ফ্রি একাউন্ট খুলে টাকা ইনকাম করার ২০টি সাইট বিকাশে পেমেন্ট

ফ্রি একাউন্ট খুলে টাকা ইনকাম করার অনেক সাইট রয়েছে। যে সাইটগুলোতে আপনি ফ্রিতে একাউন্ট খুলে শুধুমাত্র অল্প কিছু সময় দিয়ে প্রচুর পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। এছাড়া জিমেইল একাউন্ট খুলে টাকা ইনকাম করবেন কিভাবে সে সম্পর্কে বিস্তারিত থাকছে আজকের আর্টিকেলটিতে।
একাউন্ট খুলে টাকা ইনকাম - জিমেইল একাউন্ট খুলে টাকা ইনকাম
অনলাইন থেকে সবচাইতে সহজ ভাবে ইনকাম করার মাধ্যম হলো বিভিন্ন ওয়েবসাইটে অথবা অ্যাপ্সে, ফ্রিতে একাউন্ট খুলে টাকা ইনকাম করা।

পোস্ট সূচিপত্রঃ  ফ্রি একাউন্ট খুলে টাকা ইনকাম - জিমেইল একাউন্ট খুলে টাকা ইনকাম

.

ভূমিকাঃ 

বিভিন্ন সাইট, ও অ্যাপস রয়েছে যেগুলোতে শুধুমাত্র ফ্রিতে একাউন্ট খুলে সারা জীবন টাকা ইনকাম করা যায় অল্প কিছু পরিশ্রম করে। কোটি কোটি লোকজন ইনকাম করছে দীর্ঘদিন ধরে। আপনিও চাইলে ফ্রিতে এ সাইট গুলোতে একাউন্ট খুলে শুধুমাত্র অল্প পরিমাণ কাজ করে ইনকাম করতে পারবেন। 

ফ্রি একাউন্ট খুলে টাকা ইনকাম করার ২০টি সাইট যেগুলো বিকাশে পেমেন্ট করে। সে সম্পর্কে আপনাদের সামনে তুলে ধরেছি বিস্তারিত জানতে হলে পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

একাউন্ট খুলে টাকা ইনকাম

ফ্রিতে বিভিন্ন অ্যাকাউন্ট খুলে আপনি টাকা ইনকাম করতে পারবেন। কোন সাইটে ফ্রিতে একাউন্ট খুলে টাকা ইনকাম করা যায়। টাকা ইনকাম করে কিভাবে প্রেমেন্ট নিবেন। কোন সাইট গুলো বিশ্বস্তভাবে প্রেমেন্ট করে সে সম্পর্কে জেনে অবশ্যই কাজ করা উচিত। নয়তো শুধুমাত্র কাজ করে সময়ের অপচয় হয় কোন প্রেমেন্ট পাওয়া যায় না। ফ্রিতে একাউন্ট খুলে টাকা ইনকাম করা যায় এরকম কিছু একাউন্টের নিচে তালিকা দেওয়া হলঃ
  • জিমেইল একাউন্ট খুলে টাকা ইনকাম
  • বিকাশ একাউন্ট টাকা ইনকাম
  • nagad একাউন্ট খুলে টাকা ইনকাম
  • ফেসবুক একাউন্ট
  • টিকটক একাউন্ট
  • Fiverr একাউন্ট
  • Upwork একাউন্ট
  • Swagbucks একাউন্ট
  • Freelancer একাউন্ট
  • instragram একাউন্ট
  • teligrm একাউন্ট
  • quoora একাউন্ট
  • Paysale একাউন্ট

জিমেইল একাউন্ট খুলে টাকা ইনকাম

জিমেইল একাউন্ট খুলে টাকা ইনকাম করার বিভিন্ন উপায় রয়েছে। এর মধ্যে সবচাইতে সহজ উপায় হলো gmail একাউন্ট বিক্রয় করে ইনকাম করা। ফেসবুকে অনেক গ্রুপ রয়েছে অনেক হাজারো বায়ার রয়েছেন যারা জিমেইল একাউন্টে কিনে নেয়। বিভিন্ন কাজের জন্য gmail একাউন্টের প্রয়োজন হয় তাই তারা ওই কাজগুলোকে সম্পূর্ণ করতে জিমেইল একাউন্ট কেনে। 
একাউন্ট খুলে টাকা ইনকাম - জিমেইল একাউন্ট খুলে টাকা ইনকাম
আপনি আপনার ফোন অথবা কম্পিউটারের মাধ্যমে শুধুমাত্র কিছু সফটওয়্যার ব্যবহার করে হাজারো gmail অ্যাকাউন্ট তৈরি করুন। এরপর সেই জিমেইল একাউন্ট গুলো ফেসবুকের বিভিন্ন গ্রুপে বিক্রয় করুন। এভাবে আপনি জিমেইল একাউন্ট খুলে ইনকাম করতে পারবেন।

বিকাশ একাউন্ট টাকা ইনকাম

ফ্রিতে বিকাশ একাউন্ট খুলে টাকা ইনকাম করার বিভিন্ন উপায় রয়েছে। এরমধ্যে বিকাশ একাউন্ট খুলে অন্য কাউকে রেফার করে বোনাস হিসেবে ইনকাম করা যায়। এছাড়া বিকাশ অ্যাপসে অথবা নিজের একাউন্টের মাধ্যমে অন্য নতুন বিকাশ ইউজারদের অ্যাপস ব্যবহারে উৎসাহিত করে অ্যাপস ইনস্টল করে প্রতি একাউন্টের বিনিময়ে ৫০ টাকা বোনাস পাবেন। এভাবে আপনি bkash একাউন্ট থেকে ফ্রিতে ইনকাম করতে পারবেন।

nagad একাউন্ট খুলে টাকা ইনকাম

অফার দেওয়ার মধ্যে এখন নগদ সর্বেসর্বা। নগদের অ্যাকাউন্ট খুলে আপনি নগদে লেনদেন করে ও নগদ গ্রাহকদের নগদ ব্যবহারে উৎসাহ প্রদান করে রেফার কমিশনসহ জিতে নিতে পারেন নগদ টাকা, গাড়ি, সহ ঢাকায় বাড়ি। কিভাবে আপনি নগদ একাউন্ট খুলে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন।

ফেসবুক একাউন্ট

ফেসবুক একাউন্ট খুলে ইনকাম করছেন দীর্ঘদিন থেকে অনেক ব্যক্তিরা। ফেসবুক একাউন্ট খুলে অনেকভাবে ইনকাম করা যায়। আপনি চাইলে ফেসবুক অ্যাকাউন্ট দিয়ে ভিডিও মার্কেটিং করে ইনকাম করতে পারেন। এছাড়া আপনি প্রতিদিন প্রচুর পরিমাণে ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করে বায়ারদের কাছে বিক্রয় করতে পারেন। বিভিন্ন ফেসবুক গ্রুপে এই ফেসবুক একাউন্টগুলো ক্রয় বিক্রয় হয়। একটা নতুন ফেসবুক অ্যাকাউন্ট এর মূল্য ৫ টাকা। এভাবে ফেসবুক একাউন্ট তৈরি করে ইনকাম করুন।

টিকটক একাউন্ট

টিকটক একাউন্ট তৈরি করে আপনি বিভিন্ন উপায়ে ইনকাম করতে পারেন। টিকটক একাউন্ট তৈরি করে আপনি এডসের মাধ্যমে ইনকাম করতে পারবেন। এছাড়া স্পন্সরশীপ, অ্যাফিলিয়েট, ফলোয়ার্স, ও অ্যাড প্রচারের মাধ্যমে ফ্রিতে টিকটক একাউন্ট থেকে ইনকাম করতে পারবেন।

Fiverr একাউন্ট

ফ্রিতে একাউন্ট করে ইনকাম করার মাধ্যম গুলোর একটি হলো ফাইবার একাউন্ট। এই একাউন্টে রয়েছে হাজারো বেকারদের জন্য কাজের কন্টাক্ট। আপনি যে বিষয়ের উপর দক্ষ আপনি সে বিষয়ের উপর ফাইবার একাউন্ট থেকে কাজ খুঁজে নিয়ে কাজ করতে পারেন।

Upwork একাউন্ট

up work একটি ওয়েবসাইট যেখানে আপনি বিভিন্ন ধরনের কাজে বায়ার খুঁজে পাবেন। upwork থেকে আপনি ফ্রিতে একাউন্ট খুলে বিভিন্ন বায়ারের সাথে কথা বলে তাদের চাহিদা অনুযায়ী কাজ করে ইনকাম করতে পারেন। কোন প্রকার খরচ ছাড়াই।

Swagbucks একাউন্ট

সার্ভে কাজ করার জন্য Swagbucks সবচাইতে সেরা একটি সাইট। আপনি এই সাইটে এতে একাউন্ট খুলে বিভিন্ন ধরনের প্রশ্নের উত্তর দিন আর্নিং করতে পারবেন। এছাড়া প্রতিদিন সার্ভে করে, লেনদেন করে ইনকাম করতে পারেন।

Freelancer একাউন্ট

অনলাইনে ইনকাম করে এরকম প্রত্যেকটি ব্যক্তির সবচেয়ে প্রিয় একটি ওয়েবসাইট হলো ফ্রিল্যান্সার অ্যাকাউন্ট। এখানে অনেকেই ফ্রিতে একাউন্ট খুলে ফ্রিল্যান্সিংয়ের যাবতীয় কাজকর্মের কন্টাক্ট পাওয়ার সবচাইতে সহজ মাধ্যম। এই ওয়েবসাইটটিতে বিভিন্ন দেশের বিভিন্ন ক্রেতা ও বায়ার রয়েছে। যারা নিজের কাজ সম্পূর্ণ করার জন্য ওয়ার্কার খুঁজছেন। আপনি চাইলে ফ্রিল্যান্সার একাউন্ট থেকে কাজ নিয়ে কাজ করে ইনকাম করতে পারেন।

instragram একাউন্ট

আপনি চাইলে অন্যান্য প্ল্যাটফর্ম এর মত ফ্রি ইনস্টাগ্রাম একাউন্ট অ্যাকাউন্ট খুলে কাজ করতে পারবেন। instagram একাউন্টে রয়েছে ভিডিও মার্কেটিং করার সবচাইতে সহজ মাধ্যম। আপনি ফেসবুক, ইউটিউব এর মত এখানে ভিডিও আপলোড করে এডসেন্স নিতে পারবেন। বিনিময় এডসেন্স থেকে ইনকাম করতে পারবেন খুব সহজেই। 

এছাড়া আপনি চাইলে শুধুমাত্র ইনস্টাগ্রাম একাউন্ট তৈরি করে বিভিন্ন বায়ারদের কাছে প্রায় করতে পারেন। এক একটি অ্যাকাউন্টের দাম এক এক রকম হয়। আপনি প্রতিদিন যত বেশি অ্যাকাউন্ট তৈরি করবেন তত বেশি ইনকাম করতে পারবেন।

টেলিগ্রাম একাউন্ট

ফ্রিতে একাউন্ট খুলে কাজ করার সবচাইতে সহজ একটি সাইট ও অ্যাপস হলো টেলিগ্রাম। আপনি এই অ্যাপটিতে অন্যান্য সব অ্যাপের মত বিভিন্ন উপায় ইনকাম করতে পারবেন। এছাড়া টেলিগ্রামে রয়েছে হাজারো উপায়ে ইনকামের সুযোগ। এখানে আপনি রেফার করে ইনকাম সহ। বিভিন্নভাবে এফিলিয়েট করতে পারবেন।

quora একাউন্ট

কুওরা একটি বিশ্বস্ত ওয়েবসাইট। আপনি চাইলে কুওরা ওয়েবসাইটে ফ্রিতে একাউন্ট খুলে ইনকাম করতে পারবেন। কুওরাতে একাউন্ট করে বিভিন্ন ধরনের আর্টিকেল লিখতে পারেন। এই আর্টিকেলগুলো অন্য কেউ পড়তে গেলে সেখানে অ্যাড শো করবে বিনিময়ে এর থেকে আপনাকে কিছু পরিমাণ কমিশন হিসেবে অর্থ প্রদান করা হবে। এভাবে আপনি quora থেকে ফ্রিতে একাউন্ট খুলে ইনকাম করতে পারবেন।

Paysale একাউন্ট

পাইসেল একটি অ্যাফিলিয়েট নেটওয়ার্ক। এ নেটওয়ার্কটিতে আপনি বিভিন্ন ধরনের কাজ করতে পারবেন। আপনি নিজের দেশ অথবা বাইরের দেশের যেকোনো ট্রাফিকের সাথে অ্যাথলেট মার্কেটিং করতে পারবেন। এছাড়া সাইনআপ সহ বিভিন্ন প্রোডাক্টের রিভিউ, ওয়েবসাইট ভিজিট, অ্যাড শো, ব্র্যান্ডিং এর প্রচার করিয়ে খুব সহজে পাইসেল থেকে ইনকাম করতে পারবেন।

লেখক এর মন্তব্য

ফ্রি একাউন্ট খুলে টাকা ইনকাম করার ২০টি সাইট বিকাশ পেমেন্ট সম্পর্কে অনেকে জিজ্ঞাসা করেন। আজকের আর্টিকেলটি তাদের উদ্দেশ্যে লেখা। আশা করি আর্টিকেলটি পড়ে উপকৃত হবেন। আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন। নিয়মিত এরকম গুরুত্বপূর্ণ আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন। 

অনলাইন ইনকাম সম্পর্কিত অন্যান্য আর্টিকেল পড়তে আমাদের ওয়েবসাইটের অনলাইন ইনকাম ক্যাটাগরি ঘুরে আসুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url