াল করুন *৪*৮৮# ইন্টারনেট ব্যালেন্স জানতে ডায়াল করুন *৩#।

১২০ জিবি রবি ইন্টারনেট ৮১৮ টাকায় ৩০ দিন
রবি ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৪ সালের এই অফারটিতে আপনি প্রতিদিন ৪ জিবি ইন্টারনেট পাবেন এভাবে প্রতিদিন মোট ৩০ দিন ইন্টারনেট পাবেন। এই অফারটি আপনি ৮১৮ টাকা রিচার্জ করে নিতে পারবেন। এছাড়া এই অফারটি নিতে ডায়াল করুন *৪*৮১৮# ইন্টারনেট ব্যালেন্স দেখতে ডায়াল করুন *৩#।
রবি ইন্টারনেট অফার ৩০ দিন - রবি ইন্টারনেট অফার আজকের
রবি ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৪ সালের কিছু অফার নিচে দেওয়া হলঃ
  • ১৪ জিবি ৩৩৮ টাকা ৩০ দিন এক্টিভেশন কোড *৪*৩৩৮#
  • ২৫ জিবি ২৮৮ টাকা ৩০ দিন এক্টিভেশন কোড *৪*২৮৮#
  • ২৫ জিবি ৮৪৮ টাকা আনলিমিটেড মেয়াদ এক্টিভেশন কোড *৮৪৮#
  • ৫০ জিবি ১২৯৮ টাকা আনলিমিটেড মেয়াদ এক্টিভেশন কোড *৪*১২৯৮#
  • ৭৫ জিবি ১৫৯৮ টাকা আনলিমিটেড মেয়াদ এক্টিভেশন কোড *৪*১৫৯৮#
প্রত্যেকটি ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করুন *৩#। প্রিয় পাঠক আশা করি রবি ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৪ সালের অফার সম্পর্কে সঠিক ধারণা পেয়েছেন।

রবি ইন্টারনেট অফার আজকের

রবি ইন্টারনেট অফার আজকের যে প্যাকেজগুলো রয়েছে সে সম্পর্কে অনেকে জিজ্ঞাসা করেন। প্রতিনিয়ত রবি ইন্টারনেট প্রত্যেকদিন নতুন নতুন প্যাকেজ দিয়ে থাকেন। রবি তার গ্রাহকদের এসএমএস এর মাধ্যমে রবি ইন্টারনেট প্যাকেজ অফার দিয়ে থাকেন। নিচে রবি ইন্টারনেট আজকের কিছু অফার দেওয়া হলঃ
  • ২ জিবি ৫৮ টাকা ৭ দিন ডায়াল করুন *৪*৫৮#
  • ২ জিবি ৮৮ টাকা ৩০ দিন ডায়াল করুন *৪*৮৮#
  • ১০ জিবি ১৫৮ টাকা ৭ দিন ডায়াল করুন *৪*১৫৮#
  • ১৫ জিবি ১৩৮ টাকা ৭ দিন ডায়াল করুন *৪*১৩৮#
উপরে রবি ইন্টারনেট অফার আজকের কিছু তালিকা দেওয়া হয়েছে আপনি অফারগুলো নিতে সরাসরি রিচার্জ করে নিতে পারবেন। অথবা অ্যাক্টিভেশন কোডের মাধ্যমে ডায়াল করেও নিতে পারবেন। প্রত্যেকটি অফার প্রিপেইড ও পোস্টপেইড উভয় গ্রাহকদের জন্য। ইন্টারনেট ব্যালেন্স জানতে ডায়াল করুন *৩#।

রবি ইন্টারনেট অফার কোড

রবি ইন্টারনেট অফার কোড ডায়াল করে আপনি খুব সহজেই রবির প্রত্যেকটি ইন্টারনেট অফার সম্পর্কে জানতে পারবেন। রিচার্জ অথবা কোড ডায়াল করে আপনি যে কোন অফার খুব সহজেই এক্টিভেট করতে পারবেন। রবি কর্তৃপক্ষ তাদের গ্রাহকদের এসএমএস এর মাধ্যমে বিভিন্ন অফার জানিয়ে থাকেন আপনি এসএমএস থেকে অফার কোড দেখতে পাবেন। 

অন্যথায় আপনি *৮৮৮# ডায়াল করে ইন্টারনেট প্যাকের সম্পর্কে জানতে পারবেন ও কিনতে পারবেন। রবি ইন্টারনেট অফার ৩০ দিন প্যাকেজগুলো অফার কোড ডায়াল করে কিনতে পারবেন।

রবি ইন্টারনেট ব্যালেন্স চেক নাম্বার

অনেকেই রবি ইন্টারনেট ব্যবহার করেন কিন্তু ব্যালেন্স চেক করার নিয়ম জানেন না। রবি ইন্টারনেট ব্যালেন্স চেক করার নাম্বার খুব সোজা। আপনি যেকোনো ধরনের রবি ইন্টারনেট অফার শুধুমাত্র একটি কোড ডায়াল করে দেখতে পারবেন। রবির প্রত্যেকটি ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করুন *৩#।

রবি ইন্টারনেট অফার ১ জিবি ২০২৪

রবি ইন্টারনেট অফার ১ জিবি ২০২৪ সালে তাদের গ্রাহকদের উপভোগ করার সুযোগ দিয়েছেন। নতুন সিমে আপনি প্রতিমাসে ১ জিবি বোনাস হিসাবে ব্যবহার করতে পারবেন। অন্যথায় নতুন সিম ব্যতীত গ্রাহকরা ২০২৪ সালে ১ জিবি ইন্টারনেট কিনতে পারবেন সাশ্রয়ী মূল্যে। রবি সিমে ২৩ টাকায় ১ জিবি কিনতে পারবেন। ২৩ টাকায় ১ জিবি কিনতে ডায়াল করুন *১২৩*২৩০# ইন্টারনেট ব্যালেন্স জানতে ডায়াল করুন *৩#। অফারটির মেয়াদ থাকবে ৩ দিন।

রবি ইন্টারনেট অফার কিভাবে দেখে

আমরা প্রত্যেকে রবি ইন্টারনেট ব্যবহার করি কিন্তু রবির আপডেট ইন্টারনেট অফার জানিনা। রবি ইন্টারনেট অফার ৩০ দিন ও রবি যে কোন ইন্টারনেট অফার দেখা যায় শুধুমাত্র একটি কোড ডায়াল করে। আপনি রবি ইন্টারনেট অফার দেখার জন্য ডায়াল করুন *৮৮৮# ডায়াল করলে আপনার সামনে অনেকগুলো ইন্টারনেট অফার আসবে। আপনি চাইলে সেগুলো পরিবর্তন করার জন্য নেক্সট করতে পারেন। তাহলে পরবর্তী অফারগুলো দেখতে পারবেন। আশা করি রবি ইন্টারনেট অফার কিভাবে দেখে সে বিষয় বুঝতে পেরেছেন।

রবি ইন্টারনেট লোন নেওয়ার কোড

অনেক সময় ইন্টারনেট ব্যবহার করতে করতে আমরা বিভিন্ন সমস্যার সম্মুখীন হই। কোন গুরুত্বপূর্ণ কাজ করছি এমন সময় ইন্টারনেট প্যাক শেষ হয়ে গেছে তখন ইন্টারনেট লোন নেওয়ার প্রয়োজন হয়। অথবা এমন অবস্থায় আছেন যেখানে ফ্লেক্সি দেওয়ার কোন ব্যবস্থা নেই তখন ইন্টারনেট ব্যালেন্স লোন নেওয়ার প্রয়োজন হয়। 

আপনি ইন্টারনেট ব্যালেন্স লোন নিলে পরবর্তীতে রিচার্জ করলে সেই লোনের টাকা কেটে নেওয়া হবে। রবি ইন্টারনেট লোন নেওয়ার কোড *১২৩*০০৩#। আপনি এই কোডটি ডায়াল করে রবি ইন্টারনেট লোন নিতে পারবেন খুব সহজে।

রবি ইন্টারনেট মেয়াদ চেক

রবি ইন্টারনেট অফার ৩০ দিন, ১৫ দিন, ৭ দিন ও ৩ দিনের যেকোনো ইন্টারনেটের মেয়াদ চেক করতে পারবেন খুব সহজেই। রবির যেকোনো ইন্টারনেট অফারই হোক না কেন রবি ইন্টারনেট মেয়াদ চেক করার জন্য ডায়াল করুন *৩#।

লেখকের মন্তব্য

অনেকেই রবি ইন্টারনেট অফার ৩০ দিন ও রবি ইন্টারনেট অফার আজকের সম্পর্কে জিজ্ঞাসা করেন। আজকের আর্টিকেলটি তাদের উদ্দেশ্যে লেখা। রবি ইন্টারনেট সম্পর্কে আজকে বিভিন্ন তথ্য আপনাদের সামনে তুলে ধরেছি। আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন নিয়মিত এরকম গুরুত্বপূর্ণ আর্টিকেল পেতে আমাদের সাইটটি ভিজিট করুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url