২০টি ইনভেস্ট ছাড়া টাকা ইনকাম করার সাইট

হাজারো ইনভেস্ট ছাড়া টাকা ইনকাম করার সাইট রয়েছে। যদি আপনার দক্ষতা থাকে ও সময় দিয়ে কাজ করতে পারেন সেক্ষেত্রে কোন ইনভেস্ট না করেই ইনকাম করতে পারবেন। অনলাইনে কাজ করার সবচাইতে বিশ্বস্ত সাইটগুলো হল ইনভেস্ট ছাড়া অনলাইন ইনকাম করার সাইটগুলো।
ইনভেস্ট ছাড়া টাকা ইনকাম করার সাইট - ইনভেস্ট ছাড়া অনলাইন ইনকাম
আমাদের দেশের লক্ষাধিক বা তারও বেশি ব্যক্তিরা ইনভেস্ট ছাড়া অনলাইনে দীর্ঘদিন যাবত কাজ করে আসছেন। ইনভেস্ট ছাড়া কাজ করতে চাইলে আপনার সর্বপ্রথম দক্ষতার প্রয়োজন। আপনার যদি অভিজ্ঞতা থাকে তাহলে আপনি যে কোন সাইটে ইনভেস্ট ছাড়া কাজ করে ইনকাম করতে পারবেন।

পোস্ট সূচীপত্রঃ ২০টি ইনভেস্ট ছাড়া টাকা ইনকাম করার সাইট - ইনভেস্ট ছাড়া অনলাইন ইনকাম

.

ভূমিকাঃ 

অনলাইনে ইনকাম করার জন্য সবচাইতে বিশ্বস্ত ভাবে পেমেন্ট করে ওয়েবসাইট গুলো। যেগুলোতে ইনভেস্ট করে, অথবা ইনভেস্ট ছাড়া কাজ করে ইনকাম করা যায়। হয়তো ইনভেস্ট করলে রিস্ক রয়েছে কিন্তু কোন কাজ করতে হয় না। বসে থেকে মান্থলি টাকার লভ্যাংশ পাওয়া যায়। অন্যদিকে ইনভেস্ট ছাড়া টাকা ইনকাম করার সাইট গুলোতে পরিশ্রম করতে হয় বেশি। 

দীর্ঘ সময় কাজ করে অনলাইন থেকে ইনকাম করা সম্ভব হয়। কোন সাইটগুলোতে আপনি ইনভেস্ট ছাড়া ইনকাম করবেন। কিভাবে পেমেন্ট নিবেন, ইনভেস্ট ছাড়া ইনকাম করার এপস সম্পর্কে থাকছে বিস্তারিত। তাই ইনভেস্ট ছাড়া ইনকাম সম্পর্কে জানতে পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

ইনভেস্ট ছাড়া অনলাইন ইনকাম

ইনভেস্ট ছাড়া অনলাইন ইনকাম করা খুব একটা সহজ নয়। দীর্ঘ সময় পরিশ্রম করে সফলতা অর্জন করতে হয় যা প্রত্যেকের দ্বারা সম্ভব নয়। তবে ইনভেস্ট ছাড়া অনলাইন ইনকাম করা যায় এরকম হাজারো সাইট রয়েছে। আপনিও চাইলে বেকার না বসে থেকে নির্দিষ্ট পরিমাণ কাজ করে অনলাইনে ইনভেস্ট ছাড়া ইনকাম করতে পারবেন। 
ইনভেস্ট ছাড়া টাকা ইনকাম করার সাইট - ইনভেস্ট ছাড়া অনলাইন ইনকাম
ইনভেস্ট ছাড়া টাকা ইনকাম করার সবচাইতে সহজ মাধ্যম গুলো হল অ্যাফিলিয়েট মার্কেটিং, সিপিএ মার্কেটিং, ইউটিউব মার্কেটিং, ফেসবুক মার্কেটিং। আপনি চাইলে নির্দ্বিধায় এই সাইটগুলোতে কাজ করতে পারেন। এই সাইট গুলোতে কাজ করলে কোন ইনভেস্ট করতে হয় না। শুধুমাত্র নির্দিষ্ট পরিমাণ পরিশ্রম করলে খুব সহজে ইনভেস্ট ছাড়া অনলাইন ইনকাম করতে পারবেন।

ইনভেস্ট ছাড়া টাকা ইনকাম করার সাইট

ইনভেস্ট ছাড়া অনলাইন থেকে ইনকাম করার একাধিক সাইট রয়েছে। তবে সবগুলো সাইট সঠিকভাবে প্রেমেন্ট করে না। এর মধ্যে কিছু সাইট রয়েছে বিশ্বস্ত যেগুলো প্রায় একটানা ২০বছরেরও বেশি সময় ধরে পেমেন্ট করে আসছে বিশ্বস্ততার সাথে। আজকে সেই বিশ্বস্ত ইনভেস্ট ছাড়া টাকা ইনকাম করার সাইট গুলোর সাথে আপনাদের পরিচয় করিয়ে দেবো। আপনি চাইলে এই সাইট গুলোতে কাজ করে ইনকাম করতে পারবেন খুব সহজে। নিচে ইনভেস্ট ছাড়া ইনকাম করার সাইটের কিছু তালিকা দেওয়া হলোঃ অ্যাফিলিয়েট নেটওয়ার্ক
  • amazon
  • iMonetizeIt
  • ClickDealer
  • AdsEmpire
  • Trafee
  • OfferGate
  • Cpamatica
  • Adverten
  • Clickout
  • Affmine
  • AdsMain
  • Clicklead
  • AdGate Media
  • Adscend Media
  • Mobile Minded
  • Alpha Affiliates
  • LGaming
  • DollarUpload
  • Reactive Offers
amazon
আপনি এই নেটওয়ার্ক টিতে বিভিন্ন ধরনের অফার নিয়ে কাজ করতে পারবেন। ইনভেস্ট ছাড়া টাকা ইনকাম করার সাইট গুলোর মধ্যে সবচাইতে ভালো সাইট আমাজন। এখানে প্রচুর পরিমাণে এফিলিয়েট অফার রয়েছে। শুধুমাত্র আপনি এখান থেকে যেকোনো অ্যাফিলিয়ে নেটওয়ার্কের রেফার লিংক আপনার ট্রাফিকদের শেয়ার করে সেখান থেকে ইনকাম করতে পারবেন।

iMonetizeIt
প্রত্যেকের পছন্দের নেটওয়ার্কের তালিকায় রয়েছে আই মনিটাইজইট। আপনি চাইলে এই এফিলিয়েট নেটওয়ার্কে কাজ করে ইনকাম করতে পারেন প্রতি মাসে হাজার ডলারের বেশি। আমাদের দেশে প্রায় লক্ষাধিক ছেলেমেয়েরা এই নেটওয়ার্কে কাজ করে আসছে দীর্ঘদিন ধরে। শুধুমাত্র একটি অ্যাকাউন্ট এপ্রুভ করে আপনি যে কোন অফার নিয়ে কাজ করতে পারেন। 

এখানে কাজ করার মতো রয়েছে ২০০০+ অফার। এরমধ্যে সিপিএ, সিপিএল, সিপিআই, সিপিএস, আপনি যে কোন অফার নিয়ে কাজ করতে পারেন। সর্বনিম্ন ৮০$ ডলার হলেই উইথড্র নিতে পারবেন খুব সহজেই। পেমেন্ট মেথড রয়েছে paypal, paxum, bitcoin, webmony, payoneer, আপনি যদি এখান থেকে কোন ফ্রেন্ডকে রেফার করেন সে ক্ষেত্রে ৫% রেফার বোনাস পাবেন। আপনি চাইলে ইনভেস্ট ছাড়া এ সাইটে কাজ করে ইনকাম করতে পারেন।
ClickDealer
ইনভেস্ট ছাড়া টাকা ইনকাম করার সাইট গুলোর মধ্যে একটি হলো ক্লিক ডিলার। সবচাইতে ইনভেস্ট ছাড়া ইনকাম করার বড় সাইট গুলোর মধ্যে এটি একটি। এই নেটওয়ার্কে মোট অফার রয়েছে ১৬০০০+ এরো বেশি। এখানে সিপিসি, সিপিএল, সিপিআই, সিপিএ, সিপিএস, রেভিনিউ শেয়ার করে ইনকাম করতে পারবেন খুব সহজেই। 

এ সাইটে কাজ করে পেমেন্ট নেওয়ার জন্য সর্বনিম্ন ১০০ থেকে ৫০০ ডলার প্রয়োজন। যদি স্মার্ট লিংকে কাজ করেন সেক্ষেত্রে সর্বনিম্ন ১০০$ হলেই উইথড্র করতে পারবেন। আপনি এখান থেকে প্রতি সপ্তাহে ও মাসে পেমেন্ট নিতে পারবেন। এই সাইটটি Wire, payoneer, paypal, webmony এর মাধ্যমে পেমেন্ট করে থাকে।

AdsEmpire
ইনভেস্ট ছাড়া টাকা ইনকাম করার সবচাইতে সেরা সাইট গুলোর মধ্যে অ্যাডস আম্পায়ার একটি। আপনি চাইলে এই সাইটটিতে ইনভেস্ট ছাড়া কাজ করে ইনকাম করতে পারবেন। এখানে ২২৫৭ অ্যাফিলিয়েট অফার রয়েছে যেগুলোর প্রত্যেকটিতে আপনি কাজ করতে পারবেন। এছাড়া আপনি সিপিএ, সিপিএল, সিপিএস কাজ করতে পারবেন। 

এই সাইটটিতে সর্বনিম্ন ২৫০$ ডলার হলে উইথড্র করতে পারবেন। এই সাইটটিও প্রতি সপ্তাহে ও মাসে পেমেন্ট করে। পেমেন্ট মাধ্যম গুলো হল paypal, paxum, Bitcoin, USDT, কাজ করতে চাইলে একটি অ্যাকাউন্ট অ্যাপ্রুভ নিয়ে কাজ করতে পারেন খুব সহজেই।

Trafee
আপনি ইনভেস্ট ছাড়া টাকা ইনকাম করতে পারবেন এই সাইটটিতে। বিশ্বস্ত সাইট গুলোর মধ্যে এটি একটি। এই নেটওয়ার্ক এ ১০০০+ এরো বেশি অফার রয়েছে যেগুলো নিয়ে আপনি কাজ করতে পারবেন। এরমধ্যে সিপিএ, সিপিএল, সিপিআই, স্মার্ট লিংক, পিপিএস, পিপিএল, রেভিনিউ শেয়ার করে ইনকাম করতে পারবেন। প্রেমেন্ট নিতে পারবেন পেপাল, 

ওয়েব মানি, বিটকয়েন, ইয়ানডেক্স এর মাধ্যমে। আপনি কোন ফ্রেন্ডকে রেফারেল লিংক শেয়ার করলে ৫% কমিশন বোনাস পাবেন। আপনি চাইলে এই সাইটটিতে কাজ করতে পারেন।

Adverten
বিশ্বস্ত ইনভেস্ট ছাড়া ইনকাম করার সাইট গুলোর মধ্যে অ্যাডভারর্টেন একটি। এখানে কাজ করার মত অফার রয়েছে ২৭+। সিপিএ, সিপিএল, সিপিএস, স্মার্টলিংক নিয়ে কাজ করতে পারবেন। এদের সর্বনিম্ন প্রেমেন্ট মেথড ১০০$ ডলার। আপনি চাইলে প্রতি সপ্তাহে বা প্রতিমাসে পেমেন্ট নিতে পারবেন। উইথড্র নিতে পারবেন perfect money, web money, PayPal, pexum এ। এই সাইটটিতে রেফারেল বোনাস রয়েছে ৩%। আপনি চাইলে ইনভেস্ট ছাড়া এ সাইটটিতে ইনকাম করতে পারবেন।

Affmine
বর্তমানে সবার পছন্দের শীর্ষে রয়েছে এ নেটওয়ার্কটি। এখানে অল্প ব্যালেন্স হলেও উইথড্র নেয়া যায়। আপনি এখানে ৮০৮ টি অফারে কাজ করতে পারবেন এরমধ্যে সিপিএ, সিপিএল, সিপিআই অফার নিয়ে কাজ করতে পারবেন। এই সাইটটি সর্বনিম্ন ৫০$ ডলার পেমেন্ট করে থাকে। প্রতি সপ্তাহে অথবা মাসে পেমেন্ট নিতে পারবেন। পেপাল, 
পে নিওর, এর মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন। এছাড়া আপনি আপনার রেফার লিংক শেয়ার করে ৫% বোনাস ইনকাম করতে পারবেন। এটিও ইনভেস্ট ছাড়া টাকা ইনকাম করার সাইট গুলোর মধ্যে একটি। আপনি চাইলে উল্লিখিত যেকোনো সাইটে কাজ করে ইনভেস্ট ছাড়া টাকা ইনকাম করতে পারবেন।

টাকা ইনকাম এপস ইনভেস্ট ছাড়া

ইনভেস্ট ছাড়া টাকা ইনকাম করার বিভিন্ন ধরনের অ্যাপস রয়েছে। আপনি চাইলে সে অ্যাপস গুলোতে কোনরকম ইনভেস্ট না করে দিনে অল্প কিছুক্ষণ কাজ করে খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন। ইনভেস্ট ছাড়া টাকা ইনকাম এপস হল Make money TraffMonetizer, এই অ্যাপটিতে আপনি আপনার নিজের নাম ও ইমেইল দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করুন। 

আপনি অ্যাপটি অন্যদের ফোনে রেফার হিসেবে ইন্সটল করে আপনার কোড তাদের ফোনের অ্যাপটিতে ব্যবহার করে খুব সহজে ইনকাম করতে পারবেন। এছাড়া আপনি GAMERS UNIVERSE এই অ্যাপটিতে একাউন্ট খুলে আপনি কাজ শুরু করতে পারেন। এখানে বিভিন্ন ধরনের ওয়েবসাইটে রিভিউ দেওয়া থেকে শুরু করে বিভিন্ন অ্যাপস অ্যাড দেখে ইনকাম করতে পারবেন খুব সহজেই।

লেখকের মন্তব্য

অনেকে ইনভেস্ট ছাড়া টাকা ইনকাম করার সাইট ও ইনভেস্ট ছাড়া অনলাইন ইনকাম সম্পর্কে অনেকেই জিজ্ঞাসা করেন। আজকের আর্টিকেলটি তাদের উদ্দেশ্যে লিখা। আশা করি আর্টিকেলটি পড়ে উপকৃত হবেন। আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন। এরকম গুরুত্বপূর্ণ আর্টিকেল পেতে নিয়মিত আমাদের সাইটটি ভিজিট করুন। অনলাইন ইনকামের অন্যান্য বিষয় জানতে আমাদের ওয়েবসাইটে অনলাইন ইনকাম ক্যাটাগরি ঘুরে আসুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url