জনপ্রিয় সেরা পাঁচটি বাংলাদেশি গেম agungame.com 2024

প্রত্যেকেই কমবেশি গেম খেলতে পছন্দ করেন। জনপ্রিয় সেরা পাঁচটি বাংলাদেশি গেম agungame.com বাংলাদেশের একটি জনপ্রিয় ওয়েবসাইট থেকে আপনি খুব সহজে পেয়ে যাবেন। আজকের আর্টিকেলটিতে সেরা পাঁচটি বাংলাদেশি গেম সম্পর্কে থাকছে বিস্তারিত।
জনপ্রিয় সেরা পাঁচটি বাংলাদেশি গেম agungame.com 2024
অনেকেই গেম খেলাকে পেশা ও নেশাতে পরিণত করেছেন। নিয়মিত গেম খেলে বাজি ধরেও অনেক টাকা ইনকাম করছেন। আবার অনেকে গেম খেলে সে ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে ইনকাম করছেন প্রতিমাসে লক্ষাধিক টাকা।

পোস্ট সূচিপত্রঃ জনপ্রিয় সেরা পাঁচটি বাংলাদেশি গেম agungame.com 2024

.

ভূমিকাঃ

বিনোদনের জন্য ও খেলাধুলা পছন্দ ব্যক্তিদের নিত্যদিনের পেশা ও নেশা হচ্ছে গেমস খেলা। অনেকেই তো দিনের অধিকাংশ সময় গেমস খেলেই কাটিয়ে দেন। তবে এক একটি গেমস খেলার মজা এক এক রকম। যেমন ফ্রী ফায়ার গেমস খেলার মজা পাবজি তে নেই। আবার অন্যান্য রেসিং গেম খেলার মজা প্রত্যেকটি গেমের মধ্যে নেই। 

বাংলাদেশে অনেকেই গেমস খেলেন কিন্তু বাংলাদেশের জনপ্রিয় গেম কোনগুলো তা অনেকেই জানেন না। আজকে আপনাদের জনপ্রিয় সেরা পাঁচটি বাংলাদেশি গেম agungame.com সম্পর্কে বিস্তারিত জানিয়ে দেব। জনপ্রিয় বাংলাদেশের গেম সম্পর্কে জানতে আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

বাংলাদেশি গেম

বাংলাদেশী বিভিন্ন গেম রয়েছে যে গেমগুলো খেলে অনেকে মজা উপভোগ করছেন। আবার বিনোদনের অংশ হিসেবে বেছে নিয়েছেন বাংলাদেশি গেম গুলোকে। আবার দেশের বাইরে যারা রয়েছেন তারা দেশের বিভিন্ন স্থানের দৃশ্য দেখতে ও অনুধাবন করতে বাংলাদেশি গেম খেলতে পছন্দ করেন। বাংলাদেশী বিভিন্ন গেম রয়েছে এর মধ্যে সিমুলেটর গেম, বাস গেম, ট্রেন গেম, রেসিং গেম, অন্যতম। 
যে গেমগুলো খেলে আপনি বাংলাদেশী বিভিন্ন স্থানের, বিভিন্ন বিষয়, বাংলাদেশের ঐতিহাসিক বিষয়গুলো সম্পর্কে সঠিক ধারণা নিতে পারবেন। এছাড়া সিমুলেটর গেম গুলোর মধ্যে রয়েছে বাংলাদেশী যানবাহন, বাংলাদেশী রাস্তা, ও বাংলাদেশি রাস্তার চারিদিকের সৌন্দর্য। তাই বাংলাদেশে বসবাসরত বাংলাদেশ প্রেমীরা বাংলাদেশি গেম খেলতে সবচাইতে বেশি পছন্দ করেন।

জনপ্রিয় সেরা পাঁচটি বাংলাদেশি গেম

বাংলাদেশী কিছু জনপ্রিয় গেম রয়েছে যে গেমগুলো খেলে বিভিন্ন ধরনের বাংলাদেশী ফিল অনুভব করা যায়। বাংলাদেশের গেমগুলো বাংলাদেশের ইতিহাস, ঐতিহ্য, রাস্তাঘাট, বর্তমান পরিস্থিতির সাথে মিল রেখে গেমগুলো তৈরি করা হয়েছে। বাংলাদেশী অনেক গেম রয়েছে এরমধ্যে জনপ্রিয় সেরা পাঁচটি বাংলাদেশি গেম নিচে দেওয়া হলঃ
  • Ora 11 jon "ওরা ১১ জন" গেম
  • Bangladesh cricket league
  • Bus simulator Bangladesh
  • rickshaw driving games
  • Zero Hours
Ora 11 jon "ওরা ১১ জন" গেম
এই গেমটিতে বাংলাদেশের যুদ্ধের প্রত্যেকটি ঘটনাকে তুলে ধরা হয়েছে। পাকিস্তানি হানাদার বাহিনীদের নৃশংস আচরণগুলো গেমটির মধ্যে দেখানো হয়েছে। কারা এবং কে আমাদের দেশকে শোষণ করতো, দেশ কিভাবে স্বাধীন হলো গেমটির মধ্যে পুরো ঘটনা তুলে ধরা হয়েছে। আপনি এই গেমটি খেলে একজন মুক্তিযোদ্ধার ফিল অনুভব করতে পারবেন। 
জনপ্রিয় সেরা পাঁচটি বাংলাদেশি গেম agungame.com 2024
বাংলাদেশী প্রত্যেকটি রাস্তাঘাট বাংলাদেশী পরিবেশ সবকিছু দ্বারা গেমটি ডিজাইন করা হয়েছে। বর্তমান প্রজন্মের প্রত্যেক বাংলাদেশের যুদ্ধের ইতিহাস সম্পর্কে জানতে এই গেমটি খেলতে পারে। এই গেমটি খেলে তারা যুদ্ধের বিভিন্ন ঘটনা সম্পর্কে ধারণা পাবে।

Bangladesh cricket league
জনপ্রিয় সেরা পাঁচটি বাংলাদেশি গেম এর মধ্যে বাংলাদেশ ক্রিকেট লিগ একটি অন্যতম গেম। গেমটি বাংলাদেশের বিভিন্ন খেলোয়াড়দের দিয়ে গ্রাফিক্স ডিজাইন করা হয়েছে। বাংলাদেশের বিভিন্ন খেলোয়াড়দের চরিত্র তুলে ধরা হয়েছে। গেমটিতে বিপিএল, টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ, ইন্ডিয়ান ক্রিকেট লিগ, গেমটিতে যেকোনো টিম নিয়ে খেলার সুযোগ রয়েছে। 

এছাড়া পৃথিবীর যেকোনো স্টেডিয়ামে এই গেমটি খেলা যায়। যেকোনো ধরনের ফোনে এই গেমস খেলা যাবে। গেমটির গ্রাফিক্স ডিজাইন অনেক সুন্দর এই গেমটি খেলে বাংলাদেশের ক্রিকেটের সব ধরনের ফিল নেয়া যাবে।

Bus Simulator Bangladesh বাংলাদেশী বাস সিমুলেটর গেম
জনপ্রিয় সেরা পাঁচটি বাংলাদেশি গেম এর মধ্যে এই গেম একটি। এই গেমটির মধ্যে দুইটি কোয়ালিটি রয়েছে একটি অনলাইন গেম, অন্যটি অফলাইন গেম। যেকোনো ধরনের ফোনে এই গেম খেলা যাবে। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভালো। এই গেমটি বাংলাদেশের সর্বপ্রথম বাস সিমুলেটর গেম। এই গেমটিতে বাসের সার্ভিস বিষয়ে দেখানো হয়েছে। 
আপনি গেমটি খেলে বাংলাদেশের যেকোনো রাস্তায় বাস চালাতে পারবেন। রাস্তার আশেপাশে বাংলাদেশের বিভিন্ন টং দোকান, বাংলাদেশের গাছপালা, ও বাড়িঘরের বিভিন্ন দৃশ্য দেওয়া রয়েছে। বাংলাদেশের যেকোনো রাস্তায় এই গেমটি খেলে বাংলাদেশের প্রত্যেকটি বিষয়ে ফিল নিতে পারবেন। এছাড়া রাস্তায় বাস চালানোর সময় বাংলাদেশি বিভিন্ন যানবাহন দেখতে পাবেন। বাংলাদেশী গেম লাভারদের জন্য এই গেমটি সবচেয়ে পছন্দের শীর্ষে একটি গেম।

rickshaw driving games
জনপ্রিয় সেরা পাঁচটি বাংলাদেশি গেম এর মধ্যে রিক্সা ড্রাইভিং গেম একটি। এই গেমটিতে সিএনজি ড্রাইভিং করার বিভিন্ন স্টেপ রয়েছে। বাংলাদেশের বিভিন্ন জায়গায় সিএনজি নিয়ে যাওয়া-আসা ও বাংলাদেশে যেকোনো প্যাসেঞ্জার সিএনজিতে নিয়ে যাওয়ার দৃশ্য রয়েছে। এছাড়া প্যাসেঞ্জারের কাছে থেকে ভাড়া নিয়ে নতুন সিএনজি কেনার সুযোগ রয়েছে। 

গেম টির অসাধারণ কিছু ফিচার হলো বিভিন্ন মডেল সিটিতে সিএনজি নিয়ে ঘোরা। এছাড়া রিয়েল লাইফের মত সিএনজির তেল অথবা গ্যাস ফুরিয়ে গেলে পাম্প থেকে গ্যাস সংগ্রহ করতে হবে। এই গেমটি যেকোনো ডিভাইসে খেলা যাবে। গেমটির গ্রাফিক্স সবচাইতে সেরা।

Zero Hours
এই গেমটি একটি অনলাইন মাল্টিপ্লেয়ার গেম। এই গেমটিতে ফোর ভার্সেস ফোর স্কয়ার্ড খেলার সুযোগ রয়েছে। প্রত্যেকটি রাউন্ডে নির্দিষ্ট পরিমাণ টাইম নির্ধারণ করা রয়েছে। এই গেমটি শুধুমাত্র প্রো লেভেলের গেমাররা খেলে থাকেন। এই গেমটি বাংলাদেশের পাশাপাশি দেশের বাইরেও অন্যান্য দেশে অধিক সংখ্যক লোক খেলেন। তবে এই গেমটি শুধুমাত্র কম্পিউটারে খেলার জন্য প্রয়োজ্য।

বাংলাদেশী বাস গেম

বাংলাদেশী অনেক বাস গেম রয়েছে। যে গেমগুলো খেলে বাস চালানোর অভিজ্ঞতা সহ বাংলাদেশের বিভিন্ন স্থানে ভ্রমণের দৃশ্য অনুভব করা যায়। এই গেমগুলো খেলে রিয়েল লাইফে বাস চালানোর মতো অভিজ্ঞতা পাওয়া যাবে। কিন্তু সব গেমগুলো মোবাইলে খেলার উপযোগী নয়। জনপ্রিয় সেরা পাঁচটি বাংলাদেশী গেম এরমধ্যে যে বাস গেমগুলো রয়েছে তা হলোঃ
  • school bus simulator game
  • Bus Simulator Carola
  • BS bd local service
  • universal Bus simulator
বাংলাদেশী বাস গেম গুলোর মধ্যে এই গেমগুলো সবচাইতে জনপ্রিয় গেম। বাংলাদেশের গেমাররা ছাড়াও অনেকেই এ বাস গেমগুলো খেলে থাকেন।

বাংলাদেশি ট্রেন গেম

বাংলাদেশে বিভিন্ন ট্রেন গেম রয়েছে। কিছু গেমের গ্রাফিক্স ডিজাইন ভালো এবং কিছু গেমের গ্রাফিক্স ডিজাইন অনেক নরমাল। দেখতে তেমন সৌন্দর্য নেই, ট্রেন সিমুলেটর গেমগুলোতে ট্রেনে থেকে চারিপাশের প্রাকৃতিক সৌন্দর্য। ট্রেন চালানোর অভিজ্ঞতা, সম্পর্কে ফিল পাওয়া যায়। ট্রেন গেম খেলে ও ট্রেনে ভ্রমণ করে সবচাইতে বেশি ফিল পাওয়া যায় যে গেম গুলোতে তা হলঃ
  • Indian Railway train simulator
  • Train crossing 3D
  • Bangladesh local train simulator
বাংলাদেশী ট্রেন গেম গুলোর মধ্যে এই গেমগুলো অনেকে গেমার রা খেলে থাকেন। এই গেমগুলো খেলে বাংলাদেশের বাস্তব ট্রেন চালানোর অভিজ্ঞতা সম্পর্কে অনুধাবন করা যায়।

লেখক এর মন্তব্য

জনপ্রিয় সেরা পাঁচটি বাংলাদেশি গেম agungame.com 2024 সম্পর্কে অনেকে জিজ্ঞাসা করেন আজকের আর্টিকেলটি তাদের উদ্দেশ্যে লেখা। আশা করি আর্টিকেলটি পড়ে উপকৃত হবেন। আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন। নিয়মিত এরকম আর্টিকেল পেতে আমাদের সাইটটি ভিজিট করুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url