গ্রামীন মিনিট অফার ৩০ দিনের, ৭ দিনের প্যাকেজ সেপ্টেম্বর ২০২৪

গ্রামীন মিনিট অফার ৩০ দিনের প্যাকেজ আপনার জন্য কোনটি সাশ্রয়ী আজকের আর্টিকেলটিতে গ্রামীন মিনিট অফার এর কিছু সংখ্যক প্যাকেজ আপনাদের সামনে তুলে ধরেছি। যে প্যাকেজগুলো আপনি ব্যবহার করলে অল্প খরচে সবচাইতে বেশি কথা বলতে পারবেন পছন্দের যে কোন অপারেটরে। ৩০ দিনের সকল মিনিট প্যাকেজ ও গ্রামীন মিনিট অফার ৭ দিনের প্যাকেজ সম্পর্কে থাকছে বিস্তারিত আজকের আর্টিকেলটিতে।
গ্রামীন মিনিট অফার ৩০ দিনের - গ্রামীন মিনিট অফার ৭ দিনের
কথা বলার জন্য সবচাইতে বিশ্বস্ত এবং নেটওয়ার্কের দিক থেকে সেরা অপারেটর হচ্ছে গ্রামীনফোন। আমাদের দেশের প্রত্যেকটি স্থানে নেটওয়ার্ক সব চাইতে ভালো। বিধায় প্রত্যেকে কথা বলার জন্য এক অপারেটর থেকে অন্য অপারেটরে সবচাইতে গ্রামীণফোন বা জিপি সিম ব্যবহার করেন।

পোস্ট সূচীপত্রঃ গ্রামীন মিনিট অফার ৩০ দিনের - গ্রামীন মিনিট অফার ৭ দিনের

.

ভূমিকাঃ 

কথা বলার সবচাইতে ভালো অপারেটর গুলোর মধ্যে গ্রামীণফোন একটি। নেটওয়ার্ক এবং সার্ভিসের দিক থেকে গ্রামীণফোন আমাদের দেশে সবচাইতে সেরা। গ্রামীনফোনের সাশ্রয়ী মিনিট প্যাক গুলো ব্যবহার করে খুব সহজে কম খরচে যেকোনো অপারেটরে কথা বলা যায়। সবচাইতে সুবিধার প্যাকেজ গুলোর মধ্যে গ্রামীন মিনিট অফার ৩০ দিনের প্যাকেজগুলি। 

আজকের আর্টিকেলটিতে ৩০ দিনের সকল মিনিট প্যাকেজ গ্রামীন মিনিট সংক্রান্ত সকল বিষয় সম্পর্কে আলোচনা করেছি। বিস্তারিত জানতে হলে পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

গ্রামীন মিনিট অফার ৩০ দিনের

জিপি সিমের ৩০ দিনের অনেক মিনিট অফার রয়েছে। জিপি সিম কর্তৃপক্ষ তাদের অফার গুলো বিভিন্ন গ্রাহকদের কাছে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেয়। গ্রাহকের অফার গুলো পছন্দ হলে তারা সেই এসএমএসের দেওয়া ডায়াল কোড ডায়াল করে অফারটি ক্রয় করতে পারেন। কিন্তু যাদের কাছে এসএমএসের মাধ্যমে মিনিট অফার পাঠানো হয় না তারা কি ৩০ দিনের মিনিট অফার থেকে বঞ্চিত থাকবেন। 
কখনোই নয় কথা বলার জন্য সবচাইতে সুবিধাজনক প্যাকেজ হলো গ্রামীন মিনিট অফার ৩০ দিনের প্যাকেজগুলি। নিচে জিপি সিমের ৩০ দিনের মিনিট অফারের তালিকা দেওয়া হলঃ
  • ৪৫০ মিনিট ২৯৯ টাকা মেয়াদ ৩০ দিন এক্টিভেশন কোড *১২১*২৯৯#
  • ২৪৮ টাকা রিচার্জে ৩৫০ মিনিট ৩০ দিন মেয়াদ
  • ২৯৯ টাকা রিচার্জে ৪৫০ মিনিট ৩০ দিন মেয়াদ
  • ৩০৮ টাকা রিচার্জে ৫০০ মিনিট ৩০ দিন মেয়াদ
  • ৩৪৮ টাকা রিচার্জে ৫৫০ মিনিট ৩০ দিন মেয়াদ
  • ৪৯৭ টাকা রিচার্জে ৮০০ মিনিট ৩০ দিন মেয়াদ
  • ৬০৭ টাকা রিচার্জে ১০০০ মিনিট ৩০ দিন মেয়াদ
  • ৬৯৮ টাকা রিচার্জে ১১৫০ মিনিট ৩০ দিন মেয়াদ
  • ৯৪ টাকায় ১৫০ মিনিট ৩০ দিন মেয়াদ এক্টিভেশন কোড *১২১*৫১৮৫#
  • ২৪ টাকায় ৪০ মিনিট ৩০ দিন মেয়াদ এক্টিভেশন কোড *১২১*৫১০৭#
উপরে ৩০ দিন মেয়াদের গ্রামীন সিমের কিছু মিনিটের রিচার্জ ও অ্যাক্টিভেশন কোড দেওয়া হয়েছে। উপরের প্রত্যেকটি অফার কেনার পর অফার চেক করার জন্য ডায়াল করুন *১২১*১*২#।

গ্রামীন মিনিট অফার ৭ দিনের

গ্রামীন মিনিট অফার ৩০ দিনের প্যাকেজ গুলোর চাইতে গ্রামীন মিনিট অফার ৭ দিনের প্যাকেজ গুলোর দাম অনেক কম। কিন্তু প্রয়োজনের তুলনায় যদি মিনিট অবশিষ্ট থাকে তাহলে সে মিনিট কেটে নেওয়া হয়। তাই অনেকে ৭ দিনের মিনিট কেনার চাইতে ৩০ দিনের প্যাকেজ বেশি কিনতে আগ্রহী। যাদের তুলনামূলক কম কথা বলার প্রয়োজন হয় তারা ৭ দিনের প্যাকেজ কিনতে পারেন। নিচে গ্রামীন মিনিট অফার ৭ দিনের কিছু প্যাকেজ দেওয়া হলোঃ
গ্রামীন মিনিট অফার ৩০ দিনের - গ্রামীন মিনিট অফার ৭ দিনের
  • ৭৯ টাকায় ৯০ মিনিট মেয়াদ ৭ দিন এক্টিভেশন কোড *১২১*৪৪১২#
  • ৪০ টাকায় ৬০ মিনিট মেয়াদ ৭ দিন এক্টিভেশন কোড *১২১*৫৭০৬#
  • ১৩০ টাকা রিচার্জে ৯৯ মিনিট মেয়াদ ৭ দিন
  • ১২৯ টাকা রিচার্জে ২০০ মিনিট মেয়াদ ৭ দিন
  • ৭৪ টাকা রিচার্জে ১১০ মিনিট মেয়াদ ৭ দিন
  • ১০৮ টাকা রিচার্জে ১৮০ মিনিট মেয়াদ ৭ দিন
  • ৬৪ টাকা রিচার্জে ১০০ মিনিট মেয়াদ ৭ দিন
উপরে ৭ দিনের জিপি সিমের কিছু মিনিট প্যাকেজে তালিকা দেওয়া হয়েছে। আপনি রিচার্জ অথবা ডায়াল করে উপরোক্ত প্যাকেজগুলো কিনতে পারবেন। প্যাকেজগুলো কেনার পর ব্যালেন্স জানতে ডায়াল করুন *১২১*১*২#।

গ্রামীন মিনিট চেক কোড

গ্রামীন সিমে মিনিট অফার কেনার পর ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করে সে ব্যালেন্স দেখতে হয়। প্রত্যেকটি অফার এর ক্ষেত্রে আলাদা আলাদা ডায়াল কোড রয়েছে। আপনি যে মিনিট প্যাকেজটি ক্রয় করবেন সে প্যাকেজটিতে আপনার গ্রামীন মিনিট চেক কোড দেওয়া থাকে। যদি ডায়াল কোড না থাকে সে ক্ষেত্রে আপনি যেকোনো গ্রামীন মিনিট চেক করার জন্য ডায়াল করুন *১২১*১*২# আপনি এই কোডটি ডায়াল করলে যেকোনো মিনিট প্যাক অথবা এমবি প্যাক চেক করতে পারবেন।

গ্রামীন মিনিট কেনার কোড

গ্রামীন মিনিট কেনার জন্য গ্রামীন মিনিটের বিভিন্ন অফার রয়েছে। সে অফার অনুযায়ী আপনি বিভিন্ন প্যাকেজ দেখে দেখে কিনতে পারেন। গ্রামীন মিনিট গুলোর মধ্যে গ্রামীন মিনিট অফার ৩০ দিনের প্যাকেজ, ১৫ দিনের প্যাকেজ, ও ৭ দিনের প্যাকেজ রয়েছে। নিচে গ্রামীন মিনিট কেনার বিভিন্ন প্যাকেজের কোড দেওয়া হলঃ
  • ১২০ টাকায় ১৭৫ মিনিট মেয়াদ ১৫ দিন এক্টিভেশন কোড *১২১*৫৩৯৫#
  • ৮০ টাকায় ১২০ মিনিট মেয়াদ ১০ দিন এক্টিভেশন কোড *১২১*৩১০৮#
  • ২৪ টাকায় ৩৫ মিনিট মেয়াদ ২ দিন এক্টিভেশন কোড *১২১*৩৭৫২#
  • ১৫ টাকায় ২০ মিনিট মেয়াদ ৩ দিন এক্টিভেশন কোড *১২১*৫৩৫২#
উপরে গ্রামীন মিনিট কেনার কিছু কোড দেওয়া হয়েছে। ছোট মিনিট প্যাকেজ গুলোর মধ্যে যদি আপনি কিনতে চান তাহলে উল্লেখিত কোড গুলো ডায়াল করে মিনিট প্যাকেজ কিনতে পারেন। মিনিট ব্যালেন্স দেখার জন্য ডায়াল করুন *১২১*১*২#।

গ্রামীন মিনিট দেখার কোড

গ্রামীণ যেকোনো মিনিট দেখার জন্য ডায়াল করুন *১২১*১*২#। অথবা আপনি যে গ্রামীন মিনিট প্যাকেজ কিনবেন সে প্যাকেজে গ্রামীন মিনিট দেখার কোড দেওয়া থাকে। যদি কোড দেওয়া না থাকে অথবা কোডটি আপনি ভুলে যান সেক্ষেত্রে যেকোনো অফারের মিনিট ও এমবি দেখার জন্য এই কোডটি ডায়াল করে ব্যালেন্স দেখতে পারেন।

গ্রামীন মিনিট কিনে কিভাবে

গ্রামীন মিনিট কেনার জন্য অবশ্যই আপনাকে এক্টিভেশন কোড জানতে হবে। আপনি যে প্যাকেজটি কিনতে চাচ্ছেন সে প্যাকেজটি আপনার সিমের জন্য প্রযোজ্য কিনা সে বিষয়ে জানতে হবে। অথবা আপনি রিচার্জ করে পছন্দ অনুযায়ী গ্রামীন মিনিট কিনতে পারেন। যদি এক্টিভেশন কোড জানা না থাকে সে ক্ষেত্রে আপনি রিচার্জ মিনিট প্যাকেজ গুলো কিনতে পারেন। 
এছাড়া গ্রামীণফোন কর্তৃপক্ষ আপনার সিমে তাদের বিভিন্ন মিনিট সংক্রান্ত অফার গুলো এস এম এস এর মাধ্যমে পাঠিয়ে থাকেন সেগুলো দেখে আপনি গ্রামীন মিনিট কিনতে পারবেন। গ্রামীন মিনিট কেনার জন্য অবশ্যই আপনার সিমে নির্দিষ্ট প্যাকেজের মূল্যের সমপরিমাণ ব্যালেন্স থাকতে হবে।

গ্রামীন মিনিট অফার দেখার কোড

আপনি গ্রামীন মিনিট অফার দেখার জন্য ডায়াল করুন *৫৬৬# কোডটি ডায়াল করলে আপনি মিনিট ও এমবি অফার দেখতে পাবেন। পুনরায় কোডটি বারবার ডায়াল করতে থাকলে বারবার আলাদা আলাদা মিনিট ও এমবি অফার দেখানো হয়। এছাড়া আপনি গ্রামীন মিনিট অফার দেখার জন্য ডায়াল করুন *১২১#। কোডটি ডায়াল করলে আপনার সামনে মিনিট ও এমবি অফার এর একটি লিস্ট আসবে আপনি যে অফারটি দেখতে চান সে অফার ডায়াল করলে আপনাকে অফার গুলো সম্বন্ধে বিস্তারিত দেখানো হবে।

লেখকের মন্তব্য

অনেকে গ্রামীন মিনিট অফার ৩০ দিনের ও গ্রামীন মিনিট অফার ৭ দিনের প্যাকেজ সম্পর্কে জিজ্ঞাসা করেন। আজকের আর্টিকেলটি তাদের উদ্দেশ্যে লেখা। আশা করি আর্টিকেলটি পড়ে উপকৃত হবেন। আজকে গ্রামীন মিনিট অফার সম্পর্কে প্রায় ১০০টি অফার সম্পর্কে আপনাদের মাঝে সঠিক তথ্য তুলে ধরেছি। 

আর্টিকেলটি যদি ভালো লাগে তাহলে শেয়ার করুন। নিয়মিত এরকম গুরুত্বপূর্ণ আর্টিকেল পেতে আমাদের সাইটটি ভিজিট করুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

প্রিয় টপিকের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url