৬৫ টাকায় ১০০ মিনিট জিপি ৩০ দিন, জিপি অফার

৬৫ টাকায় ১০০ মিনিট জিপি ৩০ দিন মেয়াদের প্যাকটি প্রত্যেকটি গ্রামীণফোন ব্যবহারকারী গ্রাহকদের জন্য অত্যন্ত সাশ্রয়ী। অল্প টাকায় বেশি মিনিট এবং কথা বলা যায় যে কোন অপারেটরে। এছাড়া গ্রামীণফোনের আরো অন্যান্য অফার রয়েছে অল্প টাকায় ৩০ দিন মেয়াদের মিনিট কেনা যায়। সে অফার গুলো সম্পর্কে আজকের আর্টিকেলটিতে থাকছে বিস্তারিত।
৬৫ টাকায় ১০০ মিনিট জিপি ৩০ দিন - জিপি 200 মিনিট অফার 30 দিন
জিপির যে মিনিট অফার গুলো রয়েছে সে মিনিট অফার গুলোর মধ্যে ১০০ মিনিট, ১৫০ মিনিট, ২০০ মিনিট প্যাকেজ অনেকে ব্যবহার করেন। যাদের কথা বলার কম প্রয়োজন হয় তাদের জন্য এই প্যাকেজগুলো অত্যন্ত সুবিধার জনক।

পোস্ট সূচিপত্রঃ ৬৫ টাকায় ১০০ মিনিট জিপি ৩০ দিন - জিপি 200 মিনিট অফার 30 দিন ২০২৪

.

ভূমিকাঃ

জিপির সাশ্রয়ী প্যাকেজ গুলোর মধ্যে ৬৫ টাকায় ১০০ মিনিট জিপি ৩০ দিন মেয়াদের প্যাকেজটি অন্যতম। এই প্যাকেজটিতে সবচাইতে কম রেটে যেকোনো অপারেটরে কথা বলার সুযোগ দিয়েছে জিপি কর্তৃপক্ষ। এছাড়া জিপির আরো অন্যান্য প্যাকেজ রয়েছে যে প্যাকেজগুলো জিপির প্রত্যেকটি গ্রাহকের জন্য সাশ্রয়ী। 

আজকের আর্টিকেলটিতে জিপির সাশ্রয়ী যে মিনিট প্যাকেজগুলো রয়েছে ও জিপির মিনিট সংক্রান্ত প্রয়োজনীয় বিষয় সম্পর্কে আলোচনা করেছি। বিস্তারিত জানতে হলে পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

৬৫ টাকায় ১০০ মিনিট জিপি ৩০ দিন

জিপি ৬৫ টাকায় ১০০ মিনিট এ অফারটি প্রত্যেকটি প্রিপেইড গ্রাহকদের জন্য। এ অফারটি জিপির স্কিটো ব্যবহারকারীদের জন্য নয়। আপনি এই অফারটির মিনিট প্যাক যেকোনো অপারেটরে ২৪ ঘন্টা কথা বলতে পারবেন। আপনার নির্দিষ্ট মিনিট প্যাক শেষ হলে আপনার একাউন্ট থেকে ব্যালেন্স পূর্বের ন্যায় চার্জ করা হবে। 
আপনার মিনিটের মেয়াদ শেষ হলে ব্যালেন্সে অবশিষ্ট মিনিট থাকলে সে মিনিট কেটে নেওয়া হবে। পুনরায় ৬৫ টাকা রিচার্জ করলে নতুন ১০০ মিনিট পূর্বের মিনিটের সাথে যোগ হবে। জিপির ৬৫ টাকায় ১০০ মিনিট এই অফারটি জিপি ব্যবহারকারী প্রত্যেকটি গ্রাহক কিনতে পারবেন। ৬৫ টাকায় ১০০ মিনিট জিপি ৩০ দিন এই অফারটি নিতে ডায়াল করুন *১২১*৫২৩৫#। ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করুন *১২১*১*২#।

জিপি 200 মিনিট অফার 30 দিন ২০২৪

২০২৪ সালে জিপি দিচ্ছে ২০০ মিনিট অফার ৩০ দিনের জন্য ১৫৭ টাকায়। আপনি চাইলে এই অফারটি ডায়াল করেও নিতে পারেন। জিপি ২০০ মিনিট প্যাকেজ ৭ দিনের অফার রয়েছে। ৭ দিনের প্যাকেজ এর দাম ১২৯ টাকা। অফারটি প্রিপেইড ও পোস্টপেইড প্রত্যেকটি গ্রাহকের জন্যই প্রযোজ্য।
৬৫ টাকায় ১০০ মিনিট জিপি ৩০ দিন - জিপি 200 মিনিট অফার 30 দিন
জিপি ২০০ মিনিট অফার ৭ দিনের জন্য নিতে ডায়াল করুন *১২১*১২৯#। ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করুন *১২১*১*২#। জিপি ২০০ মিনিট ৩০ দিন নেয়ার জন্য ডায়াল করুন *১২১*৪৪০৮#। এছাড়া গ্রামীণফোনে অফারটি পাওয়ার লোড অথবা রিচার্জ এর মাধ্যমে নিতে পারবেন। ১৫৭ টাকা রিচার্জে ২০০ মিনিট ৩০ দিনের জন্য চালু হবে।

৬০ টাকায় ১০০ মিনিট জিপি ৩০ দিন

গ্রামীণফোন ৬০ টাকায় ১০০ মিনিট অফারটি প্রথমে চালু করেছিল। কিন্তু অফারের মূল্য বৃদ্ধি পাওয়ায় একই অফার এখন ৬৫ টাকা নেওয়া হচ্ছে। তাই আপনি যদি অফারটি নিতে চান তাহলে ৬০ টাকার পরিবর্তে এখন ৬৫ টাকা ব্যালেন্স কেটে নেওয়া হবে। পূর্বের মতোই আপনি ১০০ মিনিট ৩০ দিন মেয়াদে ব্যবহার করতে পারবেন। আপনি যে কোডটিতে ডায়াল করে অফারটি ব্যবহার করতেন ওই কোডটি ডায়াল করে আপনি মিনিট প্যাকটি কিনতে পারবেন।

জিপি ১৫০ মিনিট অফার 30 দিন

৬৫ টাকায় ১০০ মিনিট জিপি ৩০ দিন ও জিপি ১৫০ মিনিট অফার ৩০ দিন যেকোনো জিপি ব্যবহারকারী অফারটি নিতে পারেন। ১৫০ মিনিট ৩০ দিনের জন্য অফারটি প্রত্যেকটি গ্রাহকের জন্য নয়। শুধুমাত্র কিছু সংখ্যক গ্রাহকের জন্য এই অফারটি প্রযোজ্য আপনার জন্য যদি এই অফারটি প্রযোজ্য হয় সে ক্ষেত্রে আপনি অফারটি নিতে পারবেন। ৯৪ টাকায় জিপি ১৫০ মিনিট অফার ৩০ দিন এর জন্য নিতে ডায়াল করুন *১২১*৫১৮৫#।

জিপি 48 পয়সা অফার 30 দিন ২০২৪

জিপি তাদের গ্রাহকদের জন্য দুর্দান্ত একটি অফার নিয়ে এসেছে ৪৮ পয়সা প্রতি মিনিট কল রেট ৩০ দিন। যেকোনো অপারেটরে আপনি এই অফারটি উপভোগ করতে পারবেন। এই অফারটিতে ১০ সেকেন্ড পালস, ভ্যাট+সুল্ক+সারচার্জ প্রযোজ্য। জিপি ৪৮ পয়সা অফার ৩০ দিন নিতে রিচার্জ করুন ১৩৯ টাকা।

জিপি মিনিটের মেয়াদ বৃদ্ধি ২০২৪

আপনি যদি জিপির ৬৫ টাকায় ১০০ মিনিট জিপি ৩০ দিন অফারটি নিয়ে থাকেন সে ক্ষেত্রে, অফারের মেয়াদ শেষ হবার পূর্বেই পুনরায় আবার ৬৫ টাকা রিচার্জ করলে আপনার মিনিটের মেয়াদ বৃদ্ধি পাবে। যে অফার গুলো ৩০ দিনের জন্য বিশেষ করে সেই অফার গুলোতে মিনিটের মেয়াদ বৃদ্ধির জন্য পুনরায় ওই অফারটি কিনতে হয়। 

জিপি মিনিটের মেয়াদ বৃদ্ধি ২০২৪ সাল অনুযায়ী আপনি যে অফারটি ব্যবহার করছেন পুনরায় মেয়াদের মধ্যে ওই অফারটি কিনলে আপনার মিনিটের মেয়াদ আগামী উক্ত অফারের মেয়াদের সাথে যুক্ত হবে।

আজকের জিপি মিনিট অফার

জিপি আজকের মিনিট অফার অনুযায়ী জিপি দিচ্ছে প্রত্যেকটি প্রিপেইড ও পোস্টপেইড গ্রাহকের জন্য ৫ টাকায় ৮ মিনিট, ও ৭ টাকায় ১১ মিনিট। ৫ টাকায় ৮ মিনিট নেওয়ার জন্য ডায়াল করুন *১২১*৪০২২#, ও ৭ টাকায় ১১ মিনিট নেওয়ার জন্য ডায়াল করুন *১২১*৪০২৩#।

জিপি মিনিট লোন

জিপি ব্যবহারকারীরা কথা বলার প্রয়োজন হলে যেকোনো সময় জিপি মিনিট লোন নিতে পারবেন। জিপি মিনিট লোন নিলে পরবর্তীতে রিচার্জ কৃত ব্যালেন্স থেকে মিনিটের নির্ধারিত মূল্যের টাকা কেটে নেওয়া হবে। জিপি মিনিট লোন ২০২৪ সাল অনুযায়ী নেওয়ার জন্য ডায়াল করুন *১২১#। কোডটি ডায়াল করলে আপনি এমবি প্যাক,মিনিট প্যাক, ও মিনিট লোন নেওয়ার অপশন দেখতে পাবেন। আপনি চাইলে সেখান থেকে জিপি মিনিট লোন নিতে পারেন।

জিপি মিনিট ট্রান্সফার করার নিয়ম

জিপি সিমে মিনিট ট্রান্সফার করার তেমন কোন নিয়ম নেই। আপনি চাইলে এক সিম থেকে আপনার ব্যবহারিত মিনিট অন্য সিমে কখনোই ট্রান্সফার করতে পারবেন না। কিন্তু আপনি চাইলে একটি জিপি সিম থেকে অন্য জিপি সিমে মিনিট গিফট হিসাবে ট্রান্সফার করে পাঠাতে পারেন। জিপি মিনিট গিফট হিসাবে ট্রান্সফার করার নিয়ম হলো ফ্লেক্সিপ্ল্যান অ্যাপ এর মাধ্যমে। 
আপনি ফ্লেক্সিপ্লান অ্যাপ ইনস্টল করুন। এরপর আপনি নির্দিষ্ট প্যাকেজটি নির্ধারণ করুন এবং নিম্নে আপনি যে জিপি সিমে মিনিট ট্রান্সফার করতে চাচ্ছেন সে জিপি সিমের নাম্বার দিয়ে চেক পারচেজ করুন। আপনার একাউন্ট থেকে উক্ত অফারটির ব্যালেন্স কেটে নেওয়া হবে এবং আপনি যে নাম্বারটিতে মিনিট ট্রান্সফার করতে চাচ্ছেন সে নাম্বারটিতে নির্দিষ্ট পরিমাণ মিনিট যোগ হবে। এভাবে আপনি জিপি মিনিট ট্রান্সফার করতে পারেন।

লেখক এর মন্তব্য

৬৫ টাকায় ১০০ মিনিট জিপি ৩০ দিন ও জিপি ২০০ মিনিট অফার ৩০ দিন ২০২৪ সাল সম্পর্কে অনেকে জিজ্ঞাসা করেন। আজকের আর্টিকেলটি তাদের উদ্দেশ্যে লেখা। আশা করি আর্টিকেলটি পড়ে উপকৃত হবেন। আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন। জিপি সিমের অফার সম্পর্কে জানতে আমাদের সিমের অফার ক্যাটাগরি ঘুরে আসুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url