হাইস গাড়ি দাম কত ২০২৪, হাইস ১০টি মডেলের দাম

হাইস গাড়ি দাম কত ২০২৪ সালের বর্তমান দাম সম্পর্কে আজকে আপনাদের জানাবো। বর্তমানে আমাদের দেশে সবচাইতে পছন্দের একটি মাইক্রোবাস হল হাইস। নতুন হাইস গাড়ির দাম বাংলাদেশ সম্পর্কে আর্টিকেলটিতে থাকছে বিস্তারিত।
হাইস গাড়ি দাম কত
বর্তমানে বিভিন্ন অনুষ্ঠান ও ব্যবসার জন্য হাইস গাড়ির চাহিদা সবচাইতে বেশি। অধিকাংশ ব্যক্তিরাই ব্যবসার জন্য হাইস গাড়ি কিনে থাকেন। হাইস গাড়ি সম্পর্কে আপনার না জানা বিভিন্ন তথ্য থাকছে আজকের আর্টিকেলটিতে।

পোস্ট সূচিপত্রঃ হাইস গাড়ি দাম কত- পুরাতন হাইস গাড়ির দাম

.

ভূমিকাঃ 

হাইস গাড়ি নিজের ফ্যামিলি নিয়ে ভালোভাবে চলাফেরা ছাড়াও ব্যবসার জন্য সবচাইতে বেশি উপযুক্ত। হাইস গাড়ি বর্তমানে এখন ফ্যামিলিতে ও ব্যবসাতে প্রচুর পরিমাণে ব্যবহারিত হচ্ছে। হাইস গাড়ি অত্যন্ত আরামদায়ক এবং সকল ধরনের সুবিধা থাকায় এই গাড়িটি পছন্দের শীর্ষে অবস্থান করছে। তুলনামূলক গাড়িটির দাম অনেক বেশি হলেও পারফরমেন্সের দিক থেকে গাড়িটি সর্বেসর্বা। 

গাড়িটির কয়েকটি কোম্পানি রয়েছে কোম্পানি ভেবে গাড়ির নাম ও দামের পার্থক্য রয়েছে। এই গাড়িটির নগদ ক্যাশ ও কিস্তির মাধ্যমে বাংলাদেশের যেকোনো জেলা থেকে সংগ্রহ করতে পারবেন। হাইস গাড়ি সবচাইতে ভালো ব্র্যান্ডের তালিকায় রয়েছে টয়োটা। হাইস গাড়ি দাম কত কিভাবে গাড়ি কিনবেন, 
নতুন গাড়ির দাম কেমন, কোন মডেলের দাম কত হাইস গাড়ির সিট এর সংখ্যা, এবং হাইস গাড়ি সম্পর্কে থাকছে একাধিক প্রশ্নের উত্তর। তাই বিস্তারিত জানতে হলে আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

হাইস গাড়ি দাম কত ২০২৪

বর্তমানে প্রত্যেকটি গাড়ি ব্যবসায়ীর পছন্দের শীর্ষস্থানে রয়েছে হাইস গাড়িটি। গুণে ও মানে সবদিক থেকেই গাড়িটি সেরা স্থানে অবস্থান করছে। মডেল অনুযায়ী গাড়িটির তেল ও গ্যাসের ইঞ্জিন রয়েছে। নতুন হাইস গাড়ির দাম এর কনফিগারেশন অনুযায়ী নির্ধারণ করা হয়। এছাড়া মডেল ও ইঞ্জিনের সিসি অনুযায়ী নির্ধারণ করা হয়। আজকে আপনাদের জানাবো কোন সালের হাইস গাড়ি দাম কত সে সম্পর্কে, নিম্নে কিছু হাইস গাড়ির সাল, মডেল, নাম ও দাম দেওয়া হলোঃ

গাড়ির নাম 

সালের মডেল 

বর্তমান দাম

Toyota-Hiace-Super GL

2020

38 Lakh

Toyota-Hiace-Super GL

2021

40 Lakh

Toyota-Hiace-Super GL

2022

41 Lakh

Toyota-Hiace-Super GL

2023

42 Lakh

Toyota-Hiace DX

2020 

33.5 Lakh

Toyota-Hiace GL Dual AC

2020 

34.5 Lakh

প্রত্যেকটি হাইস গাড়ির দাম স্থান, ও মাস অনুযায়ী দ্রুত কম বেশি হতে পারে। প্রিয় পাঠক আশা করি হাইস গাড়ি দাম কত সে সম্পর্কে জানতে পেরেছেন।

নতুন হাইস গাড়ির দাম বাংলাদেশ

নতুন হাইস গাড়ির দাম বাংলাদেশ ২০২৩ সাল থেকে ২০২৪ সালে তেমন কোন পার্থক্য নেই। তবে হঠাৎ করে এর দাম কম বেশি হতে পারে। বর্তমানে বাংলাদেশ মডেল অনুযায়ী হাইস গাড়ির দাম কমবেশি। সবচাইতে জনপ্রিয় হাইস গাড়ি টয়োটা সুপার জিএল ৩৫-৪০ লাখের মধ্যে। তবে গাড়ির মধ্যে কোন কিছু মডিফাই করার থাকলে এর দাম কম বেশি হতে পারে। সবচাইতে ভালো নতুন হাইস গাড়ির দাম বাংলাদেশে ৪১ লাখ টাকা।

হাইস গাড়ি দাম কত ২০২৩

২০২৩ সালে হাইস গাড়ি সবচাইতে জনপ্রিয় হয়ে ওঠে প্রত্যেকটি ছোট-বড় ব্যবসায়ীর কাছে। এ সময় হুট করে কিছু ব্যবসায়ী হাইস গাড়ি দাম কত যাচাই না করেই কিনে ফেলেছেন। মডেল অনুযায়ী ২০২৩ সালে হাইস গাড়ির দাম এক এক রকম ছিল। ২০২৩ সালে মডেল অনুযায়ী ২৭-৩৫ লাখের মধ্যে সবচাইতে ভালো হাইস গাড়ি পাওয়া গেছে। কিন্তু বর্তমানে ২০২৪ সালে কিছুটা দাম বৃদ্ধি পেয়েছে।

পুরাতন হাইস গাড়ির দাম

পুরাতন হাইস গাড়ির দাম এক এক রকম। অনেকে হাইস গাড়ি দাম কত সে সম্পর্কে জিজ্ঞাসা করেন। তুলনামূলক নতুন গাড়ির চাইতে পুরাতন হাইস গাড়ির দাম অনেক কম। পুরাতন গাড়ির দাম নির্ধারিত হয় সাধারণত গাড়ির কন্ডিশনের উপর ভিত্তি করে। এছাড়া গাড়ির ডিজাইন, গাড়ির ইঞ্জিন, গাড়ির মডেল, গাড়ির বর্তমান অবস্থা অনুযায়ী দাম নির্ধারণ করা হয়। 
হাইস গাড়ি দাম কত
এতে এক এক গাড়ি বিক্রেতার কাছে এক এক রকমের দামের পার্থক্য দেখা যায়। তবে আপনি যদি হাইস গাড়ি দিয়ে ব্যবসার কথা চিন্তা করেন সে ক্ষেত্রে পুরাতন গাড়ির দাম ১৫-২০ লাখের মধ্যে পেয়ে যাবেন। তবে গাড়ির মডেল অনুযায়ী গাড়ির দামের পার্থক্য হতে পারে।

কিস্তিতে হাইস গাড়ি

কিস্তিতে হাইস গাড়ি নেওয়ার জন্য অনেকে জানতে চান হাইস গাড়ি দাম কত। হাইস গাড়ির দাম অনেক বেশি হওয়ায় প্রত্যেকটি গাড়ি ব্যবসায়ীরা হাইস গাড়ি নগদ টাকায় কিনতে পারছেন না। যারা ভাবছেন হাইস গাড়ি দিয়ে যাত্রী পরিবহনের জন্য ব্যবসা করবেন তারা কিস্তিতে হাইস গাড়ি নিতে পারেন। বিভিন্ন শোরুমে কিস্তিতে হাইস গাড়ি বিক্রয় করা হচ্ছে। 

এক এক শোরুমে কিস্তিতে হাইস গাড়ি নেওয়ার রুলস এক এক রকম। তারা আলাদা আলাদা ব্যাংকের মাধ্যমে হাইস গাড়ি কিস্তিতে দিয়ে থাকেন। তবে কিস্তিতে হাইস গাড়ি নেওয়ার জন্য অবশ্যই গাড়ির নির্ধারিত মূল্যের চাইতে ৫০% টাকা অবশ্যই জমা দিতে হবে।

হাইস গাড়ি ছবি

হাইস গাড়ির অনেক ডিজাইন রয়েছে। ডিজাইনের উপর ভিত্তি করে মডেল অনুযায়ী হাইস গাড়ির দাম, ও মান নির্ধারণ করা হয়। প্রত্যেকটি ব্যবসায়ী গাড়ি কেনার আগে তার নিজের পছন্দের জন্য বিভিন্ন ধরনের হাইস গাড়ির ছবি দেখতে চান। আজকে আপনাদের সুবিধার্থে নিচে কিছু হাইস গাড়ির ছবি দেওয়া হলো।
হাইস গাড়ি ছবি
হাইস গাড়ি ছবি
হাইস গাড়ি ছবি
হাইস গাড়ি ছবি
হাইস গাড়ি ছবি
হাইস গাড়ি ছবি

হাইস গাড়ির সিট সংখ্যা

হাইস গাড়ির সিট নির্ধারিত হয় তার মডেলের উপর ভিত্তি করে। হাইস গাড়ির মডেল অনুযায়ী এর সিট বসানো থাকে। এক এক মডেলের গাড়ির মধ্যে জায়গার পরিমাণ কম বেশি থাকে। এজন্য সিট সংখ্যা কম-বেশি বসানো থাকে। পুরাতন মডেলের হাইস গাড়ির সিট সংখ্যা ১২। বর্তমানে নতুন মডেলের হাইস গাড়ির সিটের সংখ্যা ১৫। তবে সাধারণত হাইস গাড়ির সিট সংখ্যা ২-১৫ এর মধ্যে।

লেখক এর মন্তব্য

হাইস গাড়ি দাম কত এ সম্পর্কে অনেকে জিজ্ঞাসা করেন আজকের আর্টিকেলটি তাদের উদ্দেশ্যে লেখা। আশা করি যারা হাইস গাড়ি কিনতে চান তারা এই বিষয়ে জেনে উপকৃত হবেন। আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন। হাইস গাড়ি সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে আমাদের কমেন্ট বক্সে জানাতে পারেন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url