১০টি রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে

রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নেওয়ার কিছু সাইট ও অ্যাপস আজকে আপনাদের মাঝে তুলে ধরেছি। আপনি ঘরে বসে খুব সহজে রেফার করে টাকা ইনকাম করতে পারবেন এবং কোন ঝামেলা ছাড়াই সেই টাকা বিকাশে পেমেন্ট নিতে পারবেন।
রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে
অনলাইনে একাধিক কাজ রয়েছে এই কাজ গুলোর মধ্যে মোবাইল ফোনের মাধ্যমে করা যায় সবচাইতে সহজ কাজ গুলোর মধ্যে একটি রেফার করে টাকা ইনকাম করা। কোন সাইট গুলোতে রেফার করা যায় রেফার কিভাবে করতে হয় রেফার কি সে সম্পর্কে থাকছে আজকের আর্টিকেলটিতে বিস্তারিত।

পোস্ট সূচীপত্রঃ ১০টি রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে

.

রেফার কি

সহজ ভাষায় রেফার হচ্ছে অন্য কাউকে কোন প্রোডাক্ট বা কোন সাইট বিষয়ে সঠিক ধারণা দিয়ে সেখানে জয়েনিং করিয়ে কিছু পরিমাণ অর্থ উপার্জন করাই হচ্ছে রেফার। ধরুন আপনি একটি সাইটের দীর্ঘদিন ধরে কাজ করছেন কিন্তু আপনার বন্ধুরা সে বিষয়ে জানেনা। এখন সেই কোম্পানি থেকে বলা আছে যদি আপনি আপনার রেফার লিংক এর মাধ্যমে, 

অন্য কোন সদস্যকে তাদের সাইটে যোগদান করান সে ক্ষেত্রে আপনাকে বোনাস হিসেবে কিছু নগদ অর্থ দেওয়া হবে। এখন আপনি উল্লেখিত সাইট বিষয়ে আপনার বন্ধুদের ভালোভাবে বুঝিয়ে বা আপনার যে কোন ক্লাইন্টকে ভালোভাবে বুঝিয়ে সেই সাইটে যোগদান করিয়ে বা কোন প্রোডাক্ট কেনার মাধ্যমে আপনি যে অর্থ ইনকাম করবেন তাই হলো রেফার। খুব সহজেই বিভিন্ন সাইটে অথবা বিভিন্ন প্রোডাক্টের সেল করে রেফারের মাধ্যমে ইনকাম করা যায়।

রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে

ফ্রিল্যান্সিং জগতে বিভিন্ন কাজ রয়েছে এর মধ্যে রেফার করে টাকা ইনকাম করা খুব সহজ। কোন পরিশ্রম না করেই শুধুমাত্র কোম্পানির কোন প্রোডাক্টের অথবা কোন সাইটের লিংকে অন্য কোন ব্যক্তিদের যোগদান করিয়ে খুব সহজে ইনকাম করা যায়। অথবা যে কোন প্রোডাক্ট বিভিন্ন সাইটে অথবা অনলাইনে বিক্রয় করে প্রোডাক্ট এর কমিশন হিসেবে ইনকাম করা যায়। 
আমাদের দেশে বিভিন্ন সাইট, অ্যাপ, রয়েছে যেগুলোতে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে করেন। খুব সহজেই যে সাইটগুলো থেকে আপনি রেফার করে ইনকাম করতে পারবেন সে সাইট গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

রেফার কিভাবে করে

রেফার করা অনেক সোজা কিন্তু যারা রেফার করতে পারেন না তাদের কাছে এ বিষয়ে অনেক কঠিন মনে হবে। রেফার কিভাবে করে হয়তো আপনি জানেন না। ধরুন কোন কোম্পানিতে অথবা কোন ওয়েবসাইটে অথবা কোন সাইটে আপনার একটি একাউন্ট রয়েছে। এখন এই সাইটটি তাদের হাজারো ক্লাইন্ট বাড়াতে চাই। 
রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে
তাহলে তারা কিভাবে তাদের সাইটে ক্লাইন্ট বৃদ্ধি করবে এর জন্য তারা তাদের সাইটের প্রত্যেকটি একাউন্টে একটি রেফার কমিশন লিংক রেখেছে। ধরুন আপনি একটি অ্যাকাউন্ট খুললেন এখন আপনার এই অ্যাকাউন্টে আপনার নিজের নামে একটি রেফার লিংক রয়েছে এই লিংকের মাধ্যমে আপনি যেকোনো ব্যক্তিকে ওই সাইটে আমন্ত্রণ করলে আপনি সেখান থেকে ইনকাম করতে পারবেন। 

আপনি রেফার করার জন্য আপনার অ্যাকাউন্ট থেকে আপনার রেফার লিংক সংগ্রহ করুন। এরপর সেই লিংকটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন। অথবা অনলাইনে, বা যেকোনো প্লাটফর্মে শেয়ার করুন। আপনার একাউন্টের রেফার লিংকটির মাধ্যমে অন্য যারা সে সাইটে প্রবেশ করে অ্যাকাউন্ট তৈরি করুক, বা কোন প্রোডাক্ট ক্রয় করুক, বা কোন কিছু অর্ডার করুক সেখান থেকে আপনি রেফার ইনকাম করতে পারবেন।

রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৪

রেফার করে টাকা ইনকাম করার বিভিন্ন সাইট রয়েছে। ২০২৪ সালে বিভিন্ন সাইট রেফার করে ইনকাম করার সুযোগ দিয়েছেন। যেকোনো কোম্পানি রেফার বোনাসের মাধ্যমে তাদের সাইটে অল্প সময়ের মাধ্যমে অধিক সংখ্যক ক্রেতা, অথবা ক্লাইন্ট পেয়ে যান। ২০২৪ সালে রেফার করে ইনকাম করার বিভিন্ন সাইট, অ্যাপ সম্পর্কে নিচে দেওয়া হল।

উপায় একাউন্ট রেফার করে দিনে আনলিমিটেড টাকা ইনকাম

আপনি খুব সহজে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নিতে পারেন। এছাড়া আপনি উপায় একাউন্টে রেফার করে দিনে হাজার হাজার টাকা ইনকাম করতে পারেন। উপায় একটি অ্যাকাউন্ট রেফার করলে ৬০ টাকা পর্যন্ত রেফার বোনাস পাবেন। উপায় একাউন্ট রেফার করার জন্য প্রথমে আপনাকে আপনার মোবাইলে একটি উপায় অ্যাপ ডাউনলোড করুন। 
এরপর সেখানে আপনার অ্যাকাউন্ট তৈরি করুন। এরপর আপনি আপনার একাউন্টে রেফার এন্ড আর্ন লেখা অপশন দেখতে পাবেন সেখানে চাপ দিন। এরপর কাস্টমার রেজিস্ট্রেশন অপশনে চাপ দিন। এরপর নতুন যে ইউজার টি উপায় অ্যাকাউন্ট খুলতে চাচ্ছে তার ফোন নাম্বার এবং আইডি কার্ড নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করুন। তাহলে আপনি আপনার একাউন্টে রেফার করার জন্য বোনাস পাবেন।

বিকাশ অ্যাপ রেফার করে ৫০ টাকা বোনাস

আপনি বিকাশ অ্যাপ রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে খুব সহজে নিতে পারবেন। যারা বিকাশ একাউন্ট ব্যবহার করে কিন্তু বিকাশ অ্যাপ ব্যবহার করে না আপনি তাদেরকে অ্যাপ ইনস্টল করার মাধ্যমে রেফার করতে পারেন এতে আপনি বোনাস হিসেবে ৫০ টাকা পাবেন। অন্যদের বিকাশ অ্যাপে রেফার করার জন্য আপনি আপনার বিকাশ অ্যাপ এ প্রবেশ করুন এরপর বিকাশের লোগোতে ক্লিক করুন। 

এখান থেকে রেফার বিকাশ অ্যাপ অপশনে চাপ দিন। এখানে আপনি রেফার করুন ও রেফার করার শর্তাবলী দেখতে পাবেন শর্তাবলী গুলো ভালোভাবে পড়ে নিন। এরপর রেফার করুন লিখায় চাপ দিলে আপনার ফোনের বিভিন্ন শেয়ার অপশন আসবে। এখান থেকে আপনি আপনার যেকোনো সোশ্যাল মিডিয়ার বন্ধুদের সাথে বিকাশের রেফার লিংক শেয়ার করতে পারেন এতে যারা আপনার রেফার লিংক দিয়ে অ্যাপ ইন্সটল করবে এরপর সেই অ্যাপ থেকে অর্থ আদান-প্রদান করবে এতে আপনি বিকাশ থেকে বোনাস হিসেবে ৫০ টাকা পাবেন।

টেলিগ্রামে রেফার করে ইনকাম

টেলিগ্রামে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নেয়া যায়। টেলিগ্রামে একটি রেফার করে ১০০ টাকা পর্যন্ত রেফার বোনাস পাওয়া যায়। এভাবে ৩৫ টি রেফার করে ৩৫০০ টাকা ব্যালেন্স হলে আপনি পেমেন্ট বিকাশে নিতে পারবেন। এর জন্য আপনাকে টেলিগ্রাম অ্যাপস ইনস্টল করতে হবে সেখানে একটি আপনার অ্যাকাউন্ট তৈরি করতে হবে। 

এরপর আপনি অন্য কারোর রেফার লিংক দ্বারা জয়েন করুন। এরপর সেখান থেকে আপনার রেফার লিংক সংগ্রহ করুন আপনার রেফার লিংক এর মাধ্যমে যাদের আপনি ওই সাইটে নিয়ে আসবেন বিনিময়ে আপনি ১০০ টাকা করে বোনাস পাবেন।

রেফার করে টাকা ইনকাম করার অ্যাপ

বিভিন্ন অ্যাপ বর্তমানে রেফার করে আর্নিং করার সুযোগ দিয়েছে। অ্যাপ থেকে সহজে রেফার করে আর্নিং করা যায়। এবং এ আর্নিং এর টাকা খুব সহজে পেমেন্ট নেওয়া যায়। বিভিন্ন অ্যাপ রয়েছে যে অ্যাপ গুলোতে আপনি মোবাইল ফোন অথবা কম্পিউটারের মাধ্যমে ঘরে বসেই রেফার করে আর্নিং এর সুযোগ পাবেন। রেফার করে আর্নিং করা যায় এর মধ্যে কিছু অ্যাপ এর তালিকা দেওয়া হলঃ
  • বিকাশ অ্যাপ
  • উপায় অ্যাপ
  • নগদ অ্যাপ
  • গুগল পে
  • টাস্কবক্স
  • আর্ন ক্যাশ
  • ওয়াইসেন্স
  • আর্ন মানি
  • ইয়্যপ
  • টেরা বক্স
  • কিউ লিংক
আপনি উল্লেখিত অ্যাপ গুলোতে খুব সহজে রেফার করে ইনকাম করতে পারবেন। এবং ইনকামের রেফার বোনাস পেমেন্ট নিতে পারবেন। উল্লেখিত অ্যাপ গুলোতে প্রথমে আপনাকে অ্যাকাউন্ট করতে হবে এরপর আপনার একাউন্টের সংরহকৃত লিংক থেকে আপনি রেফার করতে পারবেন।

Payoneer রেফার করে ইনকাম

Payoneer থেকে রেফার করে খুব সহজে ইনকাম করা যায়। আপনার লিংক এর মাধ্যমে যদি কেউ Payoneer একটি অ্যাকাউন্ট তৈরি করে এবং সেখানে অর্থ আদান প্রদান করে এক্ষেত্রে আপনি এই অ্যাকাউন্ট থেকে ২৫$ বোনাস পাবেন। Payoneer রেফার করে ইনকাম করার জন্য আপনাকে একটি Payoneer একাউন্ট খুলতে হবে, 

এরপর অ্যাকাউন্টের বিজনেস নেটওয়ার্ক অপশন থেকে রেফার এ ফ্রেন্ড অপশন থেকে আপনার প্রোফাইলে রেফার লিংকটি সংগ্রহ করুন। এবং এই লিংকটি শেয়ার করলে এই লিংকের মাধ্যমে যারা Payoneer অ্যাকাউন্ট খুলবে সেই অ্যাকাউন্ট খোলার মাধ্যমে আপনি Payoneer থেকে বোনাস পাবেন।

লেখকের মন্তব্য

অনেকে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে কিভাবে নিবেন সে সম্পর্কে জিজ্ঞাসা করেন। এছাড়া কোন সাইট গুলোতে রেফার করে ইনকাম করা যায় সেই সম্পর্কে জিজ্ঞাসা করেন আজকে আর্টিকেলটি তাদের উদ্দেশ্যে লেখা। আশা করি আর্টিকেলটি পড়ে উপকৃত হবেন। আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন। নিয়মিত এরকম আর্টিকেল পেতে আমাদের সাইটটি ভিজিট করুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url