১৫ হাজার টাকার মধ্যে ভালো ২০টি ক্যামেরা মোবাইল ২০২৪

১৫ হাজার টাকার মধ্যে ভাল ক্যামেরা মোবাইল ২০২৪ সালে যেগুলো মার্কেটে এসেছে আজকে আপনাদের সেই ফোন গুলোর সাথে পরিচয় করিয়ে দেবো। অল্প বাজেটের সেরা কিছু ক্যামেরা ফোন সম্পর্কে বিস্তারিত থাকছে আজকের আর্টিকেলটিতে।
১৫ হাজার টাকার মধ্যে ভাল ক্যামেরা মোবাইল
শুধুমাত্র ফোন কিনলেই নিজের চাহিদা পূরণ হয় না। নিজের চাহিদা পূরণের জন্য চাই ফোনের একটি সুন্দর ক্যামেরা। যে ক্যামেরা দ্বারা যেকোনো সময় যেকোনো পরিস্থিতিতে সুন্দর একটি ফুটফুটে ছবি তোলা সম্ভব।

পোস্ট সূচিপত্রঃ ১৫ হাজার টাকার মধ্যে ভাল ক্যামেরা মোবাইল ২০টি ২০২৪

.

ভূমিকা

প্রত্যেকে যখন বাটন ফোন ছেড়ে স্মার্টফোন নেওয়ার চিন্তা করেন তখন মনে হয় কোন ফোন নিলে ভালো হয়। কোন ফোনের কনফিগারেশন কেমন, ভালো মানসম্মত একটি স্মার্ট ফোন না হলে যেন বর্তমান সময় চলায় দুষ্কর। ফোন যেকোনো ব্র্যান্ডের হোক কিন্তু ফোনের ক্যামেরা হওয়া চাই অসাধারণ। আমরা প্রত্যেকেই সেলফি পাগল যেকোনো পরিস্থিতিতে বিভিন্ন স্থানে গিয়ে নিজের চেহারার সুন্দর একটি মুহূর্ত সারা জীবনের জন্য একটি ফ্রেমে ধরে রাখতে চাই। 
এমন অবস্থায় ছবি তোলার জন্য সব সময় নিজের ফোনকেই প্রত্যেকে ব্যবহার করে। যখন ফোনের ক্যামেরা ভালো হবে তখন ছবি হবে অসাধারণ। অনেকে চান কম বাজেটের মধ্যে ভালো স্মার্টফোন এবং স্মার্টফোনের ভালো ক্যামেরা। আজকে আপনাদের ১৫ হাজার টাকার মধ্যে ভাল ক্যামেরা মোবাইল সম্পর্কে বিস্তারিত জানাবো। নিম্নে কিছু ভালো ক্যামেরা মোবাইলের তালিকা দেওয়া হলঃ
  • Samsung Galaxy A03s
  • Realme Note 50
  • Oppo A38
  • Realme c51
  • Infinix hot 30
  • Xiaomi Redmi 9 power
  • Xiaomi Redmi 12C
এছাড়া ১৫ হাজার টাকার মধ্যে যে ভালো ফোন গুলো রয়েছে নিম্নে তার একটি লিস্ট দেওয়া হলঃ
  • Honor X6a ৳ 14,999
  • Honor X5 Plus ৳ 12,999
  • Honor 10 Lite ৳ 14,990
  • Xiaomi Redmi A3 ৳.10,999
  • Realme C25 ৳ 13,990
  • Oppo A18 ৳ 13,990
  • Realme 5i ৳ 12,990
  • Realme Narzo 20 ৳ 13,990
  • Infinix Smart 8 ৳ 11,499
  • Infinix Smart 8 Pro ৳ 11,499

Samsung Galaxy A03s

১৫ হাজার টাকার মধ্যে ভাল ক্যামেরা মোবাইল গুলোর মধ্যে Samsung Galaxy A03s অসাধারণ একটি ফোন। এ ফোনে রয়েছে আকর্ষণীয় কিছু ফিচার। অন্যান্য কোম্পানির ফোনের চাইতে samsung ফোনের কনফিগারেশন কম হলেও মানে ও গুনে অন্য ফোনের চাইতে সেরা। কমবেশি প্রত্যেকেই samsung ফোন পছন্দ করেন। 
১৫ হাজার টাকার মধ্যে ভাল ক্যামেরা মোবাইল
এ ফোনে রয়েছে ৪ জিবি র‍্যাম ও রোম ৬৪ জিবি। ফোনটির মেইন ক্যামেরা ১৩+২+২ মেগাপিক্সেল। ফোনের সেলফি ক্যামেরা ৫ মেগাপিক্সেল। ফোনটিতে রয়েছে ৫০০০ mAh এর ব্যাটারি। এই ফোনটি ডিসপ্লে সাইজ ৬.৫ ইঞ্চি। ফোনের ফিঙ্গারপ্রিন্ট সাইড মোটেড। দ্রুত চার্জিং এর জন্য রয়েছে ১৫ ওয়াটের একটি চার্জার। ছবি তোলার জন্য অসাধারণ একটি ফোন Samsung Galaxy A03s চাইলে আপনি ফোনটি নিতে পারেন। ফোনটির বর্তমান মার্কেট প্রাইজ ১৪,৯৯৯ টাকা।

Realme Note 50

১৫ হাজার টাকার মধ্যে ভাল ক্যামেরা মোবাইল গুলোর তালিকায় রয়েছে Realme Note 50। এই ফোনের রয়েছে অসাধারণ কিছু ফিচার। এ ফোনটি ডিসপ্লে ৬.৬ ইঞ্চি, রিফ্রেশ রেট ৯০ হাজ, ফোনটির মেইন ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেলফি ক্যামেরা ৫ মেগাপিক্সেল। এ ফোন দ্বারা আপনি খুব সহজেই সুন্দর সুন্দর ফটো তুলতে পারবেন। এই ফোনটির এন্ড্রয়েড ভার্সন ১৩, 

ফোনটির ব্যাটারি ৫০০০ mAh। ফোনটি চার্জ করার জন্য রয়েছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জার। ফোনটির র‍্যাম ৪ জিবি এবং রোম ১২৮ জিবি। ফোনটির বর্তমান মার্কেট প্রাইজ ১১,৪৯০।

Oppo A38

১৫ হাজার টাকার মধ্যে ভাল ক্যামেরা মোবাইল এর তালিকায় রয়েছে Oppo A38। এ ফোনটিতে রয়েছে অসাধারণ ফিচার। ফোনটির ডিসপ্লে সাইজ ৬.৫৬ইঞ্চি, ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০হাজ, ফোনটির মেইন ক্যামেরা ৫০+২ মেগাপিক্সেল। সামনের সেলফি ক্যামেরা ৫ মেগাপিক্সেল। ফোনটির র‍্যাম ৬জিবি, রোম ১২৮ জিবি। ফোনটিতে রয়েছে ৫০০০mAh নন রিমুভাল ব্যাটারি। 

ফোনটির ওজন ১৯০ গ্রাম, ফোনটিতে রয়েছে অকটা কোর প্রসেসর এবং এন্ড্রয়েড ভার্সন ১৩ কালারস ওয়েস। ফোনের ফিঙ্গারপ্রিন্ট রয়েছে সাইডে সব মিলিয়ে ফোনটি দুর্দান্ত একটি ফোন। বর্তমানে ফোনটির মার্কেট প্রাইজ ১৪,৯৯০ টাকা।

Realme c51

১৫ হাজার টাকার মধ্যে ভাল ক্যামেরা মোবাইল গুলোর মধ্যে একটি হল Realme c51। অন্যান্য ফোনের সাথে তাল মিলিয়ে এই ফোনের রয়েছে কিছু অসাধারণ ফিচার। অন্যান্য ফোনের তুলনায় এই ফোনের ডিসপ্লে একটু বড়। ফোনটির ডিসপ্লে সাইজ ৬.৭৪ ইঞ্চি, ফোনটির রিফ্রেশ রেট ৯০হাজ। ফোনটির মেইন ক্যামেরা ৫০ মেগাপিক্সেল, 

এবং সেলফি ক্যামেরা ৫ মেগাপিক্সেল। ফোনটির র‍্যাম ৪জিবি রোম ৬৪জিবি। ফোনটির ওজন ১৮৬ গ্রাম ফোনটিতে রয়েছে অকটা কোর এর প্রসেসর। ফোনটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ভার্সন ১৩। ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সাইডে রাখা হয়েছে। ফোনটির বর্তমান বাজার প্রাইজ ১২.৯৯৯ টাকা।

Infinix hot 30

১৫ হাজার টাকার মধ্যে ভাল ক্যামেরা মোবাইল গুলোর মধ্যে আরেকটি ফোন হল Infinix hot 30। এই ফোনটিতে রয়েছে ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রোম। ফোনটির মেইন ক্যামেরা ৫০ মেগাপিক্সেল এবং সেলফি ক্যামেরা ৮ মেগাপিক্সেল। ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৫০০০ mAh এর ব্যাটারি। ফোনটির ডিসপ্লে সাইজ ৬.৭৮, ফোনটিতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সহ গরিলা গ্লাস। ফাস্ট চার্জিং এর জন্য রয়েছে ৩৩ ওয়াটের একটি চার্জার। ফোনটির বর্তমান বাজার মূল্য ১৩,৯৯৯ টাকা।

Xiaomi Redmi 9 power

১৫ হাজার টাকার মধ্যে ভাল ক্যামেরা মোবাইল হল Xiaomi Redmi 9 power। অন্যান্য ফোনের তুলনায় এটি কম বাজেটের মধ্যে একটি অসাধারণ ফোন। ফোনটির ক্যামেরা অসাধারণ এর দ্বারা আপনি খুব সহজে যেকোনো সুন্দর ফটো ধারণ করতে পারবেন। ফোনটিতে রয়েছে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রোম। 
ফোনটির মেইন ক্যামেরা ৪৮+৮+২+২ মেগাপিক্সেল এবং ফোনের সেলফি ক্যামেরা ৮ মেগাপিক্সেল। ফোনটির ডিসপ্লে সাইজ ৬.৫৩ ইঞ্চি। ফোনটিতে রয়েছে দীর্ঘ সময় চার্জ ধারণ করার জন্য ৬০০০ mAh ব্যাটারি। ফোনটির বর্তমান বাজার মূল্য ১৪,৯৯৯ টাকা।

Xiaomi Redmi 12C

১৫ হাজার টাকার মধ্যে ভাল ক্যামেরা মোবাইল গুলোর মধ্যে স্থান দখল করে আছে Xiaomi Redmi 12C ফোনটি। ফোনটির সবকিছু সার্ভিস দুর্দান্ত হওয়ায় গ্রাহকদের কাছে অত্যন্ত পছন্দের একটি ফোন। ফোনটিতে রয়েছে ৬ জিবি র‍্যাম ১২৮ জিবি রোম। ফোনটির মেইন ক্যামেরা ৫০+০.০৮ মেগাপিক্সেল এবং সেলফি ক্যামেরা ৫ মেগাপিক্সেল। 

ফোনটির ডিসপ্লে সাইজ ৬.৭১ ইঞ্চি ফোনটির ব্যাটারি ৫০০০mAh। ফোনের ফিঙ্গারপ্রিন্ট রেয়ার মোটেড, ফোনটিতে ফাস্ট চার্জিং এর জন্য রয়েছে ১০ ওয়াটের একটি চার্জার। বর্তমান ফোনটির মার্কেট প্রাইজ ১২,৯৯৯ টাকা।

লেখকের মন্তব্য

অনেকে ১৫ হাজার টাকার মধ্যে ভাল ক্যামেরা মোবাইল সম্পর্কে জিজ্ঞাসা করেন আজকে আর্টিকেলটি  তাদের উদ্দেশ্যে লেখা। আশা করি আর্টিকেলটি পড়ে উপকৃত হবেন। আজকে আপনাদের ১৫ হাজার টাকার মধ্যে সেরা ২০ টি মোবাইলের তালিকা দিয়েছি। এর মধ্যে থেকে আপনি যেকোন ফোন পছন্দ করে কিনে নিতে পারেন। আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন নিয়মিত এরকম আর্টিকেল পেতে আমাদের সাইট ভিজিট করুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url