ডিপোজিট ছাড়া ইনকাম সাইট - ২০টি ফ্রি টাকা ইনকাম সাইট

অনলাইনে ফ্রিতে ডিপোজিট ছাড়া ইনকাম সাইট এর সাথে আজকে আপনাদের পরিচয় করিয়ে দিব। ঘরে বসে খুব সহজেই কোন ডিপোজিট না করেই আপনি খুব সহজেই অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। ২০টি ফ্রি টাকা ইনকাম সাইট সম্পর্কে থাকছে আজকের আর্টিকেলটিতে।
ডিপোজিট ছাড়া ইনকাম সাইট - ২০টি ফ্রি টাকা ইনকাম সাইট
অনেকে অনলাইনে কাজ করতে চান কিন্তু সঠিক ট্রেইনার বা সঠিক পরামর্শের অভাবে অনলাইন থেকে ইনকাম করতে পারেন না। আবার অনেকে ইনকাম করেন ডিপোজিট করে। এক সময় দেখা যায় ডিপোজিটের টাকা নিয়ে বিভিন্ন সাইট হারিয়ে যায়। এমন সময় ডিপোজিট কারী বড় ধরনের সমস্যার সম্মুখীন হন। ডিপোজিট ছাড়া কিভাবে ইনকাম করবেন ফ্রি টাকা ইনকাম সাইট, অনলাইনের খুব সহজ প্ল্যাটফর্ম গুলো সম্পর্কে আজকে আপনাদের পরিচয় করিয়ে দিব। বিস্তারিত জানতে হলে পুরো আর্টিকেলটি পড়ুন।

পোস্ট সূচিপত্রঃ ডিপোজিট ছাড়া ইনকাম সাইট - ২০টি ফ্রি টাকা ইনকাম সাইট

.

ডিপোজিট ছাড়া ইনকাম সাইট

অনলাইনের প্লাটফর্মে বিভিন্ন সাইট রয়েছে যে সাইটগুলো কোন প্রকার ডিপোজিট না করেই দীর্ঘদিন ধরে পেমেন্ট করে আসছে। দীর্ঘ দিনে তারা বিশ্বস্ততা অর্জন করে নিয়েছে প্রত্যেকটি ফ্রিল্যান্সারের মনে। কোন সাইটে কাজ করতে গেলে যদি ডিপোজিটের প্রশ্ন আসে তাহলে অনেকের মনেই একটা দুশ্চিন্তা হয়। 
আর দুশ্চিন্তা হওয়াটাই স্বাভাবিক কেননা এ পর্যন্ত আমাদের দেশে এরকম যত ডিপোজিট সাইটগুলো রয়েছে তার অধিকাংশ সাইট ডিপোজিটের টাকা নিয়ে লাপাত্তা হয়ে যায়। ডিপোজিট ছাড়া ইনকাম সাইট গুলো কি কি, যে সাইট গুলোতে ডিপোজিট ছাড়া ইনকাম করা যায় সে সম্পর্কে নিচে একটি তালিকা দেওয়া হলঃ
  • Youtube.com
  • Facebook.com
  • Google.com
  • Quora.com
  • Freelancer.com
  • Fiverr.com
  • Upwork.com
  • Jumptask.com
  • Freecash.com
  • 2captcha.com
  • affiliate network
উল্লেখিত সাইট গুলোতে আপনি কোন টাকা পয়সা ডিপোজিট না করেই ফ্রিতে ইনকাম করতে পারবেন। এবং বিশ্বস্ততার সাথে সেখান থেকে পেমেন্ট নিতে পারবেন। এই সাইটগুলো দীর্ঘদিন ধরে বিশ্বস্ততার সাথে পেমেন্ট করে আসছে। আশা করি ডিপোজিট ছাড়া ইনকাম সাইট সম্পর্কে সঠিক ধারণা পেয়েছেন।

ফ্রি টাকা ইনকাম সাইট

বিভিন্ন সাইট রয়েছে সে সাইট গুলোতে ফ্রিতে আপনি টাকা ইনকাম করতে পারবেন। যে সাইট গুলোতে ফ্রি টাকা ইনকাম করার প্রলোভন দেখানো হয় সে সাইটগুলো আপনাকে পেমেন্ট করবে না। তারা শুধু তাদের ট্রাফিক বৃদ্ধি করার জন্য সবার মাঝে একটি প্রলোভন দেখায়। আপনি কাজ করবেন লক্ষাধিক ডলার জমা করবেন কিন্তু সেখান থেকে পেমেন্ট পাবেন না। 
ডিপোজিট ছাড়া ইনকাম সাইট - ২০টি ফ্রি টাকা ইনকাম সাইট
তাই ফ্রি টাকা ইনকাম করার সাইট গুলো আপনাকে এড়িয়ে চলা উচিত। আপনি চাইলে অল্প কিছুক্ষণ সময় দিয়ে অ্যাফিলিয়েট নেটওয়ার্ক এর কাজ করতে পারেন। অথবা সিপিএ মার্কেটিং করতে পারেন। এই সাইট গুলোতে অল্প সময় কাজ করে সবচাইতে বেশি টাকা আর্নিং করা যায়। কাজ করার জন্য তেমন কোন দক্ষতার প্রয়োজন হয় না। শুধুমাত্র ১-২ দিন কাজ গুলো দেখে নিলেই পুনরায় আপনি কাজ করতে পারবেন। ফ্রি টাকা ইনকাম সাইট গুলোর মধ্যে সবচাইতে সেরা সাইট হলঃ 
  • গুগল
  • ইউটিউব
  • ফেসবুক
গুগলঃ গুগলের মাধ্যমে আপনি হাজার উপায়ে ফ্রি টাকা ইনকাম করতে পারবেন। তবে গুগলের সবচাইতে ফ্রিতে টাকা ইনকাম করার সহজ উপায় হল গুগল এডসেন্স। আপনি গুগলে একটি ওয়েবসাইট তৈরি করুন। এরপর সেখানে নিত্যদিনের খবর ও আপনার দৈনন্দিন জীবনের বিস্তারিত তথ্য, আপডেট তথ্য, এবং পুরো বিশ্বের যাবতীয় তথ্য আপনার ওয়েবসাইটে লিখে আপলোড করুন। এরপর গুগল এডসেন্স এর জন্য আবেদন করুন। গুগল এডসেন্স এপ্রুভ হলে গুগল থেকে ফ্রি টাকা ইনকাম করতে পারবেন।

ইউটিউবঃ ফ্রি টাকা ইনকাম করার সবচাইতে সেরা সাইট গুলোর দ্বিতীয় পজিশনে আছে ইউটিউব। আপনি ইউটিউব থেকে খুব সহজেই ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। ইউটিউবে একটি চ্যানেল তৈরি করুন। এরপর আপনার দৈনন্দিন জীবনের ভিডিও তৈরি করে আপলোড করুন। অথবা ভিডিও ক্রিয়েটর হিসেবে যেকোনো ধরনের নিউজ ভিডিও, ব্লগ ভিডিও, ফানি ভিডিও তৈরি করে আপলোড করুন। এরপর ইউটিউবে মনিটাইজেশন পেলে ফ্রিতে টাকা ইনকাম শুরু হবে।

ফেসবুকঃ ফ্রি টাকা ইনকাম করার সেরা সাইট গুলোর মধ্যে অবস্থান করছে ফেসবুক। বর্তমানে প্রচুর সংখ্যক ব্যক্তি ফেসবুক থেকে ফ্রিতে টাকা ইনকাম করছেন। আপনিও ফেসবুক থেকে খুব সহজে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। ফেসবুক থেকে ফ্রিতে টাকা ইনকাম করার জন্য ফেসবুকে একটি প্রোফাইল, গ্রুপ, পেজ তৈরি করুন। এরপর ফেসবুকে ভিডিও মার্কেটিং, অ্যাফিলিয়েট মার্কেটিং, প্রোডাক্ট সেল, করে খুব সহজে ফেসবুক থেকে ফ্রি টাকা ইনকাম করতে পারবেন। 

লাইক কমেন্ট করে ইনকাম সাইট

লাইক কমেন্ট শেয়ার করে টাকা ইনকাম করা যায় এরকম কোন সাইট নেই। তবে আপনি লাইক কমেন্ট শেয়ার করে টাকা ইনকাম করতে পারবেন। সেটি কারো ব্যক্তিগত ওয়েবসাইট, ফেসবুক পেজ, ফেসবুক গ্রুপ, ইউটিউব চ্যানেল, বা অন্যান্য অ্যাকাউন্ট হতে পারে। ইউটিউবে বিভিন্ন ভিডিও রয়েছে যে ভিডিওগুলোতে বলা হচ্ছে লাইক কমেন্ট শেয়ার করে টাকা ইনকাম করা যায়। 
আসলে এই ভিডিওগুলোর কোন ভিত্তি নেই। তবে আপনি লাইক কমেন্ট করে ইনকাম করতে চাইলে কোন প্রতিষ্ঠিত ফেসবুক পেজ, বা ইউটিউবারের সাথে কথা বলুন তারা তাদের চ্যানেলে ভালো ভালো কমেন্ট, শেয়ার করার জন্য নির্দিষ্ট কিছু লোক রাখে যাদেরকে তারা কিছু পরিমাণ টাকা পেমেন্ট করে।

টাইপিং করে টাকা ইনকাম সাইট

টাইপিং করে টাকা ইনকাম করার সাইট গুলোর মধ্যে Fiverr, upwork, bloger অন্যতম এ সাইটগুলোতে আপনি বিশ্বস্ততার সাথে কাজ করলে টাইপিং করে সারা জীবন ইনকাম করতে পারবেন। ফাইভারে হাজারো বায়ার রয়েছে যারা অনেক কিছু টাইপিং করে নেই, হতে পারে কোন আর্টিকেল, বা কোন পোস্ট, বা অন্যান্য কোন টাইপিং এর কিছু, এর বিনিময়ে তারা আপনাকে কিছু ডলার পেমেন্ট করবেন।

ডিপোজিট করে ইনকাম সাইট

ডিপোজিট ছাড়া ইনকাম সাইট ও ডিপোজিট করে ইনকাম সাইটে অনেকে এখন কাজ করছেন। ডিপোজিট করে ইনকাম করতে চাইলে বিভিন্ন সাইটে আপনি কাজ করতে পারেন। ডিপোজিট করে খুব সহজে ইনকাম করা যায়। আপনি যেমন টাকা ডিপোজিট করবেন সেই পরিমাণ টাকার লাভ্যাংশ আপনি পাবেন। নিচে ডিপোজিট করে ইনকাম করার সাইটের কিছু তালিকা দেওয়া হলঃ
  • jeetbuzz
  • Crickex
  • Baji
  • Cricinfo
  • Casino
  • Babu88
  • Jeetwin
আপনি উল্লেখিত সাইট গুলোতে ডিপোজিট করে ইনকাম করতে পারবেন।

বাংলাদেশের সেরা অনলাইন ইনকাম সাইট

বলতে গেলে বাংলাদেশের সেরা ইনকাম সাইট গুলোর মধ্যে google, ইউটিউব, facebook অন্যতম এর চাইতে বড় কোন ইনকাম সাইট নেই। এই সাইটগুলো যুগ যুগ ধরে বিশ্বস্ততার সাথে পেমেন্ট করে আসছে। এই সাইট গুলোর মধ্যে আপনি যে কোন কাজ করে খুব সহজেই অনলাইনে ইনকাম করতে পারেন। বর্তমানে আমাদের দেশের লক্ষাধিক বেকারেরা এই সাইই গুলোতে কাজ করছে।

মোবাইল দিয়ে ইনকাম সাইট

মোবাইল দিয়ে ইনকাম করার সাইট গুলোর মধ্যে সবচাইতে বিশ্বস্ত সাইট হচ্ছে google ও ইউটিউব। আপনি চাইলে মোবাইল দিয়ে গুগলে ওয়েবসাইট তৈরি করতে পারেন এবং আপনার পছন্দের ব্লগ, অথবা বিভিন্ন নিউজ লিখে নিয়মিত আপলোড করে সেখান থেকে টাকা ইনকাম করতে পারেন। অন্যদিকে ইউটিউবে মোবাইল দিয়ে খুব সহজেই টাকা ইনকাম করা যায়। মোবাইল দিয়ে বিভিন্ন ভিডিও তৈরি করে ইউটিউবে আপলোড করুন। এরপর youtube থেকে আপনি বড় ধরনের অ্যামাউন্ট ইনকাম করতে পারবেন।

এড দেখে ইনকাম সাইট

বিভিন্ন সাইট রয়েছে যে সাইটগুলোতে অ্যাড দেখে ইনকাম করা যায়। ডিপোজিট ছাড়া ইনকাম সাইট গুলোর মধ্যে অ্যাড দেখে ইনকাম করা সবচাইতে সোজা। বিভিন্ন সাইট রয়েছে যে সাইট গুলোতে তাদের কোম্পানির নির্দিষ্ট অ্যাড প্রচার করে। তাদের ডেইলি লিমিট অনুযায়ী আপনি অ্যাড দেখে ইনকাম করতে পারবেন। অ্যাড দেখে ইনকাম করার সাইটের কিছু তালিকা দেওয়া হলোঃ
  • inbox dollars
  • Neobux
  • My points
  • Quick rewards
  • Paidverts
  • Freecaah
উল্লেখিত এই সাইটগুলোতে নির্দিষ্ট কিছু পরিমাণের এড দেওয়া থাকে প্রতিদিন আপনি আপনার টাস্ক পূরণ করলে সেই এড গুলো দেখতে পাবেন। আর নিয়মিত এই অ্যাড গুলো দেখে আপনি ডলার ইনকাম করতে পারবেন। এবং মাস শেষে আপনি পেমেন্ট নিতে পারবেন।

লেখক এর মন্তব্য

অনেকে জিজ্ঞাসা করেন ডিপোজিট ছাড়া ইনকাম সাইট সম্পর্কে ও ফ্রি টাকা ইনকাম সাইট সম্পর্কে। ফ্রিতে আপনি কিভাবে টাকা ইনকাম করবেন ও ডিপোজিট না করেই কিভাবে টাকা ইনকাম করবেন সে সম্পর্কে আজকে একটি সঠিক ধারণা দেওয়ার চেষ্টা করেছি। আশা করি আর্টিকেলটি পড়ে উপকৃত হবেন। আর্টিকেলটি যদি ভালো লাগে প্রিয়জনদের সাথে শেয়ার করুন। নিয়মিত এরকম আর্টিকেল পেতে আমাদের সাইটটি ভিজিট করুন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url