মোবাইলে গেম খেলে প্রতিদিন 60 থেকে 200 ডলার আয়

মোবাইলে গেম খেলে প্রতিদিন 60 থেকে 200 ডলার আয় করতে পারবেন খুব সহজেই। গেম খেলে কিভাবে টাকা ইনকাম করা যায় সে সম্পর্কে থাকছে বিস্তারিত আজকের আর্টিকেলটিতে।
গেম খেলে প্রতিদিন 60 থেকে 200 ডলার আয় - গেম খেলে কিভাবে টাকা ইনকাম করা যায়
বাংলাদেশ ও দেশের বাইরের বিভিন্ন ধরনের গেমস রয়েছে যে গেমগুলো খেলে খুব সহজে টাকা ইনকাম করা যায়। অনেকেই ইনকাম করছেন দীর্ঘদিন ধরে।

পোস্ট সূচীপত্রঃ গেম খেলে প্রতিদিন 60 থেকে 200 ডলার আয় - গেম খেলে কিভাবে টাকা ইনকাম করা যায়

.

ভূমিকাঃ

গেম খেলে অনেকেই টাকা ইনকাম করছেন। গেমের বিশ্বস্ত অ্যাপস ও সাইট রয়েছে। আপনি চাইলে অ্যাপস ও সাইটের মাধ্যমে গেম খেলে প্রতিদিন 60 থেকে 200 ডলার আয় করতে পারবেন। এছাড়া বাংলাদেশি গেম খেলে প্রতিদিন টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন খুব সহজেই। কিভাবে গেম খেলে টাকা ইনকাম করবেন। কোন গেম খেলে টাকা ইনকাম করা যায় গেম খেলে টাকা ইনকাম সম্পর্কে একাধিক বিষয়ে জানতে পুর আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

গেম খেলে টাকা আয় বিকাশে 2024

গেম খেলে টাকা আয় বিকাশে নিচ্ছেন অনেক ব্যক্তিরা। বাংলাদেশে বিভিন্ন ধরনের গেম রয়েছে যেগুলো খেলে খুব সহজে আপনি টাকা ইনকাম করতে পারবেন। গেম খেলে টাকা আয় করে বিকাশে নেয়া যায় এরকম একটি গেম হল Spin to win, আপনি এখানে গেম খেলে খুব সহজে ইনকাম করতে পারবেন।

গেম খেলে প্রতিদিন 60 থেকে 200 ডলার আয়

গেম খেলে প্রতিদিন হাজার ডলারেরও বেশি ইনকাম করা সম্ভব। বিভিন্ন ধরনের গেম খেলে আপনি চাইলে নিয়মিত প্রচুর ডলার ইনকাম করতে পারবেন। গেম খেলে প্রতিদিন ডলার ইনকাম করা যায় এরকম একটি গেম হল DragonMaster - Metaverse game এই গেমটিতে প্রতি ১০ মিনিটে ১$ ইনকাম করতে পারবেন। আপনি যত বেশি সময় দিবেন তত বেশি ইনকাম করতে পারবেন। 
গেম খেলে প্রতিদিন 60 থেকে 200 ডলার আয় - গেম খেলে কিভাবে টাকা ইনকাম করা যায়
গেম খেলে প্রতিদিন 60 থেকে 200 ডলার আয় করার একটি অ্যাপস হলো Crazy Drop এই অ্যাপটিতে আপনি প্রতিদিন ২০০$ ডলারের বেশি ইনকাম করতে পারবেন। পেমেন্ট নিতে পারবেন যেকোনো পেমেন্ট মেথডে। প্রতিদিন গেম খেলে ডলার ইনকাম করার আরেকটি অ্যাপ হল Candy আপনি এই অ্যাপসটিতে বিভিন্ন ধরনের স্পিন, ও অ্যাড দেখে ডলার ইনকাম করতে পারবেন।

গেম খেলে কিভাবে টাকা ইনকাম করা যায়

গেম খেলে কিভাবে টাকা ইনকাম করবেন এ সম্পর্কে অনেকেরই ধারণা নেই। হাজারো গেম রয়েছে যে গেমগুলো খেলে খুব সহজে ইনকাম করা যায়। আবার কিছু খোকাবাজো গেম রয়েছে যে গেমগুলো খেলে সময় নষ্ট হয় কিন্তু টাকা ইনকাম হয় না। অবশ্যই আপনাকে গেম বিষয়ে সঠিক ধারণা নিয়ে গেম খেলতে হবে। নয়তো শুধুমাত্র আপনার গেম খেলা হবে কোন ইনকাম হবে না। 
গেম খেলে ইনকাম করা যায় এরকম নির্দিষ্ট কিছু গেমে নির্দিষ্ট লেভেল পূরণ করতে হয়। এছাড়া গেম এর মাধ্যমে অ্যাড দেখানো হয় যেগুলো দেখে আপনি বোনাস হিসেবে ইনকাম করতে পারেন। এছাড়া স্পিন গেম এর মাধ্যমে উইন হলে পাওয়া যায় নির্দিষ্ট পরিমাণ এর অর্থ। কিছু স্পিন গেম রয়েছে যেগুলোতে ডিপোজিট করতে হয়। আবার কিছু স্পিন গেম রয়েছে যেগুলোতে ডিপোজিট ছাড়া ইনকাম করা যায়। আশা করি গেম খেলে কিভাবে টাকা ইনকাম করা যায় সে সম্পর্কে সঠিক ধারণা পেয়েছেন।

বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায়

গেম খেলে প্রতিদিন 60 থেকে 200 ডলার আয় করা যায়। বাংলাদেশ বিভিন্ন গেমস রয়েছে যে গেম গুলো খেলে টাকা ইনকাম করা যায় না। বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় তা নিশ্চয়ই আপনি জানেন না। বাংলাদেশে হাজারো গেম রয়েছে যে গেম খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন। এর মধ্যে কিছু গেম হলো SPIN, WinWin, RUBY, MELBET, BAZI, 

আপনি বাংলাদেশ এই গেমগুলো খেলে খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন। প্রেমেন্ট নিতে পারবেন বাংলাদেশের যেকোনো প্রেমেন্ট মেথডে। এই গেম গুলোতে বিভিন্ন স্পিন, বেট, রয়েছে যেগুলো খেলে আপনি খুব সহজে ইনকাম করতে পারবেন। তবে কোন গেম খেলে টাকা আয় করা যায় এ প্রসঙ্গে সবচাইতে সহজ গেম হলো SPIN,

লুডু গেম খেলে টাকা আয় বিকাশে

গেম খেলে প্রতিদিন 60 থেকে 200 ডলার আয় করা যায় তার মধ্যে একটি গেম হলো লুডু গেম। আপনি চাইলে এই গেমটিতে ডলার অথবা বাংলাদেশী যেকোনো টাকা ইনকাম করতে পারবেন। লুডু গেম খেলে টাকা আয় করে বিকাশে পেমেন্ট নেয়া যায় খুব সহজেই। লুডো গেম খেলে টাকা আয় বিকাশে নেওয়ার জন্য আপনাকে Ludo Baji BD গেমটি আপনার ফোনে ইন্সটল করতে হবে। 
এই গেমটিতে আপনার সঠিক নাম মোবাইল নম্বর ও পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশন করে নিন। এরপর আপনি আপনার একাউন্টে টাকা ডিপোজিট করুন। এরপর ম্যাচ অপশন থেকে আপনি যেকোনো ধরনের ম্যাচ খেলতে পারেন। এখানে নির্দিষ্ট সময়, অথবা নির্দিষ্ট সময় ছাড়া অনেক ম্যাচ রয়েছে। এক এক ম্যাচের এন্ট্রি ফি, ও টোটাল প্রাইস এক এক রকম। 

আপনি এন্ট্রি ফি দিয়ে প্রবেশ করে লুডু খেললে আপনি জিতে গেলে টোটাল প্রাইস যে ব্যালেন্স থাকবে এটা পাবেন। ধরুন এন্ট্রি ফি ২২০ টাকা দিয়ে খেলে জিতে গেলে টোটাল প্রাইস ৪০০ টাকা পাবেন।

বাবুল গেম খেলে টাকা ইনকাম

বর্তমানে ১০০০ এরও বেশি বাবুল গেম রয়েছে কিন্তু সব গেম গুলো খেলে টাকা ইনকাম করা যায় না। শুধুমাত্র কিছু বাবুল গেম রয়েছে যে গেমগুলোতে টাকা ইনকাম করা যায়। বাবুল গেম খেলে টাকা ইনকাম করা যায় এরকম একটি গেম হলো Bubble Burst 2 - Make Mony গেম। আপনি নিয়মিত লেভেল পূরণ করে নির্দিষ্ট পরিমাণ ব্যালেন্স জমা করলে সেই জমাকৃত ব্যালেন্স উইথড্র করতে পারবেন। এভাবে আপনি বাবুল গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

ক্রিকেট গেম খেলে টাকা আয়

বাংলাদেশে অনেক ক্রিকেট গেম রয়েছে যে গেমগুলো খেলে খুব সহজে টাকা ইনকাম করা যায়। এছাড়া অনেক ক্রিকেট গেমে বাজিও রয়েছে যেগুলো ধরে টাকা ইনকাম করা যায়। বাংলাদেশের সবচাইতে বিশ্বস্ত ক্রিকেট গেম খেলে আয় করা যায় এরকম একটি গেম হল Crickex আপনি এই গেমটি খেলে খুব সহজে ক্রিকেটের ফিল নিতে পারবেন। ও ইনকাম করতে পারবেন লক্ষাধিক টাকা। আপনি চাইলে গেমটি ইন্সটল করে অ্যাকাউন্ট তৈরি করুন। এবং ইনকাম করার জন্য গেমটি খেলে দেখুন।

কুইজ গেম খেলে টাকা ইনকাম

গেম খেলে প্রতিদিন 60 থেকে 200 ডলার আয় আয় করা যায় এরকম গেম হলো কুইজ গেম। আপনি চাইলে কুইজ গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। কুইজ গেম খেলে টাকা ইনকাম করা যায় এরকম অনেক ওয়েবসাইট, ও অ্যাপস রয়েছে। কুইজ গেম খেলে টাকা ইনকামের সবচেয়ে বিশ্বস্ত একটি অ্যাপ হল Taka Income Pro অ্যাপ। আপনি এই অ্যাপটিতে নির্দিষ্ট পরিমাণে কুইজ ও বিভিন্ন গেম খেলে খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন।

লেখকের মন্তব্য

অনেকে গেম খেলে প্রতিদিন 60 থেকে 200 ডলার আয় ও গেম খেলে কিভাবে টাকা ইনকাম করা যায় সে সম্পর্কে জিজ্ঞাসা করেন। আজকের আর্টিকেলটি তাদের উদ্দেশ্যে লেখা। আশা করি আর্টিকেলটি পড়ে উপকৃত হবেন। আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন। অন্যান্য অনলাইন থেকে ইনকাম সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটের অনলাইন ইনকাম ক্যাটাগরি ঘুরে আসুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url