১০টি বিকাশে পেমেন্ট করে এমন সাইট

বিকাশে পেমেন্ট করে এমন সাইট এর সাথে আজকে আপনাদের পরিচয় করিয়ে দেব, যে সাইট গুলোতে কাজ করে আপনারা খুব সহজেই দিনে ৫০০-৬০০ টাকা ইনকাম করতে পারবেন। পেমেন্ট নিতে পারবেন, বিকাশ, রকেট, নগদে।
বিকাশে পেমেন্ট করে এমন সাইট
শিক্ষিতদের ইনকাম করার সবচাইতে সহজ মাধ্যম হলো অনলাইন। বেকার বসে না থেকে অনলাইনে অল্প কিছু সময় দিয়ে ইনকাম করতে পারেন হাজার হাজার টাকা। বিকাশে পেমেন্ট করে এমন সাইড ও অ্যাপস রয়েছে যেগুলোতে কাজ করে খুব সহজেই ইনকাম করা যায়।

পোস্ট সূচীপত্রঃ ১০টি বিকাশে পেমেন্ট করে এমন সাইট

.

বিকাশে পেমেন্ট করে এমন সাইট

এমন অনেক সাইট রয়েছে যেগুলোতে কাজ করে প্রতিদিন খুব সহজে ৫০০ টাকার বেশি ইনকাম করা যায়। কোন ঝামেলা ছাড়াই টাকা নেওয়া যায় বিকাশে। বিকাশে পেমেন্ট করে এমন কিছু সাইটের লিস্ট নিচে দেওয়া হলঃ
  • submit-inডটকম
  • kkl-earnmoneyডটকম
  • workupjob.কম
  • delenxpro.কম
  • Digistore24.কম
  • Cashwinner.কম
  • 2captcha.কম
  • Terabox
  • Inboxdollars
  • Hire talents micro Job

submit-inডটকম

আপনি এ সাইটটিতে একাউন্ট খুলে প্রতিদিন ৫০০ থেকে ৬০০ টাকা ইনকাম করতে পারবেন। এখানে বিভিন্ন ধরনের টাস্ক, রেফার, ও ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। প্রতিটি টাস্ক কমপ্লিট করার জন্য পাবেন বিশ টাকা। এভাবে আপনি যত বেশি টাস্ক কমপ্লিট করবেন তত বেশি ইনকাম করতে পারবেন। ইনকাম করার জন্য প্রথমে একটি অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন করুন। 
এরপর এখানে ইউটিউব, ফেসবুক, টিক টক, ও রেফার করে ইনকাম করার সুযোগ রয়েছে। অ্যাকাউন্ট খোলার পর আপনি চাইলে ডিপোজিট করতে পারেন। ডিপোজিট না করে ভিআইপি শূন্য থেকে আপনার টাস্কগুলো পূরণ করুন। যদি ইউটিউব ভিডিও টাস্ক পূরণ করেন সে ক্ষেত্রে প্রতিটি ভিডিওর প্রাপ্ত ও অডিট সময় দেওয়া রয়েছে। 
বিকাশে পেমেন্ট করে এমন সাইট
আপনি প্রতিটি ভিডিওর অডিট সময়ে দেওয়া সেকেন্ড ভিডিও দেখুন এরপর সেটি স্ক্রিনশট নিয়ে জমা দিন। প্রতিটি স্ক্রিনশট এভাবে জমা দিলে আপনার একাউন্টে জমা হবে ২০টাকা। এভাবে আপনি নিয়মিত কাজ করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

kkl-earnmoneyডটকম

বিকাশে পেমেন্ট করে এমন সাইট গুলোর মধ্যে একটি হলো kkl-earnmoneyডটকম। আপনি চাইলে এই সাইটে প্রতিটি কাজ করে ১০০ টাকা ইনকাম করতে পারবেন। প্রতিদিন পাঁচটি করে কাজ করার সুযোগ পাবেন পাঁচটি কাজে ৫০০ টাকা। করার জন্য প্রথমে এই সাইটটিতে একটি অ্যাকাউন্ট খুলে নিন। এরপর আপনার রেফার লিংক আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন।

বিভিন্ন সোশ্যাল মিডিয়া ও বিভিন্ন প্লাটফর্ম থেকে আপনার বন্ধুরা আপনার রেফার লিংক এর মাধ্যমে জয়েন করলে আপনি পাবেন ১০০ টাকা। প্রতিটি রেফারের মাধ্যমে পাবেন ১০০ টাকা। এভাবে প্রতিদিন ৫টি রেফার করার সুযোগ পাবেন। পেমেন্ট নেওয়ার জন্য উইথড্র অপশনে চাপদিন। বিকাশ নগদ রকেট বিভিন্ন পেমেন্ট মেথর দেওয়া রয়েছে আপনি চাইলে যেকোনো পেমেন্ট মেথডে পেমেন্ট নিতে পারবেন।

workupjob.কম

workupjob.কম বিকাশে পেমেন্ট করে এমন সাইট। আপনি এই সাইটে ছোট ছোট কাজ করে বিভিন্ন উপায়ে ইনকাম করতে পারবেন। এখানে রয়েছে এক হাজারেরও বেশি ছোট ছোট কাজ। আপনার মনে যা চায় এ কাজগুলো করে ইনকাম করতে পারবেন। এই সাইটটিতে কাজ করার জন্য প্রথমে এ সাইটটিতে প্রবেশ করুন এরপর রেজিস্ট্রেশন করে নিন। 

আপনার একাউন্টে ভেরিফাই করা হলে আপনি কাজ করা শুরু করুন। ইনকাম করার জন্য চাইলে youtube ভিডিও দেখতে পারেন। এখানে youtube ভিডিওতে চাপ দিন এরপর তারা যে নির্দেশনা দিয়েছে সেই গজল, গান, অথবা মিউজিকের লেখাটি কপি করুন। সে লিখাটি দিয়ে ইউটিউবে সার্চ করুন। এরপর পুরো ভিডিওটি দেখে স্ক্রিনশট নিন। স্ক্রিনশটটি তাদের সাবমিট অপশনে দিয়ে সাবমিট করুন।

তাহলে আপনার অ্যাকাউন্টটিতে ওই কাজের জন্য নির্ধারিত ব্যালেন্স জমা হবে। এভাবে আপনি ৫ ডলার হলেই উইথড্র করতে পারবেন। এখানে পেমেন্ট নেওয়ার জন্য দুইটি মাধ্যম রয়েছে বিকাশ, নগদ আপনি যেকোন একটি মাধ্যম সিলেক্ট করুন। এরপর উইথড্রতে চাপ দিলে কিছু সময়ের মধ্যে একাউন্টে টাকা পৌঁছে যাবে।

delenxpro.কম

বিকাশে পেমেন্ট করে এমন সাইট delenxpro.কম। এই সাইটটিতে বিভিন্ন ধরনের কাজ রয়েছে যে কাজগুলো করে আপনি খুব সহজে ইনকাম করতে পারবেন। এই সাইটে কাজ করার জন্য এই সাইটে প্রবেশ করে রেজিস্ট্রেশন থেকে একটি একাউন্ট ক্রিয়েট করুন। এরপর একাউন্টটি ভেরিফাই করুন। ইনকাম করার জন্য এখানে ফ্রি প্ল্যান ও পেড প্ল্যান রয়েছে। 
আপনি চাইলে এখানে ইনভেস্ট করে ইনকাম করতে পারবেন। থ্রি প্লান থেকে ইনকাম করার জন্য বাই প্ল্যান এই চাপ দিন। এরপর সেখান থেকে ফ্রি প্ল্যান সিলেক্ট করুন। প্রতিদিন ফ্রি প্ল্যান থেকে পাঁচ টাকা ইনকাম করতে পারবেন। এছাড়া আপনি রেফার করে ইনকাম করতে পারবেন। আপনি যদি পারডে ৫০০-৬০০ টাকা ইনকাম করতে চান সে ক্ষেত্রে পেড প্ল্যান ক্রয় করুন। 

প্রতিটি প্ল্যান ক্রয় করার জন্য তাদের বিকাশ নম্বরে টাকা পেমেন্ট করতে হবে। এরপর প্ল্যান টি ক্রয় করে ইনকাম করতে পারবেন। এভাবে কাজ করে আপনার নির্ধারিত ব্যালেন্স বিকাশ, নগদ, রকেট যেকোনো পেমেন্ট মেথডে পেমেন্ট নিতে পারবেন।

Digistore24.কম

বিকাশে পেমেন্ট করে এমন সাইট গুলোর মধ্যে একটি হলো Digistore24.কম। এ সাইটটিতে সবচাইতে বিশ্বস্তভাবে ইনকাম করতে পারবেন। অন্যান্য সাইটের তুলনায় এই সাইটটিতে ইনকামের সুযোগ সব চাইতে বেশি। এই সাইটটিতে ইনকাম করার জন্য Digistore24.কম লিখে গুগলে সার্চ করুন। এরপর নিজের সঠিক তথ্য দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করুন। 

নিজের সঠিক তথ্য দিয়ে একাউন্টের পেমেন্ট ওয়ালেট সংযুক্ত করুন। এই সাইটটিতে ইনকাম করার প্রথম ধাপ হচ্ছে বিভিন্ন ধরনের প্রোডাক্টে সঠিক রিভিউ দিয়ে অ্যাফিলিয়েটের মাধ্যমে ইনকাম করা। আপনি আপনার একাউন্ট এর মধ্যে যেকোনো প্রোডাক্টের প্রমোট লিংক কপি করুন। এরপর ওই প্রোডাক্টের বিষয়ে সঠিক বিস্তারিত গুলো, 

লিখে বিভিন্ন প্লাটফর্মে ওই প্রোডাক্ট এর লিংক দিয়ে শেয়ার করুন। প্রোডাক্টের পাশেই প্রমোট অফার থাকবে। আপনার অ্যাফিলিয়েট লিংক এর মাধ্যমে যারা এই প্রোডাক্টটি ক্রয় করবে বিনিময়ে আপনি ওই পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। এরপর খুব সহজেই বিকাশ অথবা অন্যান্য পেমেন্ট মেথডে পেমেন্ট নিতে পারবেন।

Cashwinner.কম

বিকাশে পেমেন্ট করে এমন সাইট গুলোর মধ্যে একটি হলো Cashwinner.কম। আপনি খুব সহজে এই সাইটটিতে সামান্য কিছু কাজ করে ইনকাম করতে পারবেন। এ সাইটটিতে কাজ করার জন্য সর্বপ্রথম Cashwinner.কম সাইটটিতে প্রবেশ করুন। এরপর আপনার ইমেইলটি দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করুন। ইনকাম করার জন্য এপটিতে বিভিন্ন এড ও রেডিং চ্যালেঞ্জ রয়েছে। 

আপনি শুধু reading চ্যালেঞ্জ ও এড গুলোতে ক্লিক করে কয়েন বৃদ্ধি করুন। এরপর হুইল পয়েন্ট, লাকি পয়েন্ট, সল্ট পয়েন্ট সংগ্রহ করুন। এরপর আপনার পয়েন্ট গুলোতে ক্লিক করে ডলারে কনভার্ট করুন। নির্দিষ্ট পরিমাণ ডলার হলেই আপনি বিকাশ অথবা, নগদ, রকেটে উইথড্র করতে পারবেন।

2captcha.কম

বিকাশে পেমেন্ট করে এমন সাইট গুলোর মধ্যে আরও একটি সাইট হল 2captcha.কম। আপনি এই সাইটটিতে বিভিন্ন ধরনের কাজ করে ইনকাম করতে পারবেন। ডাটা এন্ট্রি সহ ক্যাপচা পূরণের কাজ করে ইনকাম করার সহজ উপায় রয়েছে এই সাইটটিতে। কাজ করার জন্য 2captcha অ্যাপস অথবা 2captcha.কম সাইটটিতে প্রবেশ করুন। 
এরপর আপনার ইমেইল ঠিকানা ও পাসওয়ার্ড দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করুন। এরপর একাউন্টটি ভেরিফাই করে নিন। এরপর স্টার্ট ওয়ারকে চাপ দিয়ে কাজ শুরু করুন। উপরে যে ক্যাপচা গুলো দেওয়া থাকবে সেই অনুযায়ী টাইপ করে সেন্ড করুন। প্রতি এক হাজার ক্যাপচায় এক ডলার পাবেন। এভাবে সারাদিন যত বেশি ক্যাপচা পূরণ করবেন তত বেশি ইনকাম করতে পারবেন। 

পেমেন্ট নেয়ার জন্য পেমেন্ট মেথর থেকে এয়ার টিম সিলেক্ট করুন। এয়ার টিম অপশনের মধ্যে বিকাশ, নগদ, রকেট অপশন রয়েছে আপনি চাইলে এর মাধ্যমে পেমেন্ট নিতে পারেন।

Terabox

বিকাশে পেমেন্ট করে এমন সাইট গুলোর মধ্যে আরো একটি সাইট হল Terabox. আপনি এই সাইটটি থেকে খুব সহজে অন্যের ভিডিও শেয়ার করে টাকা ইনকাম করতে পারবেন। বিভিন্ন নতুন মুভি ডাউনলোড করে টেরা বক্স এ আপলোড করুন। এরপর টেরা বক্স থেকে ভিডিওর শেয়ারকৃত লিংক সংগ্রহ করুন। এই লিংক আপনি বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিন। 

এই লিংকে প্রবেশ করে যারা টেরা বক্সে এসে মুভি দেখবে এমন সময় টেরা বক্স থেকে এড দেখানো হবে। এই এড এর বিনিময়ে আপনি টাকা পাবেন। এভাবে যত বেশি লোক আপনার লিংক এর মাধ্যমে এসে মুভি দেখবে তত বেশি অ্যাডের বিনিময়ে আপনি ইনকাম করতে পারবেন। প্রেমেন্ট নিতে পারবেন বাংলাদেশী ও অন্যান্য যেকোনো পেমেন্ট মেথডে।

লেখক এর মন্তব্য

বিকাশে পেমেন্ট করে এমন সাইট সম্পর্কে অনেকে জিজ্ঞাসা করেন। আজকের আর্টিকেলটি তাদের উদ্দেশ্যে লেখা। আশা করি আর্টিকেলটি পড়ে উপকৃত হবেন। আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন। নিয়মিত এরকম গুরুত্বপূর্ণ আর্টিকেল পেতে আমাদের সাইটটি ভিজিট করুন। অনলাইন ইনকাম সম্পর্কিত অন্যান্য পোস্ট পড়তে আমাদের সাইটের অনলাইন ইনকাম ক্যাটাগরি ঘুরে আসুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url